বাড়ি > ছবিঘর > রাজের ভালোবাসায় উজ্জ্বল হবু মা শুভশ্রী, বিষাদ পেরিয়ে পা রাখলেন বাইরের জগতে

রাজের ভালোবাসায় উজ্জ্বল হবু মা শুভশ্রী, বিষাদ পেরিয়ে পা রাখলেন বাইরের জগতে

  • করোনার কবলে পড়েছিলেন স্বয়ং রাজ, কয়েকদিন আগেই হারিয়েছেন বাবাকে। তবুও নতুন অতিথিকে স্বাগত জানাতে বিষাদ সামলে হাসিমুখে ঘুরে দাঁড়ানোর লড়াই চালিয়ে যাচ্ছেন রাজ-শুভশ্রী।  
সদ্যই রাজ চক্রবর্তীর পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ, হাসপাতালে ভর্তি রাজের বাবাও প্রয়াত হয়েছেন গত মাসেই। বিষাদ পর্ব শেষে হাসি মুখে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন রাজশ্রী। বৃহস্পতিবার হাসি মুখে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7সদ্যই রাজ চক্রবর্তীর পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ, হাসপাতালে ভর্তি রাজের বাবাও প্রয়াত হয়েছেন গত মাসেই। বিষাদ পর্ব শেষে হাসি মুখে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন রাজশ্রী। বৃহস্পতিবার হাসি মুখে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
আরবানা ফ্ল্যাটের নীচে এসইউভির গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুললেন শুভশ্রী ও রাজ। সঙ্গে দিলেনর জারে ভাগ্নি সৃষ্টি পাণ্ডেও। এদিন সুতির লাল ড্রেসে পাওয়া গেল শুভশ্রীকে। ছবির ক্যাপশনে রাজ লেখেন, ‘অনেক দিন পরে…’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/7আরবানা ফ্ল্যাটের নীচে এসইউভির গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুললেন শুভশ্রী ও রাজ। সঙ্গে দিলেনর জারে ভাগ্নি সৃষ্টি পাণ্ডেও। এদিন সুতির লাল ড্রেসে পাওয়া গেল শুভশ্রীকে। ছবির ক্যাপশনে রাজ লেখেন, ‘অনেক দিন পরে…’ (ছবি-ইনস্টাগ্রাম)
সেপ্টেম্বরেই মা হওয়ার কথা শুভশ্রীর। সদ্যই এক বিজ্ঞাপনী শ্যুটে একসঙ্গে দেখা গেছে টলিউডের এই চর্চিত জুটিকে। ক্যামেরার সামনে জুটিতে তাক লাগিয়েছেন রাজ-শুভশ্রী।
3/7সেপ্টেম্বরেই মা হওয়ার কথা শুভশ্রীর। সদ্যই এক বিজ্ঞাপনী শ্যুটে একসঙ্গে দেখা গেছে টলিউডের এই চর্চিত জুটিকে। ক্যামেরার সামনে জুটিতে তাক লাগিয়েছেন রাজ-শুভশ্রী।
নতুন অতিথির অপেক্ষাতেই দু চোখ মেলে রয়েছেন শুভশ্রী ও রাজ। নায়িকার মেটারনিটি স্টাইল রীতিমতো মুগ্ধ করছে অনুরাগীদের। 
4/7নতুন অতিথির অপেক্ষাতেই দু চোখ মেলে রয়েছেন শুভশ্রী ও রাজ। নায়িকার মেটারনিটি স্টাইল রীতিমতো মুগ্ধ করছে অনুরাগীদের। 
 অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক।
5/7 অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন পরিচালক।
রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7রাজ চক্রবর্তী সাক্ষাত্কারে জানিয়েছেন, তাঁর ইচ্ছে সন্তান শুভশ্রীর মতোই হোক। আসলে শুভশ্রী ভীষণ ধৈর্য্যশীল, আর এই গুণটাই তাঁদের সন্তানেরও মধ্যেও যেন ভরপুর থাকে-প্রার্থনা রাজের। (ছবি-ইনস্টাগ্রাম)
এমনতিতে ছেলে-মেয়ের মধ্যে কোনও তফাত নেই রাজের পরিবারে, কিন্তু পরিচালকের ভীষণ ইচ্ছা কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর মেয়ে হবে একদম শুভশ্রীর মতো। এখন শুধু প্রহর গোনা চলছে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। ( (ছবি-ইনস্টাগ্রাম)
7/7এমনতিতে ছেলে-মেয়ের মধ্যে কোনও তফাত নেই রাজের পরিবারে, কিন্তু পরিচালকের ভীষণ ইচ্ছা কন্যা সন্তানের বাবা হবেন তিনি। আর মেয়ে হবে একদম শুভশ্রীর মতো। এখন শুধু প্রহর গোনা চলছে চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। ( (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি