বাংলা নিউজ > ছবিঘর > একটু একটু করে বড় হচ্ছে ইউভান- ছেলের নতুন ছবি পোস্ট রাজের, ভালোবাসায় ভরাল ভক্তরা

একটু একটু করে বড় হচ্ছে ইউভান- ছেলের নতুন ছবি পোস্ট রাজের, ভালোবাসায় ভরাল ভক্তরা

  • দেখতে দেখতে একমাস বয়স হয়ে গেল রাজ-শুভশ্রীর নয়ণের মণি ইউভানের। ছেলের নতুন ছবি সামনে আনলেন রাজ। 
ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন রাজ-শুভশ্রী পুত্র ইউভান। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই খুদে তারকার ছবি। শুক্রবার সকালে ছেলের নতুন ছবি শেয়ার করে ‘গুড মর্নিং’ বার্তা দিলেন রাজ।
1/5ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন রাজ-শুভশ্রী পুত্র ইউভান। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই খুদে তারকার ছবি। শুক্রবার সকালে ছেলের নতুন ছবি শেয়ার করে ‘গুড মর্নিং’ বার্তা দিলেন রাজ।
গত ১২ সেপ্টেম্বর শহরের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন শুভশ্রী। ছেলের একমাস পূর্তিতে মায়ের আঙুল ধরে থাকা ইউভানের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন- ‘আমার অস্তিত্বের কারণ’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5গত ১২ সেপ্টেম্বর শহরের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন শুভশ্রী। ছেলের একমাস পূর্তিতে মায়ের আঙুল ধরে থাকা ইউভানের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন- ‘আমার অস্তিত্বের কারণ’। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোট থেকেই বেশ ক্যামেরা ফ্রেন্ডলি ইউভান। ক্যামেরার দিকে তাক ধরে ছবি তুলতে ভারী ভালোবাসে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ছোট থেকেই বেশ ক্যামেরা ফ্রেন্ডলি ইউভান। ক্যামেরার দিকে তাক ধরে ছবি তুলতে ভারী ভালোবাসে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগে রাজের মায়ের কোলে আদর খেতে দেখা গিয়েছিল ইউভানকে। যা দেখে রীতিমতো হিংসে হচ্ছিল রাজের। তিনি ছবির ক্যাপশনে লেখেন- 'আমি আমার মায়ের কোলে শুয়ে এইভাবে আদর খেতে অভ্যস্ত, এখনও সেটা খাই। ইউভান তোকে দেখে কিন্তু আমার খুব হিংসে হচ্ছে'।
4/5কিছুদিন আগে রাজের মায়ের কোলে আদর খেতে দেখা গিয়েছিল ইউভানকে। যা দেখে রীতিমতো হিংসে হচ্ছিল রাজের। তিনি ছবির ক্যাপশনে লেখেন- 'আমি আমার মায়ের কোলে শুয়ে এইভাবে আদর খেতে অভ্যস্ত, এখনও সেটা খাই। ইউভান তোকে দেখে কিন্তু আমার খুব হিংসে হচ্ছে'।
অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী। অনুরাগীদের আর্শীবাদ আর ভালোবাসা ছেলের সঙ্গে থাকুক, তাঁরাও ইউভানের বড় হয়ে উঠার সাক্ষী হোক এমনটাই ভাবনা তাঁদের।
5/5অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী। অনুরাগীদের আর্শীবাদ আর ভালোবাসা ছেলের সঙ্গে থাকুক, তাঁরাও ইউভানের বড় হয়ে উঠার সাক্ষী হোক এমনটাই ভাবনা তাঁদের।
অন্য গ্যালারিগুলি