বাংলা নিউজ > ছবিঘর > 'কিউটনেসের ডিব্বা': বাবার কেনা প্রথম বাইকে চালকের আসনে রাজ-পুত্র ইউভান, ভাইরাল ছবি

'কিউটনেসের ডিব্বা': বাবার কেনা প্রথম বাইকে চালকের আসনে রাজ-পুত্র ইউভান, ভাইরাল ছবি

  • আমের আঁটি হাতে কারনামা দেখানোর পর এবার বাইক-এর উপর এক্কেবারে চালকের আসনে ইউভান। 
বয়স সবে আট মাস, এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার বিচারে টলিউড তারকাদের টেক্কা দিচ্ছে ইউভান। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর পুত্র। আজকের যুগে যেখানে ছেলে-মেয়েকে নেটিজেনদের নজরের আড়ালে রাখবার চেষ্টায় তারকা দম্পতিরা, সেই মামলায় এক্কেবারে উল্টো রাজশ্রী। 
1/5বয়স সবে আট মাস, এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার বিচারে টলিউড তারকাদের টেক্কা দিচ্ছে ইউভান। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর পুত্র। আজকের যুগে যেখানে ছেলে-মেয়েকে নেটিজেনদের নজরের আড়ালে রাখবার চেষ্টায় তারকা দম্পতিরা, সেই মামলায় এক্কেবারে উল্টো রাজশ্রী। 
মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করলেন রাজ। ছবিতে দেখা গেল বেগুনি রঙা পালসার বাইকে নানা ভঙ্গিতে বসে রয়েছে ইউভান। বাইকের দু’টো হ্যান্ডেলকে একসঙ্গে নাগালে পেতেও বেশ বেগ পাচ্ছে সে তবুও নাছোড়বান্দা।পরনে রয়েছে সাদা রঙের হাফ প্যান্ট আর নীল রঙা টি-শার্ট। রাজও ইউভানকে আগলে রেখেছেন পরম যত্নে। পরিচালকের পরনে হালকা নীল রঙা টি-শার্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করলেন রাজ। ছবিতে দেখা গেল বেগুনি রঙা পালসার বাইকে নানা ভঙ্গিতে বসে রয়েছে ইউভান। বাইকের দু’টো হ্যান্ডেলকে একসঙ্গে নাগালে পেতেও বেশ বেগ পাচ্ছে সে তবুও নাছোড়বান্দা।পরনে রয়েছে সাদা রঙের হাফ প্যান্ট আর নীল রঙা টি-শার্ট। রাজও ইউভানকে আগলে রেখেছেন পরম যত্নে। পরিচালকের পরনে হালকা নীল রঙা টি-শার্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবির পিছনে একটা বড় গল্পও রয়েছে। রাজ জানান, এটাই তাঁর নিজের উপার্জনে কেনা প্রথম বাইক। ২০০৩ সালে এই বাইক কিনে ছিলেন তিনি, আজও খুব যত্ন করে রেখে দিয়েছেন। এখন আর চালানো হয় না, তবে রাজ বিশ্বাসী ভবিষ্যতে এই বাইকে চড়েই জীবনে প্রথমবার বাইক চালানো শিখবে ইউভান। সেই দিনের অপেক্ষায় তিনি।  
3/5এই ছবির পিছনে একটা বড় গল্পও রয়েছে। রাজ জানান, এটাই তাঁর নিজের উপার্জনে কেনা প্রথম বাইক। ২০০৩ সালে এই বাইক কিনে ছিলেন তিনি, আজও খুব যত্ন করে রেখে দিয়েছেন। এখন আর চালানো হয় না, তবে রাজ বিশ্বাসী ভবিষ্যতে এই বাইকে চড়েই জীবনে প্রথমবার বাইক চালানো শিখবে ইউভান। সেই দিনের অপেক্ষায় তিনি।  
ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এটি রাজের হালিশহরের বাড়িতে তোলা। শহুরে জীবনের ব্যস্ততার ফাঁকে একটু হাঁফিয়ে উঠলেই আজকাল ছেলেকে নিয়ে হালিশহরে পৌঁছে যান দম্পতি। রাজের বিধানসভা এলাকাও এখান থেকে বেশ কাছে। 
4/5ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে এটি রাজের হালিশহরের বাড়িতে তোলা। শহুরে জীবনের ব্যস্ততার ফাঁকে একটু হাঁফিয়ে উঠলেই আজকাল ছেলেকে নিয়ে হালিশহরে পৌঁছে যান দম্পতি। রাজের বিধানসভা এলাকাও এখান থেকে বেশ কাছে। 
রাজ-শুভশ্রী পুত্রের সব কারনামাই সোশ্যালে তুমুল ভাইরাল হয়। কদিন আগেই আম খেতে গিয়ে সারা গায়ে মাখামাখি করেছিল সে। ইউভানের ছবি দেখলেই নেটিজেনদের মুখে একটাই কথা- ‘পুরো কিউটনেসের ডিব্বা’।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/5রাজ-শুভশ্রী পুত্রের সব কারনামাই সোশ্যালে তুমুল ভাইরাল হয়। কদিন আগেই আম খেতে গিয়ে সারা গায়ে মাখামাখি করেছিল সে। ইউভানের ছবি দেখলেই নেটিজেনদের মুখে একটাই কথা- ‘পুরো কিউটনেসের ডিব্বা’।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি