বাংলা নিউজ > ছবিঘর > তিন মাস পূর্ণ করল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, স্ত্রীর জন্য আদুরে বার্তা পরিচালকের

তিন মাস পূর্ণ করল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, স্ত্রীর জন্য আদুরে বার্তা পরিচালকের

  • গত ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। দেখতে দেখতে তিন মাস বয়স হল রাজ-শুভশ্রী পুত্রের। 
দেখতে দেখতে তিন মাস পূর্ণ করল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান। আর ছেলের তিন মাসের জন্মদিনের নতুন ছবি সামনে আনলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7দেখতে দেখতে তিন মাস পূর্ণ করল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান। আর ছেলের তিন মাসের জন্মদিনের নতুন ছবি সামনে আনলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্মেছিল ইউভান। এরপর থেকেই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়া সেনশেশন হয়ে উঠেছে সে। ছেলেকে কোলে নিয়ে রাজের প্রথম ছবি।  (ছবি-ইনস্টাগ্রাম)
2/7গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্মেছিল ইউভান। এরপর থেকেই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়া সেনশেশন হয়ে উঠেছে সে। ছেলেকে কোলে নিয়ে রাজের প্রথম ছবি।  (ছবি-ইনস্টাগ্রাম)
মা শুভশ্রীর কাছে ছোট্ট ইউভান হলো রাউডি বেবি৷ ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত থাকতে দেখা যায় মা শুভশ্রীকে। অনেকেই ইতিমধ্যে ইউভানকে টলিউডের তৈমুর আখ্যাও দিয়ে দিয়েছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
3/7মা শুভশ্রীর কাছে ছোট্ট ইউভান হলো রাউডি বেবি৷ ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত থাকতে দেখা যায় মা শুভশ্রীকে। অনেকেই ইতিমধ্যে ইউভানকে টলিউডের তৈমুর আখ্যাও দিয়ে দিয়েছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
এদিন স্ত্রীর জন্য ইনস্টাগ্রামে আদুরে বার্তা পোস্ট করলেন রাজ। শুভশ্রী ও ছেলের এই ছবি পোস্ট করে লেখেন- ‘আমার নয়নের মণি, মাতৃত্বের তিন মাসের অনেক শুভেচ্ছা…’। ছবিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গেল ইউভানকে। ছবিতে বইয়ে লাইক-কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7এদিন স্ত্রীর জন্য ইনস্টাগ্রামে আদুরে বার্তা পোস্ট করলেন রাজ। শুভশ্রী ও ছেলের এই ছবি পোস্ট করে লেখেন- ‘আমার নয়নের মণি, মাতৃত্বের তিন মাসের অনেক শুভেচ্ছা…’। ছবিতে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গেল ইউভানকে। ছবিতে বইয়ে লাইক-কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে এই বয়সেই ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট। আর ছেলের নতুন নতুন ছবি পোস্ট করে হামেশাই চমকে দেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে এই বয়সেই ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট। আর ছেলের নতুন নতুন ছবি পোস্ট করে হামেশাই চমকে দেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ টলি কপল রাজ-শুভশ্রী। নিজেদের রোজনামচার নানান মুহূর্ত মুঠোফোনবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/7সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ টলি কপল রাজ-শুভশ্রী। নিজেদের রোজনামচার নানান মুহূর্ত মুঠোফোনবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
জন্মের ঠিক পরে শুভশ্রীর কোলে ইউভান (ছবি-ফেসবুক)
7/7জন্মের ঠিক পরে শুভশ্রীর কোলে ইউভান (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি