বাংলা নিউজ > ছবিঘর > রবিবার সকালে ইউভানের সঙ্গে খেলায় মত্ত রাজ, ভাইরাল রাজশ্রী পুত্রের মিষ্টি মুহূর্ত

রবিবার সকালে ইউভানের সঙ্গে খেলায় মত্ত রাজ, ভাইরাল রাজশ্রী পুত্রের মিষ্টি মুহূর্ত

  • ছেলের সঙ্গে আদুরে আলাপ জমাচ্ছেন রাজ। দেখুন বাবা-ছেলের কিছু মিষ্টি মুহূর্ত। যা আপনার মন ভালো করে দেবে। 
ইন্টারটেনের দুনিয়ার নতুন সেনসেশন ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা এখন হার মানাবে টলিউডের যে কোনও তারকাকে। অনেকেই বলছেন- ইউভান হল টলিউডের তৈমুর আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ইন্টারটেনের দুনিয়ার নতুন সেনসেশন ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা এখন হার মানাবে টলিউডের যে কোনও তারকাকে। অনেকেই বলছেন- ইউভান হল টলিউডের তৈমুর আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবাসরীয় সকালে ছেলের সঙ্গে একগুচ্ছ মিষ্টি ছবি শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6রবিবাসরীয় সকালে ছেলের সঙ্গে একগুচ্ছ মিষ্টি ছবি শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিগুলির ক্যাপশনে রাজ লেখেন- প্রতিদিন সকাল হল বাবা-ছেলের খেলা করবার সময়। আমরা কথাবলি, খেলি। আমাদের বাঁধন মজবুত হয় এবং খুব মজা হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই ছবিগুলির ক্যাপশনে রাজ লেখেন- প্রতিদিন সকাল হল বাবা-ছেলের খেলা করবার সময়। আমরা কথাবলি, খেলি। আমাদের বাঁধন মজবুত হয় এবং খুব মজা হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মিষ্টি চোখ বড় বড় করে বাবার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল ইউভানকে। সময় পেলেই যে ছেলের সঙ্গে সময় কাটানো ছাড়া এখন আর কিছুই ভাবতে পারছেন না রাজ- তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রামঃ
4/6এদিন মিষ্টি চোখ বড় বড় করে বাবার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেল ইউভানকে। সময় পেলেই যে ছেলের সঙ্গে সময় কাটানো ছাড়া এখন আর কিছুই ভাবতে পারছেন না রাজ- তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রামঃ
রাজ-শুভশ্রী দুজনেই পালা করে সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি পোস্ট করছেন সমানে। এই খুদে তারকার ঝলক থেকে অনুরাগীদের বঞ্চিত করেন না তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6রাজ-শুভশ্রী দুজনেই পালা করে সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি পোস্ট করছেন সমানে। এই খুদে তারকার ঝলক থেকে অনুরাগীদের বঞ্চিত করেন না তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
দুদিন আগেই ইউভানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'আমার জীবন্ত পুতুল #ইউভান।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম )
6/6দুদিন আগেই ইউভানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'আমার জীবন্ত পুতুল #ইউভান।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম )
অন্য গ্যালারিগুলি