বাংলা নিউজ > ছবিঘর > Yuvaan: জিন্সের সঙ্গে সাদা শার্ট! ‘রকিং’ মেজাজে মলদ্বীপে সুইমিং পুলের ধারে ইউভান

Yuvaan: জিন্সের সঙ্গে সাদা শার্ট! ‘রকিং’ মেজাজে মলদ্বীপে সুইমিং পুলের ধারে ইউভান

  • ইউভানের ফোটো পেলেই খুশিতে আত্মহারা হয়ে পড়েন নেটিজেনরা।
আপাতত মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছে খুদে ইউভান। সবে ১ বছরের জন্মদিন পালন করল ‘রাজশ্রী’ পুত্র। আর তার পরেই চলে গেল বিদেশে ঘুরু ঘুরু করতে মা-বাবার সঙ্গে। রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন কিছুদিন আগে। যেখানে মায়ের কোলে চেপে সমুদ্র সাদা বালিতে ঘুরতে দেখা গিয়েছিল ইউভানকে। 
1/5আপাতত মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছে খুদে ইউভান। সবে ১ বছরের জন্মদিন পালন করল ‘রাজশ্রী’ পুত্র। আর তার পরেই চলে গেল বিদেশে ঘুরু ঘুরু করতে মা-বাবার সঙ্গে। রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন কিছুদিন আগে। যেখানে মায়ের কোলে চেপে সমুদ্র সাদা বালিতে ঘুরতে দেখা গিয়েছিল ইউভানকে। 
ইউভানের জন্মদিনের ঠিক আগেই পুরী গিয়েছিলেন রাজ-শুভশ্রী। আর তারপর মলদ্বীপ। বেশ চুটিয়ে যে উপভোগ করছেন, তা তাঁদের ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। সঙ্গে নেটপাড়ায় ছবি ছাড়তেও ভুলছেন না!
2/5ইউভানের জন্মদিনের ঠিক আগেই পুরী গিয়েছিলেন রাজ-শুভশ্রী। আর তারপর মলদ্বীপ। বেশ চুটিয়ে যে উপভোগ করছেন, তা তাঁদের ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। সঙ্গে নেটপাড়ায় ছবি ছাড়তেও ভুলছেন না!
রাজ নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছেন ছেলের এই ছবিগুলি। যেখানে ইউভানকে আপন খেয়ালে রিসর্টের বাগানে খেলা করতে দেখা যাচ্ছে। পিছনেই সুইমিং পুল। সাদা শার্টের সঙ্গে জিন্স পরেছে ইউভান। কখনও ফুল ধরছে, কখনও আবার পাতা সরিয়ে দেখছে কী আছে গাছের পিছনে।
3/5রাজ নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছেন ছেলের এই ছবিগুলি। যেখানে ইউভানকে আপন খেয়ালে রিসর্টের বাগানে খেলা করতে দেখা যাচ্ছে। পিছনেই সুইমিং পুল। সাদা শার্টের সঙ্গে জিন্স পরেছে ইউভান। কখনও ফুল ধরছে, কখনও আবার পাতা সরিয়ে দেখছে কী আছে গাছের পিছনে।
ইউভানের ছবি পেয়েই তাতে ভালোবাসা ছেড়ে গিয়েছেন সকলে। এককথায় সবাই মেনে নিয়েছেন, এখন থেকেই সে কুল ডুড। মা-বাবার মতোই ফ্যাশন সচেতন! 
4/5ইউভানের ছবি পেয়েই তাতে ভালোবাসা ছেড়ে গিয়েছেন সকলে। এককথায় সবাই মেনে নিয়েছেন, এখন থেকেই সে কুল ডুড। মা-বাবার মতোই ফ্যাশন সচেতন! 
ইউভানের মাম্মা যে কম যায় না ফ্যাশনে, তা এই ছবিতেই স্পষ্ট। রবিবার সাত সকালে ইনস্টাগ্রামে নিজের বিকিনি লুক শেয়ার করেছেন শুভশ্রী। কালো রঙা বিকিনি আর শ্রাগে রিসর্ট থেকেই নীল সমুদ্রের দিকে চেয়ে রয়েছেন নায়িকা। নেটপাড়ার নজর পড়েছে আবার শুভশ্রীর হাতে থাকা সোনার চুড়িতে। 
5/5ইউভানের মাম্মা যে কম যায় না ফ্যাশনে, তা এই ছবিতেই স্পষ্ট। রবিবার সাত সকালে ইনস্টাগ্রামে নিজের বিকিনি লুক শেয়ার করেছেন শুভশ্রী। কালো রঙা বিকিনি আর শ্রাগে রিসর্ট থেকেই নীল সমুদ্রের দিকে চেয়ে রয়েছেন নায়িকা। নেটপাড়ার নজর পড়েছে আবার শুভশ্রীর হাতে থাকা সোনার চুড়িতে। 
অন্য গ্যালারিগুলি