বাংলা নিউজ > ছবিঘর > পর্ন থেকে সলমন ছুঁয়ে গড়াপেটা, জেনে নিন ‘রাজ কীর্তি’-র নানান ঘটনা

পর্ন থেকে সলমন ছুঁয়ে গড়াপেটা, জেনে নিন ‘রাজ কীর্তি’-র নানান ঘটনা

  • পর্ন ফিল্ম বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে মহারাষ্ট্র ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে গ্রেফতার করা হয়েছে।তবে এর আগেও নানান বিতর্কে জড়িয়েছেন রাজ।
২০১৪ সালে সলমন খানের নাম তুলে বিতর্কে জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আয়ের দিক থেকে তাঁর আশেপাশে পৌঁছতে পারবেন না সলমন।যদিও পরে নিজের করা এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন তিনি। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
1/4২০১৪ সালে সলমন খানের নাম তুলে বিতর্কে জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আয়ের দিক থেকে তাঁর আশেপাশে পৌঁছতে পারবেন না সলমন।যদিও পরে নিজের করা এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন তিনি। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
আইপিএল-এর শুরুতেই একটি দল কিনেছিলেন শিল্প শেট্টি ও রাজ্ কুন্দ্রা। তবে কয়েক বছর পর ম্যাচ গড়াপেটার অভিযোগে বিদ্ধ হন 'রাজস্থান রয়্যাল'-এর অন্যতম মালিক। তদন্তে প্রমাণিত হন ম্যাচ গড়াপেটায় প্রত্যভাবে জড়িত ছিলেন তিনি। ২০১৫ সাল থেকে আইপিএল থেকে আজীবনের জন্য নির্বাসিত করা হয় তাঁকে।
2/4আইপিএল-এর শুরুতেই একটি দল কিনেছিলেন শিল্প শেট্টি ও রাজ্ কুন্দ্রা। তবে কয়েক বছর পর ম্যাচ গড়াপেটার অভিযোগে বিদ্ধ হন 'রাজস্থান রয়্যাল'-এর অন্যতম মালিক। তদন্তে প্রমাণিত হন ম্যাচ গড়াপেটায় প্রত্যভাবে জড়িত ছিলেন তিনি। ২০১৫ সাল থেকে আইপিএল থেকে আজীবনের জন্য নির্বাসিত করা হয় তাঁকে।
২০১৮ সালে ফের চর্চায় উঠে আসেন শিল্প শেট্টির স্বামী। এবারের বিতর্ক ছিল বিট কয়েন-কে ঘিরে। অভিযোগ উঠেছিল বিট কয়েনের ব্যবসায় জড়িয়ে রয়েছেন রাজ যা সেসময়ে দেশে অবৈধ ছিল। ইডি-র আধিকারিকদের প্রশ্নের মুখোমুখিও পড়তে হয়েছিল রাজ-কে।
3/4২০১৮ সালে ফের চর্চায় উঠে আসেন শিল্প শেট্টির স্বামী। এবারের বিতর্ক ছিল বিট কয়েন-কে ঘিরে। অভিযোগ উঠেছিল বিট কয়েনের ব্যবসায় জড়িয়ে রয়েছেন রাজ যা সেসময়ে দেশে অবৈধ ছিল। ইডি-র আধিকারিকদের প্রশ্নের মুখোমুখিও পড়তে হয়েছিল রাজ-কে।
এবারের আলোচ্য রিয়েল এস্টেট ব্যবসা। অভিযোগ উঠেছিল এই ব্যবসায় আন্তর্জাতিক অপরাধী দাউদ ইব্রাহিমের অন্যতম সহকারী ইলিয়াস মির্চির সঙ্গে প্রতক্ষ্যভাবে অর্থনৈতিক লেনদেনে নাকি জড়িত ছিল রাজ। প্রায় ৯ ঘন্টা তদন্তকারী অফিসারদের দলের মুখোমুখি বসে প্রশ্নের জবাব দিয়েছিলেন তিনি।
4/4এবারের আলোচ্য রিয়েল এস্টেট ব্যবসা। অভিযোগ উঠেছিল এই ব্যবসায় আন্তর্জাতিক অপরাধী দাউদ ইব্রাহিমের অন্যতম সহকারী ইলিয়াস মির্চির সঙ্গে প্রতক্ষ্যভাবে অর্থনৈতিক লেনদেনে নাকি জড়িত ছিল রাজ। প্রায় ৯ ঘন্টা তদন্তকারী অফিসারদের দলের মুখোমুখি বসে প্রশ্নের জবাব দিয়েছিলেন তিনি।
অন্য গ্যালারিগুলি