বাড়ি > ছবিঘর > শুভশ্রীর আঙুল শক্ত করে ধরে রয়েছে যুবান, দেখুন ‘রাজশ্রী’ পুত্রের না-দেখা অ্যালবাম

শুভশ্রীর আঙুল শক্ত করে ধরে রয়েছে যুবান, দেখুন ‘রাজশ্রী’ পুত্রের না-দেখা অ্যালবাম

  • গতকালই পৃথিবীর আলো দেখল রাজ-শুভশ্রীর নয়ণের মণি যুবান। ইতিমধ্যেই রাজ-শুভর ভক্তদেরও আদরের পাত্র হয়ে উঠেছে এই খুদে।
শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আদর করে রাজ,শুভশ্রী ছেলের নাম রেথেছেন যুবান। দেখুন কেমন শক্ত করে মায়ের হাত ধরে রয়েছে এই মিষ্টি ছানা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আদর করে রাজ,শুভশ্রী ছেলের নাম রেথেছেন যুবান। দেখুন কেমন শক্ত করে মায়ের হাত ধরে রয়েছে এই মিষ্টি ছানা। (ছবি-ইনস্টাগ্রাম)
গতকালই যুবানের প্রথম ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। যুবান আপনাদের সবাইকে হ্যালো বলছে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/7গতকালই যুবানের প্রথম ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। যুবান আপনাদের সবাইকে হ্যালো বলছে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলের প্রথম স্পর্শ অনুভব করে ইমোশ্যানাল রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় রাজ লেখেন, 'স্বপ্ন সত্যি হয় তবে। ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। আমাদের পুত্রসন্তানের নাম যুবান। মা ও সদ্যোজাত দু'জনেই সুরক্ষিত ও সুস্থ আছে। আমাদের খুদেকে আশীর্বাদ করুন।' (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ছেলের প্রথম স্পর্শ অনুভব করে ইমোশ্যানাল রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় রাজ লেখেন, 'স্বপ্ন সত্যি হয় তবে। ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্রসন্তানের বাবা-মা হলাম। আমাদের পুত্রসন্তানের নাম যুবান। মা ও সদ্যোজাত দু'জনেই সুরক্ষিত ও সুস্থ আছে। আমাদের খুদেকে আশীর্বাদ করুন।' (ছবি-ইনস্টাগ্রাম)
যুবান নামটি ভীষণ অর্থবহ। হিন্দু শাস্ত্র মতে মহাদেবের অপর নাম যুবান। শিবের নামেই ছেলের নাম রেখেছেন এই জুটি। যুবান শব্দের অপর অর্থ, চির যুবক। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7যুবান নামটি ভীষণ অর্থবহ। হিন্দু শাস্ত্র মতে মহাদেবের অপর নাম যুবান। শিবের নামেই ছেলের নাম রেখেছেন এই জুটি। যুবান শব্দের অপর অর্থ, চির যুবক। (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার দুপুর ১.৩৩ মিনিটে যুবানের জন্ম দেন শুভশ্রী। ছেলের ওজন ৩ কিলোগ্রাম। মা ও ছেলে একদম সুস্থ রয়েছে, গতকালই জানান রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7শনিবার দুপুর ১.৩৩ মিনিটে যুবানের জন্ম দেন শুভশ্রী। ছেলের ওজন ৩ কিলোগ্রাম। মা ও ছেলে একদম সুস্থ রয়েছে, গতকালই জানান রাজ চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
গত ১১ মে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই শুভশ্রী জানিয়েছিলে, পরিবারের ছোট্ট অতিথি আসতে চলেছে। ইনস্টাগ্রামের শুভশ্রী লিখেছিলেন, 'আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি - আমাদের হাত ধরার জন্য, আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট!' সঙ্গে রাজের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন।' (ছবি-ইনস্টাগ্রাম)
6/7গত ১১ মে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই শুভশ্রী জানিয়েছিলে, পরিবারের ছোট্ট অতিথি আসতে চলেছে। ইনস্টাগ্রামের শুভশ্রী লিখেছিলেন, 'আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি - আমাদের হাত ধরার জন্য, আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট!' সঙ্গে রাজের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন।' (ছবি-ইনস্টাগ্রাম)
শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই তারকা দম্পতি। জিত, প্রসেনজিত, শ্রাবন্তী, মিমি থেকে ঐন্দ্রিলা, অনিবার্ণ সকলেই অভিনন্দন জানিয়েছেন রাজ,শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই তারকা দম্পতি। জিত, প্রসেনজিত, শ্রাবন্তী, মিমি থেকে ঐন্দ্রিলা, অনিবার্ণ সকলেই অভিনন্দন জানিয়েছেন রাজ,শুভশ্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি