বাংলা নিউজ > ছবিঘর > গাঁটছড়া বাঁধলেন রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার, চোখ রাখুন বিয়ের অ্যালবামে

গাঁটছড়া বাঁধলেন রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার, চোখ রাখুন বিয়ের অ্যালবামে

  • তারকা লেগ-স্পিনারকে জীবনের নতুন ইনিংস শুরুর জন্য অভিনন্দন জানিয়েছেন বাটলার-শামসিরা।
উন্মুক্ত চাঁদের পর আরও এক ভারতীয় ক্রিকেটার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। বুধবার দীর্ঘদিনের বান্ধবী নিকিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কর্নাটকের তারকা লেগ-স্পিনার শ্রেয়স গোপাল।
1/5উন্মুক্ত চাঁদের পর আরও এক ভারতীয় ক্রিকেটার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। বুধবার দীর্ঘদিনের বান্ধবী নিকিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কর্নাটকের তারকা লেগ-স্পিনার শ্রেয়স গোপাল।
কাকতলীয়ভাবে যেদিন ভুবনেশ্বর কুমার প্রথম সন্তানের পিতা হলেন, সেদিনই শ্রেয়স জীবনের নতুন ইনিংস শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ জানিয়ে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন শ্রেয়স।
2/5কাকতলীয়ভাবে যেদিন ভুবনেশ্বর কুমার প্রথম সন্তানের পিতা হলেন, সেদিনই শ্রেয়স জীবনের নতুন ইনিংস শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ জানিয়ে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন শ্রেয়স।
শ্রেয়স ও নিকিতাকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে তারকা ক্রিকেটারের আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস। শুভেচ্ছা জানিয়েছেন জোস বাটলার, তাবরাইজ শামসির মতো আইপিএল সতীর্থরাও। অভিনন্দন জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ফিল্ডিং কোচ আর শ্রীধরও।
3/5শ্রেয়স ও নিকিতাকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে তারকা ক্রিকেটারের আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস। শুভেচ্ছা জানিয়েছেন জোস বাটলার, তাবরাইজ শামসির মতো আইপিএল সতীর্থরাও। অভিনন্দন জানিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ফিল্ডিং কোচ আর শ্রীধরও।
শ্রেয়স চলতি মরশুমে এখনও কর্নাটকের হয়ে মাঠে নামেননি। তিনি গত আইপিএলে তিনটি ম্যাচ খেলেন রাজস্থানের জার্সিতে। যদিও কোনও উইকেট নিতে পারেননি গোপাল।
4/5শ্রেয়স চলতি মরশুমে এখনও কর্নাটকের হয়ে মাঠে নামেননি। তিনি গত আইপিএলে তিনটি ম্যাচ খেলেন রাজস্থানের জার্সিতে। যদিও কোনও উইকেট নিতে পারেননি গোপাল।
সবমিলিয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৪৮টি ম্যাচে ৪৮টি উইকেট নিয়েছেন শ্রেয়স গোপাল। রাজস্থান রয়্যালস ছাড়া মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও আইপিএল খেলেছেন তারকা লেগ-স্পিনার।
5/5সবমিলিয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৪৮টি ম্যাচে ৪৮টি উইকেট নিয়েছেন শ্রেয়স গোপাল। রাজস্থান রয়্যালস ছাড়া মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও আইপিএল খেলেছেন তারকা লেগ-স্পিনার।
অন্য গ্যালারিগুলি