বাংলা নিউজ > ছবিঘর > ১১ বছরের প্রেম পরিণতি পেল, রাজকুমার-পত্রলেখার বিয়েতে আবেগে ভাসল নেটপাড়া

১১ বছরের প্রেম পরিণতি পেল, রাজকুমার-পত্রলেখার বিয়েতে আবেগে ভাসল নেটপাড়া

  • সোমবার, ১৫ নভেম্বর। বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার রাও আর পত্রলেখা।চন্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে হল বিয়ে।
প্রায় ১১ বছরের সম্পর্ক রাজকুমার-পত্রলেখার। ‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডে়ড অর অ্যালাইভ’ ওয়েস সিরিজেও একসঙ্গে কাজ করেন দু'জনে।
1/6প্রায় ১১ বছরের সম্পর্ক রাজকুমার-পত্রলেখার। ‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডে়ড অর অ্যালাইভ’ ওয়েস সিরিজেও একসঙ্গে কাজ করেন দু'জনে।
একটি বিজ্ঞাপনী শ্যুটের ফাঁকে প্রথমবার পত্রলেখাকে দেখেছিলেন তিনি। এবং সেদিনই মনে মনে ঠিক করে ফেলেছিলেন এই মিষ্টি মেয়েটাকেই বিয়ে করবেন তিনি। প্রায় ১০ বছরের লিভ ইনের পর চার হাত এক হচ্ছে দুজনের।
2/6একটি বিজ্ঞাপনী শ্যুটের ফাঁকে প্রথমবার পত্রলেখাকে দেখেছিলেন তিনি। এবং সেদিনই মনে মনে ঠিক করে ফেলেছিলেন এই মিষ্টি মেয়েটাকেই বিয়ে করবেন তিনি। প্রায় ১০ বছরের লিভ ইনের পর চার হাত এক হচ্ছে দুজনের।
সোমবার, ১৫ নভেম্বর। বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার রাও আর পত্রলেখা। চন্ডীগড়ে কাছের বন্ধু আর পরিবারের উপস্থিতিতে বসেছিলেন বিয়ের আসর।চন্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে হল বিয়ে।সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা।
3/6সোমবার, ১৫ নভেম্বর। বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন রাজকুমার রাও আর পত্রলেখা। চন্ডীগড়ে কাছের বন্ধু আর পরিবারের উপস্থিতিতে বসেছিলেন বিয়ের আসর।চন্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে হল বিয়ে।সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা।
লাল রঙের ভারি কাজের শাড়ি, মাথায় ওড়না, মাঙ্গটিকা, নাকে নথ পরে সনাতনী সাজে দেখা মিলল পত্রলেখার। ঘিয়ে রঙের শেরওয়ানির সাথে গোলাপি ওড়না নিয়েছিলেন রাজকুমার। মাথায় লাল পাগড়ি। কপালে কুমকুম। পত্রলেখার কপালেও লাল-সাদা কলকা চোখে পড়েছে।
4/6লাল রঙের ভারি কাজের শাড়ি, মাথায় ওড়না, মাঙ্গটিকা, নাকে নথ পরে সনাতনী সাজে দেখা মিলল পত্রলেখার। ঘিয়ে রঙের শেরওয়ানির সাথে গোলাপি ওড়না নিয়েছিলেন রাজকুমার। মাথায় লাল পাগড়ি। কপালে কুমকুম। পত্রলেখার কপালেও লাল-সাদা কলকা চোখে পড়েছে।
বিয়ের প্রথম ফোটো শেয়ার করে রাজকুমার ইনস্টাগ্রামে লিখলেন, ‘অবশেষে ১১ বছরের ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, মজার পর আমি আমার জীবনের সবকিছুর সাথে আবদ্ধ হলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হিসেবে পরিচিতি পাওয়ার থেকে আমার কাছে আজ আর কোনও খুশিই বড় নয়। চিরকাল আর তার পরেরও তুমি পত্রলেখা!’
5/6বিয়ের প্রথম ফোটো শেয়ার করে রাজকুমার ইনস্টাগ্রামে লিখলেন, ‘অবশেষে ১১ বছরের ভালোবাসা, বন্ধুত্ব, রোম্যান্স, মজার পর আমি আমার জীবনের সবকিছুর সাথে আবদ্ধ হলাম। আমার আত্মার সাথী, আমার প্রিয় বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হিসেবে পরিচিতি পাওয়ার থেকে আমার কাছে আজ আর কোনও খুশিই বড় নয়। চিরকাল আর তার পরেরও তুমি পত্রলেখা!’
বিয়ের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পত্রলেখাও। লিখেছেন, ‘আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম…’ পত্রলেখার পোস্টেও কমেন্ট করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। লিখলেন, ‘তোমাদের দু'জনকে অসাধারণ লাগছে। শুভেচ্ছা।’ তাপসী পান্নু লিখলেন, ‘একে-অপরের জন্যর ওপর ভরসা হয়ে গেল আজ শুধু তোমাদের জন্য। অবনেক শুভেচ্ছা।’
6/6বিয়ের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পত্রলেখাও। লিখেছেন, ‘আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম…’ পত্রলেখার পোস্টেও কমেন্ট করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। লিখলেন, ‘তোমাদের দু'জনকে অসাধারণ লাগছে। শুভেচ্ছা।’ তাপসী পান্নু লিখলেন, ‘একে-অপরের জন্যর ওপর ভরসা হয়ে গেল আজ শুধু তোমাদের জন্য। অবনেক শুভেচ্ছা।’
অন্য গ্যালারিগুলি