বাংলা নিউজ > ছবিঘর > বিয়ে সেরে মুম্বই ফিরলেন রাজকুমার-পত্রলেখা, নজর কাড়ল নবদম্পতির এয়ারপোর্ট লুক

বিয়ে সেরে মুম্বই ফিরলেন রাজকুমার-পত্রলেখা, নজর কাড়ল নবদম্পতির এয়ারপোর্ট লুক

  • চণ্ডীগড়ের ওবেরয় গ্রুপের রিসর্টে বিয়ে করছেন তারকা দম্পতি। সোমবার, ১৫ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন রাজকুমার-পত্রলেখা। বিয়ে সেরে সদ্য মুম্বই ফিরেছেন বলিউডের তারকা দম্পতি।
চণ্ডীগড়ে রজকীয় ভাবে বিয়ে সেরেই মুম্বই ফিরলেন রাজকুমার-পত্রলেখা। বুধবার রাতে মুম্বই ফেরেন দম্পতি। সেই সময় মুম্বই বিমানবন্দরের বাইররে পাপারাৎজিদের হাতে লেন্সবন্দি হন বলিউডের নতুন তারকা দম্পতি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
1/4চণ্ডীগড়ে রজকীয় ভাবে বিয়ে সেরেই মুম্বই ফিরলেন রাজকুমার-পত্রলেখা। বুধবার রাতে মুম্বই ফেরেন দম্পতি। সেই সময় মুম্বই বিমানবন্দরের বাইররে পাপারাৎজিদের হাতে লেন্সবন্দি হন বলিউডের নতুন তারকা দম্পতি। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
এদিন রাজকুমারকে মাথা থেকে পা পর্যন্ত সাদা পোশাকে দেখা যায়। অন্যদিকে নববধূ পত্রলেখাকে টুকটুকে লাল শাড়ি পরে দেখা যায়। এদিন নবদম্পতির পোশাকের রঙ স্বচ্ছতা এবং ভালোবাসার বার্তা দিচ্ছিল। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
2/4এদিন রাজকুমারকে মাথা থেকে পা পর্যন্ত সাদা পোশাকে দেখা যায়। অন্যদিকে নববধূ পত্রলেখাকে টুকটুকে লাল শাড়ি পরে দেখা যায়। এদিন নবদম্পতির পোশাকের রঙ স্বচ্ছতা এবং ভালোবাসার বার্তা দিচ্ছিল। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
সাদা পাজামার সঙ্গে সাদা কুর্তা পরে দেখা যায় রাজকুমারকে। সঙ্গে পরেছিলেন স্নিকার্স। ডিজাইনার কুণাল রাওয়ার্লসের লেবেলের রাজকুমারের এই কুর্তা-প্যান্ট সেটের মূল্য ৩৯ হাজার টাকা। (kunalrawalofficial.com)
3/4সাদা পাজামার সঙ্গে সাদা কুর্তা পরে দেখা যায় রাজকুমারকে। সঙ্গে পরেছিলেন স্নিকার্স। ডিজাইনার কুণাল রাওয়ার্লসের লেবেলের রাজকুমারের এই কুর্তা-প্যান্ট সেটের মূল্য ৩৯ হাজার টাকা। (kunalrawalofficial.com)
পত্রলেখার এয়ারপোর্ট লুকের কথা বলতে গেলে, অভিনেত্রীকে এদিন লাল এম্ব্রয়ডারি কাজ করা শাড়ি পরে দেখা গেছে। নকশিকাঁথায় সজ্জিত স্ক্যালপড বর্ডার রয়েছে শাড়িতে। এটিকে একটি স্প্যাগেটি-স্ট্রাপড ব্লাউজ, মঙ্গলসূত্র, লাল লিপস্টিক উজ্জ্বল মুখ এবং একটি অগোছালো লো বান করা চুলে ধরা দিয়েছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
4/4পত্রলেখার এয়ারপোর্ট লুকের কথা বলতে গেলে, অভিনেত্রীকে এদিন লাল এম্ব্রয়ডারি কাজ করা শাড়ি পরে দেখা গেছে। নকশিকাঁথায় সজ্জিত স্ক্যালপড বর্ডার রয়েছে শাড়িতে। এটিকে একটি স্প্যাগেটি-স্ট্রাপড ব্লাউজ, মঙ্গলসূত্র, লাল লিপস্টিক উজ্জ্বল মুখ এবং একটি অগোছালো লো বান করা চুলে ধরা দিয়েছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস/ বরিন্দর চ্যাওলা)
অন্য গ্যালারিগুলি