বাংলা নিউজ > ছবিঘর > মিলে গেল দু' জোড়া ঠোঁট, রাজের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা বার্তা শুভশ্রীর

মিলে গেল দু' জোড়া ঠোঁট, রাজের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা বার্তা শুভশ্রীর

  • ‘তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি…’, আদুরে বার্তা শুভশ্রী। 
প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। আজ রাজের জন্মদিন। আর এই বিশেষ দিনে রাজকে ভালোবাসায় ভরালেন শুভশ্রী। 
1/6প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। আজ রাজের জন্মদিন। আর এই বিশেষ দিনে রাজকে ভালোবাসায় ভরালেন শুভশ্রী। 
এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করে রাজকে উষ্ণ শুভেচ্ছা বার্তা জানালেন শুভশ্রী। এদিন শুভশ্রীর দেখা মিলল কালো রঙা হ্যান্ডলুম শাড়িতে, অন্যদিকে রাজ সেজেছিলেন ধূসর টি-শার্ট, সাদা শার্ট আর ডেনিমে। ঠোঁটে ঠোট রেখে চুম্বন বিনিময় করে নিলেন এই জুটি। 
2/6এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করে রাজকে উষ্ণ শুভেচ্ছা বার্তা জানালেন শুভশ্রী। এদিন শুভশ্রীর দেখা মিলল কালো রঙা হ্যান্ডলুম শাড়িতে, অন্যদিকে রাজ সেজেছিলেন ধূসর টি-শার্ট, সাদা শার্ট আর ডেনিমে। ঠোঁটে ঠোট রেখে চুম্বন বিনিময় করে নিলেন এই জুটি। 
এদিন নিজের মাম্মা (এই নামেই রাজকে ডাকেন শুভ) নায়িকা লেখেন, ‘হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইল।’
3/6এদিন নিজের মাম্মা (এই নামেই রাজকে ডাকেন শুভ) নায়িকা লেখেন, ‘হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইল।’
স্বামীর সঙ্গে নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হামেশাই ইনস্টায় পোস্ট করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ‘কপল গোলস’ দেন রাজশ্রী।  ছবি-ইনস্টাগ্রাম
4/6স্বামীর সঙ্গে নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হামেশাই ইনস্টায় পোস্ট করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ‘কপল গোলস’ দেন রাজশ্রী।  ছবি-ইনস্টাগ্রাম
রাজের জন্মদিন উপলক্ষ্যে দেশের বাড়ি হালিশহরে পৌঁছেছেন রাজ-শুভশ্রী। সঙ্গে রয়েছে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরাও। সকলেও মিলে শনিবার রাতে দেদার পার্টি করলেন। 
5/6রাজের জন্মদিন উপলক্ষ্যে দেশের বাড়ি হালিশহরে পৌঁছেছেন রাজ-শুভশ্রী। সঙ্গে রয়েছে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরাও। সকলেও মিলে শনিবার রাতে দেদার পার্টি করলেন। 
শনিবার মধ্যাহ্নভোজের আড্ডায় বন্ধুদের সঙ্গে রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6শনিবার মধ্যাহ্নভোজের আড্ডায় বন্ধুদের সঙ্গে রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি