বাংলা নিউজ > ছবিঘর > এক লাফে বেড়ে গেল ইউভানের বয়স! পাঁচ মাসের রাজ-পুত্র সেলিব্রেট করল ৬ মাসের জন্মদিন

এক লাফে বেড়ে গেল ইউভানের বয়স! পাঁচ মাসের রাজ-পুত্র সেলিব্রেট করল ৬ মাসের জন্মদিন

  • এখনও নিজে নিজে বসতে শেখেনি ইউভান, তবে নিজের বার্থ ডে কেক দেখে উচ্ছ্বসিত রাজ-শুভশ্রী পুত্র। 
শুক্রবার পাঁচ মাস পূর্ণ করল রাজ-শুভশ্রীর নয়ণের মণি ইউভান। আর পাঁচ মাসের জন্মদিনটা আরও স্পেশ্যাল হয়ে গেল ইউভানের সারপ্রাইজ বার্থ ডে কেকের সৌজন্যে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6শুক্রবার পাঁচ মাস পূর্ণ করল রাজ-শুভশ্রীর নয়ণের মণি ইউভান। আর পাঁচ মাসের জন্মদিনটা আরও স্পেশ্যাল হয়ে গেল ইউভানের সারপ্রাইজ বার্থ ডে কেকের সৌজন্যে। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন শুভশ্রীর এক পরিচিত মিষ্টি ইউভানের জন্য সুন্দর একটা কেক উপহার হিসাবে পাঠিয়েছিল। এখনও নিজে নিজে বসতে পারে না এই খুদে তারকা। তবে নিজের বার্থ ডে কেক দেখে ইউভানের উচ্ছ্বাস ছিল চোখে পড়বার মতো। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন শুভশ্রীর এক পরিচিত মিষ্টি ইউভানের জন্য সুন্দর একটা কেক উপহার হিসাবে পাঠিয়েছিল। এখনও নিজে নিজে বসতে পারে না এই খুদে তারকা। তবে নিজের বার্থ ডে কেক দেখে ইউভানের উচ্ছ্বাস ছিল চোখে পড়বার মতো। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও শুভশ্রীর সেই পরিচিতা ইউভানের কেকে তাঁর বয়স লিখতে গিয়ে গন্ডোগোল করেছেন। কারণ পাঁচ মাস নয়, বরং অর্ধেক বছর (৬ মাস)-এর বার্থ ডে কেক হিসাবে তৈরি এটি। নীল-সাদার কম্বিনেশনে একদম পারফেক্ট কেক ছেলেদের জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6যদিও শুভশ্রীর সেই পরিচিতা ইউভানের কেকে তাঁর বয়স লিখতে গিয়ে গন্ডোগোল করেছেন। কারণ পাঁচ মাস নয়, বরং অর্ধেক বছর (৬ মাস)-এর বার্থ ডে কেক হিসাবে তৈরি এটি। নীল-সাদার কম্বিনেশনে একদম পারফেক্ট কেক ছেলেদের জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও ইউভানের গর্জাস মাম্মা, শুভশ্রী সেকথা মনে করিয়ে দিয়েছেন। ইউভানের তরফে সিজা আর তনুকে ধন্যবাদ দিয়ে লিখেছেন, ‘যদিও এটা আমার অর্ধেক বছরের জন্মদিন নয়, তবে তোমাদের আমি খুব ভালোবাসি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6যদিও ইউভানের গর্জাস মাম্মা, শুভশ্রী সেকথা মনে করিয়ে দিয়েছেন। ইউভানের তরফে সিজা আর তনুকে ধন্যবাদ দিয়ে লিখেছেন, ‘যদিও এটা আমার অর্ধেক বছরের জন্মদিন নয়, তবে তোমাদের আমি খুব ভালোবাসি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুধু ইউভানের জন্যই সারপ্রাইজ এসেছিল তা নয়, শুভশ্রীর জন্য চকোলেট কাপ কেকের বাক্স এসে হাজির। ডায়েট ভুলে কাপ কেক খেতে ব্যস্ত রাজ ঘরনিও। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6শুধু ইউভানের জন্যই সারপ্রাইজ এসেছিল তা নয়, শুভশ্রীর জন্য চকোলেট কাপ কেকের বাক্স এসে হাজির। ডায়েট ভুলে কাপ কেক খেতে ব্যস্ত রাজ ঘরনিও। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছেলের পাঁচ মাস পূর্তিতে, শুক্রবার ইনস্টায় আদুরে বার্তা লেখেন শুভশ্রী। ইনস্টাগ্রামের দেওয়ালে রাজ ঘরনি লেখেন- ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে ভালোবাসে অনেকটা…চাঁদের পারে আর তার পরেও’। 
6/6ছেলের পাঁচ মাস পূর্তিতে, শুক্রবার ইনস্টায় আদুরে বার্তা লেখেন শুভশ্রী। ইনস্টাগ্রামের দেওয়ালে রাজ ঘরনি লেখেন- ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে ভালোবাসে অনেকটা…চাঁদের পারে আর তার পরেও’। 
অন্য গ্যালারিগুলি