বাংলা নিউজ > ছবিঘর > ইউভানের প্রথম রাখি; দিদিদের সঙ্গে উদযাপন রাজ-পুত্রের, শুভশ্রীও রাখি বাঁধলেন

ইউভানের প্রথম রাখি; দিদিদের সঙ্গে উদযাপন রাজ-পুত্রের, শুভশ্রীও রাখি বাঁধলেন

  • রাজ-শুভশ্রীর পোশাকে রঙ মিলান্তি। শ্বেত-শুভ্র বসনে রাখিতে সাজলেন তারকা দম্পতি। ইউভানকেও পাওয়া গেল সাবেকি সাজে। আকাশি পঞ্জাবিতে ঝলমল করল রাজ-পুত্র। 
গত বছর রাখির সেলিব্রেশনের সময় গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে ছিলেন শুভশ্রী। গর্ভস্থ ইউভানকে সঙ্গে নিয়েই রাখি বাঁধতে পৌঁছেছিলেন দাদা রাজীবকে। আর এবার ছেলেকে সঙ্গে নিয়ে চলল টলি নায়িকার রাখির সেলিব্রেশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7গত বছর রাখির সেলিব্রেশনের সময় গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে ছিলেন শুভশ্রী। গর্ভস্থ ইউভানকে সঙ্গে নিয়েই রাখি বাঁধতে পৌঁছেছিলেন দাদা রাজীবকে। আর এবার ছেলেকে সঙ্গে নিয়ে চলল টলি নায়িকার রাখির সেলিব্রেশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুভশ্রী ও তাঁর পরিবারের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এদিন উঠে এসেছে রাখি উদযাপনের টুকরো ঝলক। এই বছরের রাখি সেলিব্রেশনের সব লাইম লাইট ছিল ইউভানকে ঘিরে। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি) 
2/7শুভশ্রী ও তাঁর পরিবারের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এদিন উঠে এসেছে রাখি উদযাপনের টুকরো ঝলক। এই বছরের রাখি সেলিব্রেশনের সব লাইম লাইট ছিল ইউভানকে ঘিরে। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি) 
বাস্তবজীবনে শুভশ্রীর কোনও ভাই বা দাদা নেই। তাঁরা দুই বোন। শুভশ্রীর দিদি রয়েছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তবে রাজ চক্রবর্তীর বন্ধু রাজীবের সঙ্গে শুভশ্রীর বন্ডিং একদম দাদা-বোনের মতোই। দাদা রাজীবের হাতে রাখি বাঁধবার সুযোগ এদিন হাতছাড়া করলেন না শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7বাস্তবজীবনে শুভশ্রীর কোনও ভাই বা দাদা নেই। তাঁরা দুই বোন। শুভশ্রীর দিদি রয়েছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তবে রাজ চক্রবর্তীর বন্ধু রাজীবের সঙ্গে শুভশ্রীর বন্ডিং একদম দাদা-বোনের মতোই। দাদা রাজীবের হাতে রাখি বাঁধবার সুযোগ এদিন হাতছাড়া করলেন না শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
রাজনৈতিক দায়িত্ব কাঁধে নেওয়ার পর থেকে পরিবারকে খুব বেশি সময় দিতে পারেন না রাজ। তবে রাখির দিনটা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। দুই ভাগ্নি সৃষ্টি ও মিষ্টির সঙ্গে তাঁদের প্রিয় মামা রাজ। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7রাজনৈতিক দায়িত্ব কাঁধে নেওয়ার পর থেকে পরিবারকে খুব বেশি সময় দিতে পারেন না রাজ। তবে রাখির দিনটা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। দুই ভাগ্নি সৃষ্টি ও মিষ্টির সঙ্গে তাঁদের প্রিয় মামা রাজ। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুভশ্রীর দিদির ছেলে অনীশ এবং রাজ চক্রবর্তীর তিন ভাগ্নি- সৃষ্টি,মিষ্টি ও বৃষ্টি একফ্রেমে। সৃষ্টিতো রাজ চক্রবর্তী প্রযোজিত ফেলনা ধারাবাহিকে অভিনয়ও করছেন। 
5/7শুভশ্রীর দিদির ছেলে অনীশ এবং রাজ চক্রবর্তীর তিন ভাগ্নি- সৃষ্টি,মিষ্টি ও বৃষ্টি একফ্রেমে। সৃষ্টিতো রাজ চক্রবর্তী প্রযোজিত ফেলনা ধারাবাহিকে অভিনয়ও করছেন। 
রাখার দিন একদম সাবেকি সাজে পাওয়া গেল রাজ-পুত্রকে। সবুজ পাঞ্জাবিতে সেজেছিল সে। মাসতুতো দাদার কোলে বসে পোজ দিচ্ছে ছোট্ট ইউভান। 
6/7রাখার দিন একদম সাবেকি সাজে পাওয়া গেল রাজ-পুত্রকে। সবুজ পাঞ্জাবিতে সেজেছিল সে। মাসতুতো দাদার কোলে বসে পোজ দিচ্ছে ছোট্ট ইউভান। 
পিসতুতো দিদির কোলে চড়ে ইউভানের রাখি উদযাপন। 
7/7পিসতুতো দিদির কোলে চড়ে ইউভানের রাখি উদযাপন। 
অন্য গ্যালারিগুলি