বাড়ি > ছবিঘর > রাজকীয় অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পরলেন 'ভাল্লালদেব', দেখুন বিবাহিত জুটির ছবি

রাজকীয় অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পরলেন 'ভাল্লালদেব', দেখুন বিবাহিত জুটির ছবি

  • করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেই রাজকীয়ভাবে বিয়ে সারলেন ‘ভাল্লালদেব’ রানা দগ্গুবতি এবং মিহিকা বজাজ। অনুষ্ঠানে অতিথির সংখ্যা কম থাকলেও আয়োজনে কোনও খামতি থাকল না। দেখে নিন সদ্য বিবাহিত জুটির ছবি -
শনিবার হায়দরাবাদে সাত পাকে বাঁধা পড়লেন রানা দগ্গুবতি এবং মিহিকা বজাজ। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)।
1/5শনিবার হায়দরাবাদে সাত পাকে বাঁধা পড়লেন রানা দগ্গুবতি এবং মিহিকা বজাজ। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)।
রামানায়ডু স্টুডিয়োয় মারোয়ারি এবং তেলুগু মতে বিয়ে হয়েছে। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)।
2/5রামানায়ডু স্টুডিয়োয় মারোয়ারি এবং তেলুগু মতে বিয়ে হয়েছে। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)।
বিয়েতে সাদা ও ক্রিম লেহেঙ্গা পরেছিলেন মিহিকা। সঙ্গে ছিল লাল দোপাট্টা। চিরাচরিত পোশাকে অসাধারণ লাগছিল রানাকে। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)
3/5বিয়েতে সাদা ও ক্রিম লেহেঙ্গা পরেছিলেন মিহিকা। সঙ্গে ছিল লাল দোপাট্টা। চিরাচরিত পোশাকে অসাধারণ লাগছিল রানাকে। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)
মিহিকার মা বান্টি বাজাজ নিজেই ওয়েডিং প্ল্যানার। ফলে মেয়ের বিয়ের অনুষ্ঠানের সাজসজ্জায় কোনও খামতি ছিল না। করোনাভাইরাসের সংক্রমণের কারণে মাত্র ৩০ জন আমন্ত্রিত থাকলেও রাজকীয়ভাবেই বিয়ে হয়। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)
4/5মিহিকার মা বান্টি বাজাজ নিজেই ওয়েডিং প্ল্যানার। ফলে মেয়ের বিয়ের অনুষ্ঠানের সাজসজ্জায় কোনও খামতি ছিল না। করোনাভাইরাসের সংক্রমণের কারণে মাত্র ৩০ জন আমন্ত্রিত থাকলেও রাজকীয়ভাবেই বিয়ে হয়। (ছবি সৌজন্য রিলস অ্যান্ড ফ্রেমস)
ভেঙ্কটেশ, সামান্থা আক্কিনেনি, রামচরণ, আল্লু অর্জুনের মতো তারকা বিয়ের অনুষ্ঠানে ছিলেন। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম samantharuthprabhuoffl)
5/5ভেঙ্কটেশ, সামান্থা আক্কিনেনি, রামচরণ, আল্লু অর্জুনের মতো তারকা বিয়ের অনুষ্ঠানে ছিলেন। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম samantharuthprabhuoffl)
অন্য গ্যালারিগুলি