বাংলা নিউজ > ছবিঘর > সামনেই বিয়ে? আলিয়া ও মা নীতুকে নিয়ে নতুন বাড়ির কাজ দেখতে গেলেন রণবীর

সামনেই বিয়ে? আলিয়া ও মা নীতুকে নিয়ে নতুন বাড়ির কাজ দেখতে গেলেন রণবীর

বছর খানেক আগেই মুম্বইয়ের পালি হিল অঞ্চলে রণবীর কাপ... more

বিয়ের পর সম্ভবত মুম্বইয়ের পালি হিল অঞ্চলে কেনা নতুন বাড়িতেই সংসার পাতার পরিকল্পনা করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। গত বছরখানেকের ওপর সময় ধরে সেই বাড়ি তৈরির কাজ চলছে। তা জরিপ করার জন্য সম্প্রতি সেই নির্মাণস্থলে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। সঙ্গে ছিলেন নীতু কাপুরও। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
1/5বিয়ের পর সম্ভবত মুম্বইয়ের পালি হিল অঞ্চলে কেনা নতুন বাড়িতেই সংসার পাতার পরিকল্পনা করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। গত বছরখানেকের ওপর সময় ধরে সেই বাড়ি তৈরির কাজ চলছে। তা জরিপ করার জন্য সম্প্রতি সেই নির্মাণস্থলে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। সঙ্গে ছিলেন নীতু কাপুরও। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বেশ ক্যাজুয়াল অবতারেই দেখা গেল আলিয়াকে। কালো টিশার্টের সঙ্গে পরে ছিলেন মানানসই কালো রঙের মাস্ক।
2/5বেশ ক্যাজুয়াল অবতারেই দেখা গেল আলিয়াকে। কালো টিশার্টের সঙ্গে পরে ছিলেন মানানসই কালো রঙের মাস্ক।
রণবীর-আলিয়ার সঙ্গে নিমার্নস্থলে দেখা গেল বলি-অভিনেতার মা নীতু কাপুরকেও।স্ট্রাইপস শার্টের সঙ্গে কালো রঙের ট্রাউজার্সে দেখা গেল বর্ষীয়ান অভিনেত্রীকে। নির্মাণস্থলে কাজের প্রতিটি বিষয়ে খোঁজখবর নিতে দেখা গেল তাঁকে।
3/5রণবীর-আলিয়ার সঙ্গে নিমার্নস্থলে দেখা গেল বলি-অভিনেতার মা নীতু কাপুরকেও।স্ট্রাইপস শার্টের সঙ্গে কালো রঙের ট্রাউজার্সে দেখা গেল বর্ষীয়ান অভিনেত্রীকে। নির্মাণস্থলে কাজের প্রতিটি বিষয়ে খোঁজখবর নিতে দেখা গেল তাঁকে।
এলোমেলো চুল, বেইজ রঙের সোয়েটশার্টের সঙ্গে ক্যামোফ্ল্যাজ প্রিন্টের মাস্কে চিরাচরিত নিজের 'স্কুল-বয় চার্ম'-এ ক্যামেরার সামনে ধরা দিলেন রণবীর। উপস্থিত থাকা পাপারাৎজিদের উদ্দেশে হাতও নাড়াতে দেখা গেল তাঁকে।
4/5এলোমেলো চুল, বেইজ রঙের সোয়েটশার্টের সঙ্গে ক্যামোফ্ল্যাজ প্রিন্টের মাস্কে চিরাচরিত নিজের 'স্কুল-বয় চার্ম'-এ ক্যামেরার সামনে ধরা দিলেন রণবীর। উপস্থিত থাকা পাপারাৎজিদের উদ্দেশে হাতও নাড়াতে দেখা গেল তাঁকে।
ধীরে ধীরে তৈরি হয়েছে রণবীরের স্বপ্নের বাড়ি। নির্মাণস্থলের যাবতীয় কাজের ব্যাপারে সমস্ত আপডেট নিতে দেখা গেল তাঁকে। সঙ্গ দিলেন মা নীতু এবং বান্ধবী আলিয়া। এদিক ওদিক ঘুরে ঘুরে সমস্ত কিছু দেখলেন তাঁরা।
5/5ধীরে ধীরে তৈরি হয়েছে রণবীরের স্বপ্নের বাড়ি। নির্মাণস্থলের যাবতীয় কাজের ব্যাপারে সমস্ত আপডেট নিতে দেখা গেল তাঁকে। সঙ্গ দিলেন মা নীতু এবং বান্ধবী আলিয়া। এদিক ওদিক ঘুরে ঘুরে সমস্ত কিছু দেখলেন তাঁরা।
অন্য গ্যালারিগুলি