বাড়ি > ছবিঘর > ঋষি কাপুরের স্মরণসভায় আলিয়ার সঙ্গে হাজির রণবীর,হৃদয়স্পর্শী পোস্ট মেয়ে ঋদ্ধিমার

ঋষি কাপুরের স্মরণসভায় আলিয়ার সঙ্গে হাজির রণবীর,হৃদয়স্পর্শী পোস্ট মেয়ে ঋদ্ধিমার

  • মঙ্গলবার প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্মরণে বান্দ্রার কাপুর ভবনে আয়োজন করা হয়েছিল এক স্মরণসভায়। এদিন ছিল ঋষি কাপুরের ‘তেরহভি’ বা শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানের ত্রয়োদশ ও শেষ দিন।
মঙ্গলবার প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্মরণে বান্দ্রার কাপুর ভবনে আয়োজন করা হয়েছিল এক স্মরণসভায়। এদিন ছিল ঋষি কাপুরের তেরহভি বা শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানের শেষ দিন।বাবার স্মৃতিচারণায় এদিন ফের ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট ঋদ্ধিমার। পিতৃশোকে কাতর রণবীরও এদিন ধরা দিয়েছেন পাপারাতজিদের ক্যামেরায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8মঙ্গলবার প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্মরণে বান্দ্রার কাপুর ভবনে আয়োজন করা হয়েছিল এক স্মরণসভায়। এদিন ছিল ঋষি কাপুরের তেরহভি বা শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানের শেষ দিন।বাবার স্মৃতিচারণায় এদিন ফের ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট ঋদ্ধিমার। পিতৃশোকে কাতর রণবীরও এদিন ধরা দিয়েছেন পাপারাতজিদের ক্যামেরায়। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ভাই রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে ঋষি কন্যা ঋদ্ধিমা লেখেন,তোমার উত্তরাধিকারটা আজীবন বেঁচে থাকবে..তোমাকে আমারা অনেক ভালোবাসি'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8এদিন ভাই রণবীরের সঙ্গে ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে ঋষি কন্যা ঋদ্ধিমা লেখেন,তোমার উত্তরাধিকারটা আজীবন বেঁচে থাকবে..তোমাকে আমারা অনেক ভালোবাসি'। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ঋষি কাপুরের মৃত্যুর ত্রায়োদশ দিনে আয়োজিত এই স্মরণসভায় আলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর।  (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
3/8এদিন ঋষি কাপুরের মৃত্যুর ত্রায়োদশ দিনে আয়োজিত এই স্মরণসভায় আলিয়াকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর।  (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
এদিন ঋষি কাপুরের জন্য আয়োজিত প্রার্থনা সভায় হাজির হয়েছিলেন তাঁর ভাইঝি, অভিনেত্রী করিশ্মা কাপুরও। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
4/8এদিন ঋষি কাপুরের জন্য আয়োজিত প্রার্থনা সভায় হাজির হয়েছিলেন তাঁর ভাইঝি, অভিনেত্রী করিশ্মা কাপুরও। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
ভাইয়ের স্মরণসভায় দেখা মিলল রণধীর কাপুরেরও, পৌঁছেছিলেন রণধীর পত্নী ববিতা কাপুরও। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
5/8ভাইয়ের স্মরণসভায় দেখা মিলল রণধীর কাপুরেরও, পৌঁছেছিলেন রণধীর পত্নী ববিতা কাপুরও। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
ঋষি কাপুরের প্রার্থনাসভায় মেয়ে নভ্যাকে নিয়ে পৌঁছেছিলেন বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা। সম্পর্কে ঋষি কাপুর শ্বেতার মামাশ্বশুর। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
6/8ঋষি কাপুরের প্রার্থনাসভায় মেয়ে নভ্যাকে নিয়ে পৌঁছেছিলেন বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা। সম্পর্কে ঋষি কাপুর শ্বেতার মামাশ্বশুর। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
এদিন দেখা মিলল কাপুর পরিবারের অনান্য সদস্যদের।হাজির ছিলেন ঋষি কাপুরর দিদি রিমা জৈনের দুই পুত্র আরমান ও আধার জৈনও। দেখা মিলল আধার পত্নী অনিশা মালহোত্রার। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
7/8এদিন দেখা মিলল কাপুর পরিবারের অনান্য সদস্যদের।হাজির ছিলেন ঋষি কাপুরর দিদি রিমা জৈনের দুই পুত্র আরমান ও আধার জৈনও। দেখা মিলল আধার পত্নী অনিশা মালহোত্রার। (ছবি সৌজন্যে-ভাইরাল ভাইয়ানি,ইনস্টাগ্রাম)
গত দু বছর ধরে লিউকিমিয়ার সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেতা। দীর্ঘ সময় মার্কিন যুক্তরাষ্ট্রেও চিকিত্সা চলেছে তাঁর। গত বছর সেপ্টেম্বরেই দেশে ফিরেছিলেন ঋষি কাপুর।  ৩০ এপ্রিল মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ৬৭ বছর বয়সে মৃত্যু হল ঋষি কাপুরের।  (PTI)
8/8গত দু বছর ধরে লিউকিমিয়ার সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেতা। দীর্ঘ সময় মার্কিন যুক্তরাষ্ট্রেও চিকিত্সা চলেছে তাঁর। গত বছর সেপ্টেম্বরেই দেশে ফিরেছিলেন ঋষি কাপুর।  ৩০ এপ্রিল মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ৬৭ বছর বয়সে মৃত্যু হল ঋষি কাপুরের।  (PTI)
অন্য গ্যালারিগুলি