বাংলা নিউজ > ছবিঘর > Ranbir Kapoor Birthday: বড় বড় ছবিতে কাজ করছেন কাপুর খানদানের চিরাগ! রণবীরের আপকামিং ছবির বাজেট জানেন?

Ranbir Kapoor Birthday: বড় বড় ছবিতে কাজ করছেন কাপুর খানদানের চিরাগ! রণবীরের আপকামিং ছবির বাজেট জানেন?

  • মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’! আর কোন ছবিতে তাঁকে দেখা যাবে? 
৩৯ বছরে পা রাখলেন রণবীর। বলিউডের চকোলেট বয় তিনি। তাঁর লুকে ঘায়েল আট থেকে আশি। একাধিক প্রেম করলেও রণবীর কাপুরের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়! শুধু তাই নয়, বর্তমান প্রজন্মের অন্যতম সেরা অভিনেতার তালিকায় তাঁর নাম আসে প্রথম সারিতে। ২০২১-২২ সালে হাতে একগুচ্ছ কাজ রয়েছে কাপুর পরিবারের এই সদস্যের হাতে। যার বাজেট শুনলে চমকে যাবেন! 
1/6৩৯ বছরে পা রাখলেন রণবীর। বলিউডের চকোলেট বয় তিনি। তাঁর লুকে ঘায়েল আট থেকে আশি। একাধিক প্রেম করলেও রণবীর কাপুরের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়! শুধু তাই নয়, বর্তমান প্রজন্মের অন্যতম সেরা অভিনেতার তালিকায় তাঁর নাম আসে প্রথম সারিতে। ২০২১-২২ সালে হাতে একগুচ্ছ কাজ রয়েছে কাপুর পরিবারের এই সদস্যের হাতে। যার বাজেট শুনলে চমকে যাবেন! 
ব্রহ্মাস্ত্র, শমশেরা, অ্যানিম্যাল-র মতো ছবিতে তাঁকে দেখা যাবে এরপর। লাভ রঞ্জনের ছবিতেও তাঁর অভিনয় করার কথা আছে। চলুন দেখে নেই এইসব ছবির বাজেট কেমন থাকবে!
2/6ব্রহ্মাস্ত্র, শমশেরা, অ্যানিম্যাল-র মতো ছবিতে তাঁকে দেখা যাবে এরপর। লাভ রঞ্জনের ছবিতেও তাঁর অভিনয় করার কথা আছে। চলুন দেখে নেই এইসব ছবির বাজেট কেমন থাকবে!
করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং আয়ান মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’তে কাজ করছেন রণবীর। সায়েন্স ফিকশন ট্রিলজি হতে চলেছে এই ছবি। ছবিতে রণবীর প্রথমবার কাজ করছেন প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে। এছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, আক্কিনেনি নাগার্জুনা। এই ছবির বাজেট ৩০০ কোটি। 
3/6করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং আয়ান মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’তে কাজ করছেন রণবীর। সায়েন্স ফিকশন ট্রিলজি হতে চলেছে এই ছবি। ছবিতে রণবীর প্রথমবার কাজ করছেন প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে। এছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, আক্কিনেনি নাগার্জুনা। এই ছবির বাজেট ৩০০ কোটি। 
রণবীর কাপুরের অভিনয় করার কথা রয়েছে যশরাজ ফিল্মসের প্রযোজনায় করণ মলহোত্রা পরিচালিত ‘শমশেরা’তে। এখানে রণবীরের অভিনয় করার কথা আছে বাণী কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে। শোনা যাচ্ছে, ছবিতে তাঁকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। ২০২২ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছবিটির। যদিও করোনার জন্য পিছতে পারে বলে মত অনেকের। এই ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি।  (PTI)
4/6রণবীর কাপুরের অভিনয় করার কথা রয়েছে যশরাজ ফিল্মসের প্রযোজনায় করণ মলহোত্রা পরিচালিত ‘শমশেরা’তে। এখানে রণবীরের অভিনয় করার কথা আছে বাণী কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে। শোনা যাচ্ছে, ছবিতে তাঁকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। ২০২২ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছবিটির। যদিও করোনার জন্য পিছতে পারে বলে মত অনেকের। এই ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি।  (PTI)
চলতি বছরের জানুয়ারি মাসেই ঘোষণা হয় সন্দীপ রেড্ডির ‘অ্যানিমেল’-এ কাজ করবেন। ‘কবীর সিং’ ব্লকবাস্টার হওয়ার পর টিনসেল টাউনে পরিচালক হিসেবে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন সন্দীপ। এই ছবিতে রণবীরের সঙ্গে কাজ করার কথা রয়েছে অনিল কাপুর ও পরীণিতি চোপড়ার। যদিও এই বাজেট নিয়ে এখনও সেরকম কোনও নিশ্চিত খবর সামনে আসেনি। তবে শোনা যাচ্ছে, বেশ বড় বাজেট নিয়েই আসবে এই ছবি। 
5/6চলতি বছরের জানুয়ারি মাসেই ঘোষণা হয় সন্দীপ রেড্ডির ‘অ্যানিমেল’-এ কাজ করবেন। ‘কবীর সিং’ ব্লকবাস্টার হওয়ার পর টিনসেল টাউনে পরিচালক হিসেবে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন সন্দীপ। এই ছবিতে রণবীরের সঙ্গে কাজ করার কথা রয়েছে অনিল কাপুর ও পরীণিতি চোপড়ার। যদিও এই বাজেট নিয়ে এখনও সেরকম কোনও নিশ্চিত খবর সামনে আসেনি। তবে শোনা যাচ্ছে, বেশ বড় বাজেট নিয়েই আসবে এই ছবি। 
লাভ রঞ্জনের পরবর্তী ছবিতেও কাজ করার কথা আছে রণবীর কাপুরের। যদিও ছবির নাম এখনও সামনে আসেনি। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন রণবীর আর শ্রদ্ধা কাপুর। রম-কম ঘরানার এই ছবির বাজেট হওয়ার কথা প্রায় ১০০ কোটির কাছাকাছি। 
6/6লাভ রঞ্জনের পরবর্তী ছবিতেও কাজ করার কথা আছে রণবীর কাপুরের। যদিও ছবির নাম এখনও সামনে আসেনি। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন রণবীর আর শ্রদ্ধা কাপুর। রম-কম ঘরানার এই ছবির বাজেট হওয়ার কথা প্রায় ১০০ কোটির কাছাকাছি। 
অন্য গ্যালারিগুলি