বাংলা নিউজ > ছবিঘর > কবে ছাতনাতলায় বসছেন রণবীর-আলিয়া? বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন অভিনেতা

কবে ছাতনাতলায় বসছেন রণবীর-আলিয়া? বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন অভিনেতা

  • বছর শেষে আলিয়াকে বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন রণবীর। করোনা কাঁটা, না হলে এতদিনে বিয়েটা সেরে ফেলতেন এই জুটি, জানালেন তারকা। 
করোনাই বাঁধা হয়ে দাঁড়াল রণবীর-আলিয়ার প্রেম কাহিনি। হ্যাঁ, অতিমারী করোনা জাঁকিয়ে না বসলে এতদিন আলিয়া ভাট মিসেস রণবীর কাপুর হয়ে যেতেন। এ কথা নিজের মুখে জানালেন অভিনেতা রণবীর কাপুর। 
1/7করোনাই বাঁধা হয়ে দাঁড়াল রণবীর-আলিয়ার প্রেম কাহিনি। হ্যাঁ, অতিমারী করোনা জাঁকিয়ে না বসলে এতদিন আলিয়া ভাট মিসেস রণবীর কাপুর হয়ে যেতেন। এ কথা নিজের মুখে জানালেন অভিনেতা রণবীর কাপুর। 
ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। গত কয়েক মাস ধরেই এই গুঞ্জন ঘোরাফেরা করছে বি-টাউনে। কিন্তু ঋষি কাপুরের মৃত্যু এবং করোনা সেই পরিকল্পনায় জল ঢেলে দেয়। ঋষি কাপুরের মৃত্যুর পর সারাক্ষণ রণবীরকে আগলে রেখেছেন আলিয়া। অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর যেভাবে আলিয়া ও ভাট পরিবারের দিকে অভিযোগের আঙুল উঠেছে, সেই সময় হবু স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রণবীরও। 
2/7ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। গত কয়েক মাস ধরেই এই গুঞ্জন ঘোরাফেরা করছে বি-টাউনে। কিন্তু ঋষি কাপুরের মৃত্যু এবং করোনা সেই পরিকল্পনায় জল ঢেলে দেয়। ঋষি কাপুরের মৃত্যুর পর সারাক্ষণ রণবীরকে আগলে রেখেছেন আলিয়া। অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর যেভাবে আলিয়া ও ভাট পরিবারের দিকে অভিযোগের আঙুল উঠেছে, সেই সময় হবু স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রণবীরও। 
সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন রণবীর নিজে।খুব শীঘ্রই তাঁরা বিয়ে করছেন কিনা এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে যাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’। 
3/7সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন রণবীর নিজে।খুব শীঘ্রই তাঁরা বিয়ে করছেন কিনা এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে যাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’। 
রণবীর এই সাক্ষাত্কারে আরও জানান. প্রেমিকা আলিয়া সব মামলায় তাঁর চেয়ে বেশি যোগ্য। অর্থাত্ অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কাপুর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার। 
4/7রণবীর এই সাক্ষাত্কারে আরও জানান. প্রেমিকা আলিয়া সব মামলায় তাঁর চেয়ে বেশি যোগ্য। অর্থাত্ অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কাপুর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার। 
রণবীর জানান, তিনি নিজে বাস্তবজীবনে ভীষণ অলস প্রকৃতির। তাঁর কথায়, ‘পুরো লকডাউন জুড়ে আমি যখন শুধু টিভি দেখে কাটিয়েছি,তখন আলিয়া বিভিন্ন ধরনের অনলাইন ক্লাস করে নতুন নতুন জিনিস শিখেছে’।
5/7রণবীর জানান, তিনি নিজে বাস্তবজীবনে ভীষণ অলস প্রকৃতির। তাঁর কথায়, ‘পুরো লকডাউন জুড়ে আমি যখন শুধু টিভি দেখে কাটিয়েছি,তখন আলিয়া বিভিন্ন ধরনের অনলাইন ক্লাস করে নতুন নতুন জিনিস শিখেছে’।
সম্প্রতি রণবীর কাপুরের জুহুর অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছেন আলিয়া। পালি হিল কমপ্লেক্সের সাত তলায় রয়েছেন রণবীর কাপুরের অ্যাপার্টমেন্ট, সেই একই আবাসনের পাঁচ তলায় ৩২ কোটির ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। কাপুর পরিবারের ‘কৃষ্ণ রাজ বাংলো’-র কাছাকাছি তাঁদের আবাসন।
6/7সম্প্রতি রণবীর কাপুরের জুহুর অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট কিনেছেন আলিয়া। পালি হিল কমপ্লেক্সের সাত তলায় রয়েছেন রণবীর কাপুরের অ্যাপার্টমেন্ট, সেই একই আবাসনের পাঁচ তলায় ৩২ কোটির ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। কাপুর পরিবারের ‘কৃষ্ণ রাজ বাংলো’-র কাছাকাছি তাঁদের আবাসন।
চলতি বছরে রণবীর-আলিয়া দুজনকেই ব্যক্তিগত ও পারিবারিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একে অপরের হাত শক্ত করে ধরে সব বাধা কাটিয়ে উঠেছেন তাঁরা। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা। 
7/7চলতি বছরে রণবীর-আলিয়া দুজনকেই ব্যক্তিগত ও পারিবারিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একে অপরের হাত শক্ত করে ধরে সব বাধা কাটিয়ে উঠেছেন তাঁরা। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা। 
অন্য গ্যালারিগুলি