বাড়ি > ছবিঘর > কাপুর অ্যান্ড ডটার্স: রণবীরের দিদি ঋদ্ধিমার জন্মদিনে আলিয়া-করিনাদের হুল্লোড়

কাপুর অ্যান্ড ডটার্স: রণবীরের দিদি ঋদ্ধিমার জন্মদিনে আলিয়া-করিনাদের হুল্লোড়

  • ১৫ সেপ্টেম্বর ঋষি কাপুর ও নীতু কাপুর কন্যা ঋদ্ধিমার জন্মদিন।বাবাকে হারানোর পর প্রথম জন্মদিন ঋদ্ধিমার। 
মাস কয়েক আগেই বাবাকে হারিয়েছেন। ঋষিহীন প্রথম জন্মদিন ঋদ্ধিমার। তাই দিদির জন্য ধামেকাদার বার্থে ডে পার্টির প্ল্যানিং করেছিলেন রণবীর। সঙ্গে ছিলেন অবশ্যই ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মাস কয়েক আগেই বাবাকে হারিয়েছেন। ঋষিহীন প্রথম জন্মদিন ঋদ্ধিমার। তাই দিদির জন্য ধামেকাদার বার্থে ডে পার্টির প্ল্যানিং করেছিলেন রণবীর। সঙ্গে ছিলেন অবশ্যই ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন কালো পোশাকে তাক লাগালেন বার্থ ডে গার্ল। ব্ল্যাক অফ শোল্ডার গাউনে সেজেছিলেন ঋদ্ধিমা। নীতু কাপুরকে পাওয়া গেল ঘন নীল ড্রেসে। মায়ের কোলে বসে ছবি তুললেন ঋদ্ধিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন কালো পোশাকে তাক লাগালেন বার্থ ডে গার্ল। ব্ল্যাক অফ শোল্ডার গাউনে সেজেছিলেন ঋদ্ধিমা। নীতু কাপুরকে পাওয়া গেল ঘন নীল ড্রেসে। মায়ের কোলে বসে ছবি তুললেন ঋদ্ধিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
ঋদ্ধিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির ছিল কাপুর পরিবারের মেয়েরা। করিনা থেকে করি্শ্মা এদিনের পার্টিতে শামিল হলেন সকলেই। তবে নেটদুনিয়ায় নজর কাড়লেন আলিয়া ভাট। রণবীর কাপুরের গার্লফ্রেন্ড এদিন অংশ নিলেন পরিবারের এই সেলিব্রেশনে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ঋদ্ধিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির ছিল কাপুর পরিবারের মেয়েরা। করিনা থেকে করি্শ্মা এদিনের পার্টিতে শামিল হলেন সকলেই। তবে নেটদুনিয়ায় নজর কাড়লেন আলিয়া ভাট। রণবীর কাপুরের গার্লফ্রেন্ড এদিন অংশ নিলেন পরিবারের এই সেলিব্রেশনে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্তঃসত্ত্বা করিনাও ঋদ্ধিমার বার্থ ডে পার্টিতে সবার নজর কাড়লেন। সাদা শার্ট এবং ব্ল্যাক প্ল্যান্টে ভারী মিষ্টি লাগছে বেবোকে। বাঁ দিকের ছবিতে স্বামী ভারত সাহানি ও মায়ের সঙ্গে ঋদ্ধিমা কাপুর সাহানি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6অন্তঃসত্ত্বা করিনাও ঋদ্ধিমার বার্থ ডে পার্টিতে সবার নজর কাড়লেন। সাদা শার্ট এবং ব্ল্যাক প্ল্যান্টে ভারী মিষ্টি লাগছে বেবোকে। বাঁ দিকের ছবিতে স্বামী ভারত সাহানি ও মায়ের সঙ্গে ঋদ্ধিমা কাপুর সাহানি। (ছবি-ইনস্টাগ্রাম)
চল্লিশে পা দেওয়া প্রসঙ্গে ঋদ্ধিমা ইনস্টাগ্রামে লেখেন- ‘চল্লিশকে স্বাগত…নতুন ভাবনা..নতুন চিন্তা নিয়ে নতুন পথচলা.. আসুন দেখাই যাক’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6চল্লিশে পা দেওয়া প্রসঙ্গে ঋদ্ধিমা ইনস্টাগ্রামে লেখেন- ‘চল্লিশকে স্বাগত…নতুন ভাবনা..নতুন চিন্তা নিয়ে নতুন পথচলা.. আসুন দেখাই যাক’। (ছবি-ইনস্টাগ্রাম)
কাপুর পরিবারের প্রমিলা বাহিনী… (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কাপুর পরিবারের প্রমিলা বাহিনী… (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি