বাংলা নিউজ > ছবিঘর > রানি-আদিত্য কন্যা আদিরার জন্মদিনের পার্টি, শামিল করণ জোহরের যমজ সন্তান যশ-রুহি

রানি-আদিত্য কন্যা আদিরার জন্মদিনের পার্টি, শামিল করণ জোহরের যমজ সন্তান যশ-রুহি

  • করোনা আবহেও ধুমধাম করে মেয়ের জন্মদিন সেলিব্রেট করলেন রানি মুখোপধ্যায় ও আদিত্য চোপড়া। আদিরার ৫ বছরের বার্থ ডে সেলিব্রেশনে হাজির বলিউডের তারকা সন্তানরা। 
দেখতে দেখতে পাঁচ পূর্ণ করল রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়া কন্যা আদিরা চোপড়া। লাইমলাইট থেকে মেয়েকে একদম দূরে রাখেন বলিউডের এই তারকা দম্পতি। অন্তর্জালের দুনিয়াতেও আদিরা ছবি খুঁজে পাওয়া খুব শক্ত। হাতে গুনে দু-তিনটি ছবিই রয়েছে ইন্টারনেটে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7দেখতে দেখতে পাঁচ পূর্ণ করল রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়া কন্যা আদিরা চোপড়া। লাইমলাইট থেকে মেয়েকে একদম দূরে রাখেন বলিউডের এই তারকা দম্পতি। অন্তর্জালের দুনিয়াতেও আদিরা ছবি খুঁজে পাওয়া খুব শক্ত। হাতে গুনে দু-তিনটি ছবিই রয়েছে ইন্টারনেটে। (ছবি-ইনস্টাগ্রাম) 
১০১৫ সালের ৯ ডিসেম্বর জন্মেছিলেন আদিরা। বুধবার রাতে আদিরার গ্র্যান্ড বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছিলেন রানি। পার্টির থিম ছিল বা্র্বি। অন্তত বাইরের সজ্জা তেমনটাই জানান দিল। এদিনের পার্টিতে শামিল হয়েছিল বলিউডের স্টার কিডরা। 
2/7১০১৫ সালের ৯ ডিসেম্বর জন্মেছিলেন আদিরা। বুধবার রাতে আদিরার গ্র্যান্ড বার্থ ডে সেলিব্রেশনের আয়োজন করেছিলেন রানি। পার্টির থিম ছিল বা্র্বি। অন্তত বাইরের সজ্জা তেমনটাই জানান দিল। এদিনের পার্টিতে শামিল হয়েছিল বলিউডের স্টার কিডরা। 
আদিরার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিল করণ জোহরের যমজ সন্তান যশ ও রুহি। এদিন লাল পোশাকে সেজেছিল দুজনেই। গাড়ির ভিতর পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে আদিরার খুব কাছের এই দুই বন্ধু। 
3/7আদিরার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিল করণ জোহরের যমজ সন্তান যশ ও রুহি। এদিন লাল পোশাকে সেজেছিল দুজনেই। গাড়ির ভিতর পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে আদিরার খুব কাছের এই দুই বন্ধু। 
এদিন খোশমেজাজে পাওয়া গেল করণ কন্যা রুহিকে। মুখে লাল মাস্ক, মাথায় হেয়ার ব্যান্ড আর লাল ফ্রকে ভারি মিষ্টি লাগছে তাঁকে। 
4/7এদিন খোশমেজাজে পাওয়া গেল করণ কন্যা রুহিকে। মুখে লাল মাস্ক, মাথায় হেয়ার ব্যান্ড আর লাল ফ্রকে ভারি মিষ্টি লাগছে তাঁকে। 
ছেলে লক্ষ্যকে নিয়ে আদিরার জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন তুষার কাপুর। 
5/7ছেলে লক্ষ্যকে নিয়ে আদিরার জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন তুষার কাপুর। 
আদিরাকে আর্শীবাদ দিতে এদিন পৌঁছেছিল রানি মুখোপাধ্যায়ের মা। 
6/7আদিরাকে আর্শীবাদ দিতে এদিন পৌঁছেছিল রানি মুখোপাধ্যায়ের মা। 
আদিরার জন্মদিনের সুবিশাল কেক….
7/7আদিরার জন্মদিনের সুবিশাল কেক….
অন্য গ্যালারিগুলি