ছোটবেলায় রানির জন্মদিনে পার্টির আয়োজন করা হত না! কিন্তু কেন? জানুন সেই কারণ

  • ছোটবেলায় কোনদিনই পার্টির আয়োজন করা হত না অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের জন্মদিনে। সেই আপসোস দূর করতেই নাকি ধুমধাম করে মেয়ের জন্মদিন পালন করেন রানি। কিন্তু কেন হত না কোনও আয়োজন? সেই রহস্য ফাঁস করলেন বার্থ ডে গার্ল রানি।
তিনি বলিউডের আসল রানি। দু দশকেরও বেশি সময় ধরে আপামর ভারতবাসীর মনে রাজত্ব করে চলেছেন এই বঙ্গসুন্দরী। আজ ৪২-এ পা দিলেন রানি মুখোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
1/6তিনি বলিউডের আসল রানি। দু দশকেরও বেশি সময় ধরে আপামর ভারতবাসীর মনে রাজত্ব করে চলেছেন এই বঙ্গসুন্দরী। আজ ৪২-এ পা দিলেন রানি মুখোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
এমনিতে জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটাতে ভালোবাসেন রানি মুখোপাধ্যা। এবছর তো এমনিতেই ঘরবন্দি। তাই স্বামী আদিত্য চোপড়া ও মেয়ে আদিরাকে নিয়েই জন্মদিনটা সেলিব্রেট করে নিচ্ছেন রানি (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এমনিতে জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটাতে ভালোবাসেন রানি মুখোপাধ্যা। এবছর তো এমনিতেই ঘরবন্দি। তাই স্বামী আদিত্য চোপড়া ও মেয়ে আদিরাকে নিয়েই জন্মদিনটা সেলিব্রেট করে নিচ্ছেন রানি (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়েক লাইমলাইট থেকে দূরে রাখতেই ভালোবাসেন রানি। আদিরার কোনও ছবিই তাই সোশ্যাল মিডিয়ায় সেভাবে চোখে পরে না। রানি একটি সাক্ষাত্কারে জানিয়েছেন মেয়ে এখন বুঝতে শিখেছে। নার্সারি স্কুলে পড়ছে। মায়ের জন্মদিন আসছে সেটা আগেভাগেই বুঝে যায় সে (ছবি-ইনস্টাগ্রাম)
3/6মেয়েক লাইমলাইট থেকে দূরে রাখতেই ভালোবাসেন রানি। আদিরার কোনও ছবিই তাই সোশ্যাল মিডিয়ায় সেভাবে চোখে পরে না। রানি একটি সাক্ষাত্কারে জানিয়েছেন মেয়ে এখন বুঝতে শিখেছে। নার্সারি স্কুলে পড়ছে। মায়ের জন্মদিন আসছে সেটা আগেভাগেই বুঝে যায় সে (ছবি-ইনস্টাগ্রাম)
দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাত্কারে রানি জানিয়েছেন, দুর্ভাগ্যবশত ছোটবেলায় কোনওদিনই তাঁর জন্মদিনের পার্টি আয়োজন করা হয়নি। কারণ? রানির জন্মদিনের সময়, ২১ মার্চ প্রত্যেক বছরই স্কুলের বার্ষিক পরীক্ষা চলত। তাই পার্টি করা কোনওভাবেই সম্ভবকর ছিল না (ছবি-সংগৃহীত)
4/6দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাত্কারে রানি জানিয়েছেন, দুর্ভাগ্যবশত ছোটবেলায় কোনওদিনই তাঁর জন্মদিনের পার্টি আয়োজন করা হয়নি। কারণ? রানির জন্মদিনের সময়, ২১ মার্চ প্রত্যেক বছরই স্কুলের বার্ষিক পরীক্ষা চলত। তাই পার্টি করা কোনওভাবেই সম্ভবকর ছিল না (ছবি-সংগৃহীত)
গতবছর রানির জন্মদিনে তাঁর তিন বছরের কন্যে আদিরা নিজের হাতে একটা কার্ড তৈরি করেছিল সেটাই এখনও অবধি জন্মদিনে পাওয়া রানির সেরা উপহার (ছবি- ইনস্টাগ্রাম)
5/6গতবছর রানির জন্মদিনে তাঁর তিন বছরের কন্যে আদিরা নিজের হাতে একটা কার্ড তৈরি করেছিল সেটাই এখনও অবধি জন্মদিনে পাওয়া রানির সেরা উপহার (ছবি- ইনস্টাগ্রাম)
বক্স অফিসে প্রশংসা কুড়িয়েছেন রানির শেষ ছবি মর্দানি। শীঘ্রই বান্টি অউর বাবলি টু ছবিতে দেখা যাবে আদিত্য চোপড়া ঘরনিকে। হাম-তুমের পর এই ছবিতে ফের একবার সইফ-রানি জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
6/6বক্স অফিসে প্রশংসা কুড়িয়েছেন রানির শেষ ছবি মর্দানি। শীঘ্রই বান্টি অউর বাবলি টু ছবিতে দেখা যাবে আদিত্য চোপড়া ঘরনিকে। হাম-তুমের পর এই ছবিতে ফের একবার সইফ-রানি জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি