বাংলা নিউজ > ছবিঘর > 'মা ভবতারিণীর আর্শীবাদেই আমি সন্তানসম্ভবা', সুখবরে শিলমোহর দিলেন তনুশ্রী

'মা ভবতারিণীর আর্শীবাদেই আমি সন্তানসম্ভবা', সুখবরে শিলমোহর দিলেন তনুশ্রী

  • ‘রানি রাসমণি’ ধারাবাহিকে কি আর দেখা যাবে না তনুশ্রীকে? সেই প্রশ্নেরও জবাব দিলেন অভিনেত্রী। 
কথায় বলে সুখবর চাপা থাকে না। তেমনটাই হয়েছে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যের সঙ্গে, আমরা আগেই জানিয়েছিলাম টেলিপাড়ায় জোর গুঞ্জন ‘রানি রাসমণি’ ধারাবাহিকের মা ভবতারিণী অন্তঃসত্ত্বা। অবশেষে এই গুড নিউজে শিলমোহর দিলেন অভিনেত্রী। 
1/6কথায় বলে সুখবর চাপা থাকে না। তেমনটাই হয়েছে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যের সঙ্গে, আমরা আগেই জানিয়েছিলাম টেলিপাড়ায় জোর গুঞ্জন ‘রানি রাসমণি’ ধারাবাহিকের মা ভবতারিণী অন্তঃসত্ত্বা। অবশেষে এই গুড নিউজে শিলমোহর দিলেন অভিনেত্রী। 
মায়ের আর্শীবাদেই তিনি সন্তানসম্ভবা এমনটাই জানিয়েছেন বছর ২৯-এর এই অভিনেত্রী। আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন তনুশ্রী। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘মায়ের চরিত্রে অভিনয় করতে করতেই খবর পাই যে আমি সন্তানসম্ভবা, তাই আমি মনে করি, মা ভবতারিণীর আশীর্বাদেই সব হয়েছে’।
2/6মায়ের আর্শীবাদেই তিনি সন্তানসম্ভবা এমনটাই জানিয়েছেন বছর ২৯-এর এই অভিনেত্রী। আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন তনুশ্রী। এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘মায়ের চরিত্রে অভিনয় করতে করতেই খবর পাই যে আমি সন্তানসম্ভবা, তাই আমি মনে করি, মা ভবতারিণীর আশীর্বাদেই সব হয়েছে’।
বছর আড়াই আগেই সাত পাকে বাঁধা পড়ছিলেন তনুশ্রী, তাঁর বরও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ- পরিচালক শমীক। নায়িকা জানিয়েছেন, সন্তানের জন্য পরিকল্পনা করেননি, আচমকাই পেয়েছেন এই সুখবর।আপতত নিয়ম মতোই শ্যুটিং করছেন, তবে খুব সাবধানে।
3/6বছর আড়াই আগেই সাত পাকে বাঁধা পড়ছিলেন তনুশ্রী, তাঁর বরও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ- পরিচালক শমীক। নায়িকা জানিয়েছেন, সন্তানের জন্য পরিকল্পনা করেননি, আচমকাই পেয়েছেন এই সুখবর।আপতত নিয়ম মতোই শ্যুটিং করছেন, তবে খুব সাবধানে।
শীঘ্রই কি ধারাবাহিকে আর দেখা যাবে না তনুশ্রীক? তাঁর জায়গা নিচ্ছেন অন্য কেউ? এই প্রশ্নের উত্তর অভিনেত্রী বলেন, এব্যাপারে তাঁর কাছে কোনও তথ্য নেই। তবে এই চরিত্রে ভবিষ্যতে অভিনয় করতে না পারলেও তাঁর কোনও আফসোস থাকবে না। চ্যানেল ও প্রযোজকদের প্রতি নিজের কৃতজ্ঞতার কথাও জানান তিনি। বলেন, এই অভিজ্ঞতা আজীবন সঙ্গে থাকবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6শীঘ্রই কি ধারাবাহিকে আর দেখা যাবে না তনুশ্রীক? তাঁর জায়গা নিচ্ছেন অন্য কেউ? এই প্রশ্নের উত্তর অভিনেত্রী বলেন, এব্যাপারে তাঁর কাছে কোনও তথ্য নেই। তবে এই চরিত্রে ভবিষ্যতে অভিনয় করতে না পারলেও তাঁর কোনও আফসোস থাকবে না। চ্যানেল ও প্রযোজকদের প্রতি নিজের কৃতজ্ঞতার কথাও জানান তিনি। বলেন, এই অভিজ্ঞতা আজীবন সঙ্গে থাকবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
তনুশ্রী জানিয়েছেন, এখন খুব সাবধানে শ্যুটিং করছেন তিনি। শ্যুটিং সেটেও সকলে খুব যত্ন নিচ্ছেন হবু মায়ের। শট শেষ হলেই এখন ভারী গয়না খুলে আরাম করছেন তিনি। যেটা আগে করতে হত না। কিন্তু এখন আর ভারী গয়না আর চড়া মেক-আপ নিয়ে বেশিক্ষণ থাকছেন না। শ্যুটিং শেষেও সোজা বাড়ি ফিরে আসছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6তনুশ্রী জানিয়েছেন, এখন খুব সাবধানে শ্যুটিং করছেন তিনি। শ্যুটিং সেটেও সকলে খুব যত্ন নিচ্ছেন হবু মায়ের। শট শেষ হলেই এখন ভারী গয়না খুলে আরাম করছেন তিনি। যেটা আগে করতে হত না। কিন্তু এখন আর ভারী গয়না আর চড়া মেক-আপ নিয়ে বেশিক্ষণ থাকছেন না। শ্যুটিং শেষেও সোজা বাড়ি ফিরে আসছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
করুণাময়ী রাণি রাসমণীর পাশাপাশি ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে সোহিনী ম্যামের ভূমিকায় অভিনয় করেন তনুশ্রী। অন্তঃসত্ত্বা হওয়ার জেরে সেই সিরিয়ালেও অভিনেত্রীর লুকে বদল এসেছে। এখন ব্লেজার, প্ল্যাট আর হাই হিলস ছেড়ে শাড়ি আর চপ্পলে দেখা মিলছে তাঁর। কাজ সামলে ভীষণ সাবধানী হবু মা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6করুণাময়ী রাণি রাসমণীর পাশাপাশি ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে সোহিনী ম্যামের ভূমিকায় অভিনয় করেন তনুশ্রী। অন্তঃসত্ত্বা হওয়ার জেরে সেই সিরিয়ালেও অভিনেত্রীর লুকে বদল এসেছে। এখন ব্লেজার, প্ল্যাট আর হাই হিলস ছেড়ে শাড়ি আর চপ্পলে দেখা মিলছে তাঁর। কাজ সামলে ভীষণ সাবধানী হবু মা। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি