বাংলা নিউজ > ছবিঘর > ভাগ্নে 'হৃদয়'-এর রিসেপশনে শামিল পর্দার শ্রীরামকৃষ্ণ-সারদামণিসহ 'রাসমণি' পরিবার

ভাগ্নে 'হৃদয়'-এর রিসেপশনে শামিল পর্দার শ্রীরামকৃষ্ণ-সারদামণিসহ 'রাসমণি' পরিবার

  • অনস্ক্রিন ভাগ্নে হৃদয়ের রিসেপশনে হাজির 'শ্রীরামকৃষ্ণ' সৌরভ সাহা, ‘মা সারদা’ সন্দীপ্তা সেনসহ ‘রাসমণি’ পরিবারের সদস্যরা। 
গত সপ্তাহে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সেরেছিলেন রাণী রাসমণি’ সিরিয়ালের ‘হৃদয়’ মানে অভিনেতা সিদ্ধার্থ ঘোষ। আর সোমবার বসেছিল সিদ্ধার্থ-দেবতৃষার বৌভাতের আসর। সেখানে হাজির হলেন ‘রাণী রাসমণি’ পরিবারের সদস্যরা। 
1/10গত সপ্তাহে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সেরেছিলেন রাণী রাসমণি’ সিরিয়ালের ‘হৃদয়’ মানে অভিনেতা সিদ্ধার্থ ঘোষ। আর সোমবার বসেছিল সিদ্ধার্থ-দেবতৃষার বৌভাতের আসর। সেখানে হাজির হলেন ‘রাণী রাসমণি’ পরিবারের সদস্যরা। 
বিয়ের পর সিদ্ধার্থর রিসেপশনের আসরেও দেখা মিলল অভিনেতা সৌরভ সাহা মানে পর্দার গদাই ঠাকুরের। পাশে ছিলেন অনস্ক্রিন আর অফস্ক্রিন সহধর্মিনী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10বিয়ের পর সিদ্ধার্থর রিসেপশনের আসরেও দেখা মিলল অভিনেতা সৌরভ সাহা মানে পর্দার গদাই ঠাকুরের। পাশে ছিলেন অনস্ক্রিন আর অফস্ক্রিন সহধর্মিনী। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেতা সৌরভের স্ত্রী সুস্মিতার মুঠোফোনে লেন্সবন্দি সৌরভ-সন্দীপ্তা। এদিন সারদামণির দেখা মিলল অলিভ রঙা সালোয়ার স্যুটে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/10অভিনেতা সৌরভের স্ত্রী সুস্মিতার মুঠোফোনে লেন্সবন্দি সৌরভ-সন্দীপ্তা। এদিন সারদামণির দেখা মিলল অলিভ রঙা সালোয়ার স্যুটে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মর্ডান বেশে ধরা দিলেন পর্দার রামকৃষ্ণ। কালো-ধূসর শার্ট এবং সাদা প্যান্টে সেজেছিলেন অভিনেতা সৌরভ, পাশে লাল-সোনালি-কালো ভারী সিল্কের শাড়িতে দেখা মিলল সৌরভ পত্নী সুস্মিতার। 
4/10এদিন মর্ডান বেশে ধরা দিলেন পর্দার রামকৃষ্ণ। কালো-ধূসর শার্ট এবং সাদা প্যান্টে সেজেছিলেন অভিনেতা সৌরভ, পাশে লাল-সোনালি-কালো ভারী সিল্কের শাড়িতে দেখা মিলল সৌরভ পত্নী সুস্মিতার। 
সিদ্ধার্থর রিসেপশনে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকের বহু কলাকুশলী হাজির হয়েছিলেন।
5/10সিদ্ধার্থর রিসেপশনে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকের বহু কলাকুশলী হাজির হয়েছিলেন।
এদিন পৌঁছেছিলেন পরিবারের প্রাক্তন সদস্য বিশ্বাবসু বিশ্বাসও। পৌঁছানোর কথা ছিল রানিমা দিতিপ্রিয়া রায়েরও। যদিও সোশ্যাল মিডিয়ায় সামনে আসা ছবিতে ধরা দেননি দিতিপ্রিয়া। 
6/10এদিন পৌঁছেছিলেন পরিবারের প্রাক্তন সদস্য বিশ্বাবসু বিশ্বাসও। পৌঁছানোর কথা ছিল রানিমা দিতিপ্রিয়া রায়েরও। যদিও সোশ্যাল মিডিয়ায় সামনে আসা ছবিতে ধরা দেননি দিতিপ্রিয়া। 
গোয়ায় হানিমুন সেরে সিদ্ধার্থর বিয়ের গ্র্যান্ড রিসেপশনে গিয়েছিলেন মথুরবাবু অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। দেখা মিলল গৌরবের স্ত্রী দেবলীনা কুমার এবং ডিজাইনার অভিষেক রায়েরও।
7/10গোয়ায় হানিমুন সেরে সিদ্ধার্থর বিয়ের গ্র্যান্ড রিসেপশনে গিয়েছিলেন মথুরবাবু অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। দেখা মিলল গৌরবের স্ত্রী দেবলীনা কুমার এবং ডিজাইনার অভিষেক রায়েরও।
সহকর্মীদের সঙ্গে হই-হুল্লোড়ে জমজমাট সিদ্ধার্থের রিসেপশন। সিদ্ধার্থের স্ত্রী দেবতৃষা পেশাদার গায়িকা। দীর্ঘদিন ধরেই সিদ্ধার্থর হৃদয়ের রানি হয়েছিলেন দেবতৃষা, পরিণতি পেল এই প্রেম কাহিনি।
8/10সহকর্মীদের সঙ্গে হই-হুল্লোড়ে জমজমাট সিদ্ধার্থের রিসেপশন। সিদ্ধার্থের স্ত্রী দেবতৃষা পেশাদার গায়িকা। দীর্ঘদিন ধরেই সিদ্ধার্থর হৃদয়ের রানি হয়েছিলেন দেবতৃষা, পরিণতি পেল এই প্রেম কাহিনি।
দিতিপ্রিয়া রায় গত মাসেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে বিদায় নিয়েছেন। উত্তর পর্বে  শ্রীরামকৃষ্ণদেব, সারদাদেবীর গল্প নিয়েই চিত্রনাট্য লেখা হচ্ছে। সেখানে ভাগ্নে হৃদয় অর্থাৎ সিদ্ধার্থর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
9/10দিতিপ্রিয়া রায় গত মাসেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে বিদায় নিয়েছেন। উত্তর পর্বে  শ্রীরামকৃষ্ণদেব, সারদাদেবীর গল্প নিয়েই চিত্রনাট্য লেখা হচ্ছে। সেখানে ভাগ্নে হৃদয় অর্থাৎ সিদ্ধার্থর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
‘করুণাময়ী রাণী রাসমণি’ ছাড়াও দত্ত এন্ড বৌমা' তেও অভিনয় করেছেন সিদ্ধার্থ ঘোষ। পরাণ বন্দ্যোপাধ্যায়ের নাটকের দলে দীর্ঘদিন ধরে নাট্যচর্চা করেন এই টেলি-অভিনেতা।
10/10‘করুণাময়ী রাণী রাসমণি’ ছাড়াও দত্ত এন্ড বৌমা' তেও অভিনয় করেছেন সিদ্ধার্থ ঘোষ। পরাণ বন্দ্যোপাধ্যায়ের নাটকের দলে দীর্ঘদিন ধরে নাট্যচর্চা করেন এই টেলি-অভিনেতা।
অন্য গ্যালারিগুলি