বাংলা নিউজ > ছবিঘর > গোলাপি বিকিনিতে বোল্ড রশমি দেশাই, ভেজা শরীরে উষ্ণতা ছড়ালেন নায়িকা

গোলাপি বিকিনিতে বোল্ড রশমি দেশাই, ভেজা শরীরে উষ্ণতা ছড়ালেন নায়িকা

  • হট পিঙ্ক বিকিনিতে ‘মত্সকন্যা’ রশমি দেশাই। উষ্ণতার পারদ চড়ালেন সুইমিং পুলে। 
গোলাপি বিকিনির সঙ্গে নেটের কাপড়ের শরীর ঢাকা পোশাক। একদম হট লুকসে ধরা দিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রশমি দেশাই। ছবি-ইনস্টাগ্রাম
1/5গোলাপি বিকিনির সঙ্গে নেটের কাপড়ের শরীর ঢাকা পোশাক। একদম হট লুকসে ধরা দিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রশমি দেশাই। ছবি-ইনস্টাগ্রাম
সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রীকে। খুব হাল্কা মেক-আপে ফটোশ্যুটে ধরা দিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রীকে। খুব হাল্কা মেক-আপে ফটোশ্যুটে ধরা দিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল জলে উষ্ণতা মাখানো পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। অভিনেতা নন্দিশ সান্ধুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরহান খানের সঙ্গে সম্পর্কে জড়ান রশমি। বিগ বসের ১৩ নম্বর সিজনে অংশ নিয়েছিলেন রশমি-আরহান। তবে বিগ বসের ঘরেই এই সম্পর্কে ইতি পরে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5নীল জলে উষ্ণতা মাখানো পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। অভিনেতা নন্দিশ সান্ধুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরহান খানের সঙ্গে সম্পর্কে জড়ান রশমি। বিগ বসের ১৩ নম্বর সিজনে অংশ নিয়েছিলেন রশমি-আরহান। তবে বিগ বসের ঘরেই এই সম্পর্কে ইতি পরে। (ছবি-ইনস্টাগ্রাম) 
আরহান বিবাহিত (ডিভোর্সি), তাঁর দুই সন্তান রয়েছে- এই সব তথ্য রমশির কাছে গোপন রেখেছিলেন তিনি, বিগ বসের ঘরে যা শুনে চমকে যান রশমি। তবে অতীত ভুলে এখন নিজের কেরিয়ারে মন দিয়েছেন রশমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/5আরহান বিবাহিত (ডিভোর্সি), তাঁর দুই সন্তান রয়েছে- এই সব তথ্য রমশির কাছে গোপন রেখেছিলেন তিনি, বিগ বসের ঘরে যা শুনে চমকে যান রশমি। তবে অতীত ভুলে এখন নিজের কেরিয়ারে মন দিয়েছেন রশমি। (ছবি-ইনস্টাগ্রাম) 
রমশির লেটেস্ট ফটোশ্যুটে কাহিল লক্ষ পুরুষ হৃদয়। সোশ্যাল মিডিয়ায় পারদ কয়েক গুণ বাড়িয়েছে এই বিকিনি শ্যুট। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5রমশির লেটেস্ট ফটোশ্যুটে কাহিল লক্ষ পুরুষ হৃদয়। সোশ্যাল মিডিয়ায় পারদ কয়েক গুণ বাড়িয়েছে এই বিকিনি শ্যুট। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি