বাংলা নিউজ > ছবিঘর > ২৫ শে পা দিলেন ‘জাতীয় ক্রাশ’, শীঘ্রই বলিউড সফর শুরু হবে রশ্মিকা মন্দানার

২৫ শে পা দিলেন ‘জাতীয় ক্রাশ’, শীঘ্রই বলিউড সফর শুরু হবে রশ্মিকা মন্দানার

  • ‘মিশন মঞ্জু’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। নেটিজেনদের কাছে ‘জাতীয় ক্রাশ’ বলে পরিচিত তিনি।
আরো এব বছর বড় হয়ে গেলেন। ২৫-এ পা দিলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্ধানা। তমিল এবং কানাড়া ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা।
1/7আরো এব বছর বড় হয়ে গেলেন। ২৫-এ পা দিলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্ধানা। তমিল এবং কানাড়া ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা।
তামিল এবং বলিউডে এই বছরই ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। নেটিজেনদের কাছে ‘জাতীয় ক্রাশ’ বলে পরিচিত তিনি। সামাজিক মাধ্যমে তাঁর ভক্ত সংখ্যা অগনিত।
2/7তামিল এবং বলিউডে এই বছরই ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। নেটিজেনদের কাছে ‘জাতীয় ক্রাশ’ বলে পরিচিত তিনি। সামাজিক মাধ্যমে তাঁর ভক্ত সংখ্যা অগনিত।
২০১৬ সালে অভিনয় জগতে পথ চলা শুরু করেন অভিনেত্রী। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।
3/7২০১৬ সালে অভিনয় জগতে পথ চলা শুরু করেন অভিনেত্রী। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।
কানাড়া ছবি ‘ক্রিক পার্টি’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন রশ্মিকা। এরপরই আনজানি পুত্রা, চামাক, ইয়াজামানা এবং পোগারু সব একাধিক কানাড়া ছবিতে কাজ করেছেন তিনি।
4/7কানাড়া ছবি ‘ক্রিক পার্টি’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন রশ্মিকা। এরপরই আনজানি পুত্রা, চামাক, ইয়াজামানা এবং পোগারু সব একাধিক কানাড়া ছবিতে কাজ করেছেন তিনি।
‘চালো’ ছবি দিয়ে তেলুগুতে ডেবিউ করেন অভিনেত্রী। গীত গোবিন্দম, দেবদাস, ডিয়ার কমরেড, সারিলেরু নিকেভারু এবং ভীষ্মা সহ একাধিক তেলুগু ছবিতে অভিনয় করেছেন।
5/7‘চালো’ ছবি দিয়ে তেলুগুতে ডেবিউ করেন অভিনেত্রী। গীত গোবিন্দম, দেবদাস, ডিয়ার কমরেড, সারিলেরু নিকেভারু এবং ভীষ্মা সহ একাধিক তেলুগু ছবিতে অভিনয় করেছেন।
২০২১ সালে ‘সুলতান’ ছবি মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন রশ্মিকা। তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা কার্থি।
6/7২০২১ সালে ‘সুলতান’ ছবি মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন রশ্মিকা। তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা কার্থি।
‘মিশন মঞ্জু’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মলহোত্রা। ‘গুডবাই’ ছবিতে অভিনেতা অমিতাভ বচ্চনের পাশাপাশি অভিনয় করছেন তিনি। ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু করে ফেলেছেন তিনি।
7/7‘মিশন মঞ্জু’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মলহোত্রা। ‘গুডবাই’ ছবিতে অভিনেতা অমিতাভ বচ্চনের পাশাপাশি অভিনয় করছেন তিনি। ইতিমধ্যে ছবির শ্যুটিং শুরু করে ফেলেছেন তিনি।
অন্য গ্যালারিগুলি