বাংলা নিউজ > ছবিঘর > হঠাত্ দাম বেড়ে গেল Realme-র পাঁচটি ফোনের! দেখুন আপডেট

হঠাত্ দাম বেড়ে গেল Realme-র পাঁচটি ফোনের! দেখুন আপডেট

  • কোন কোন ফোনের দাম বাড়ল? কত করে বাড়ল?
সাধারণত সময়ের সঙ্গে স্মার্টফোনের দাম কমে। কিন্তু ব্যতিক্রমীভাবে দাম বাড়ল Realme-র পাঁচটি স্মার্টফোনের। কোন কোন ফোনের দাম বাড়ল? কত করে বাড়ল? ফাইল ছবি : রিয়েলমি (Realme)
1/6সাধারণত সময়ের সঙ্গে স্মার্টফোনের দাম কমে। কিন্তু ব্যতিক্রমীভাবে দাম বাড়ল Realme-র পাঁচটি স্মার্টফোনের। কোন কোন ফোনের দাম বাড়ল? কত করে বাড়ল? ফাইল ছবি : রিয়েলমি (Realme)
Realme C21 : আগের তুলনায় ৫০০ টাকা দাম বৃদ্ধি পেয়েছে। বর্তমান দাম ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ভেরিয়েন্টের দাম দাঁড়িয়েছে ৮৯৯৯ টাকা। অপর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ৯৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
2/6Realme C21 : আগের তুলনায় ৫০০ টাকা দাম বৃদ্ধি পেয়েছে। বর্তমান দাম ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ভেরিয়েন্টের দাম দাঁড়িয়েছে ৮৯৯৯ টাকা। অপর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ৯৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
Realme C25s : এটিরও সমস্ত ভেরিয়েন্টের দাম ৫০০ টাকা করে বেড়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম হয়েছে ১০,৯৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ১১,৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
3/6Realme C25s : এটিরও সমস্ত ভেরিয়েন্টের দাম ৫০০ টাকা করে বেড়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম হয়েছে ১০,৯৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ১১,৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
Realme C11 (2021) : দুটি ভেরিয়েন্টের দামই ৩০০ টাকা করে বেড়েছে। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ৬৯৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম হয়েছে ৮৭৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
4/6Realme C11 (2021) : দুটি ভেরিয়েন্টের দামই ৩০০ টাকা করে বেড়েছে। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বর্তমান দাম ৬৯৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম হয়েছে ৮৭৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
Realme 8 5G : সবচেয়ে বেশি দাম বেড়েছে এই মডেলেই। দুই ভেরিয়েন্টেরই দাম ১৫০০ টাকা করে বেড়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম বর্তমানে ১৫,৪৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
5/6Realme 8 5G : সবচেয়ে বেশি দাম বেড়েছে এই মডেলেই। দুই ভেরিয়েন্টেরই দাম ১৫০০ টাকা করে বেড়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম বর্তমানে ১৫,৪৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
Realme 8 : তিনটি ভেরিয়েন্টেরই দাম ৫০০ টাকা করে বৃদ্ধি পেয়েছে। ৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজের বর্তমানে দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
6/6Realme 8 : তিনটি ভেরিয়েন্টেরই দাম ৫০০ টাকা করে বৃদ্ধি পেয়েছে। ৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজের বর্তমানে দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯৯ টাকা। ফাইল ছবি : রিয়েলমি (Realme)
অন্য গ্যালারিগুলি