বাংলা নিউজ > ছবিঘর > 'এখন রিচার্জ করুন, পরে টাকা দিন,' এমার্জেন্সি প্ল্যান আনল Jio

'এখন রিচার্জ করুন, পরে টাকা দিন,' এমার্জেন্সি প্ল্যান আনল Jio

হঠাত্ই দৈনিক ডেটা শেষের দিকে। সবার সঙ্গেই এমনটা হয়... more

অনলাইন ক্লাস চলছে। অথবা ক্রাইম থ্রিলারটা বেশ জমে উঠেছে। এমন সময়ে হঠাত্ই দৈনিক ডেটা শেষের দিকে। সবার সঙ্গেই এমনটা হয়েছে। এমন পরিস্থিতির কথা মাথায় রেখেই নয়া অফার আনল রিলায়েন্স জিও। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5অনলাইন ক্লাস চলছে। অথবা ক্রাইম থ্রিলারটা বেশ জমে উঠেছে। এমন সময়ে হঠাত্ই দৈনিক ডেটা শেষের দিকে। সবার সঙ্গেই এমনটা হয়েছে। এমন পরিস্থিতির কথা মাথায় রেখেই নয়া অফার আনল রিলায়েন্স জিও। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
প্রকাশিত হল জিওর নতুন 'Emergency Data Loan' সুবিধা। এই নতুন স্কিমে প্রয়োজন মাফিক অতিরিক্ত ডেটা ধার নিতে পারবেন। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5প্রকাশিত হল জিওর নতুন 'Emergency Data Loan' সুবিধা। এই নতুন স্কিমে প্রয়োজন মাফিক অতিরিক্ত ডেটা ধার নিতে পারবেন। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1 GB করে মোট পাঁচবার ডেটা ধার নিতে পারবেন। এই দিনে ১ জিবি ডেটার দাম ১১ টাকা। কিন্তু এমার্জেন্সি ব্যবহারের জন্য এটি ধার হিসাবে নিতে পারবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/51 GB করে মোট পাঁচবার ডেটা ধার নিতে পারবেন। এই দিনে ১ জিবি ডেটার দাম ১১ টাকা। কিন্তু এমার্জেন্সি ব্যবহারের জন্য এটি ধার হিসাবে নিতে পারবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
MyJio অ্যাপ থেকে এই ধারে ডেটা পাবেন। Menu-তে 'Emergency Data Loan' অপশনটি পাবেন Mobile Services-এর মধ্যে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
4/5MyJio অ্যাপ থেকে এই ধারে ডেটা পাবেন। Menu-তে 'Emergency Data Loan' অপশনটি পাবেন Mobile Services-এর মধ্যে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
 সেখানে ‘Get Data Loan’-এ যান। এরপর ‘Activate now’ করলেই পেয়ে যাবেন আপনার এমার্জেন্সি ডেটা। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5 সেখানে ‘Get Data Loan’-এ যান। এরপর ‘Activate now’ করলেই পেয়ে যাবেন আপনার এমার্জেন্সি ডেটা। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি