বাংলা নিউজ > ছবিঘর > না, ২৪ এপ্রিল নয়! তাহলে কবে শুরু ১৮ বছরের উর্ধ্বে করোনা টিকাকরণের রেজিস্ট্রেশন?

না, ২৪ এপ্রিল নয়! তাহলে কবে শুরু ১৮ বছরের উর্ধ্বে করোনা টিকাকরণের রেজিস্ট্রেশন?

  • আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে মানুষকে করোনাভাইরাস টিকা প্রদান করা হবে। সেজন্য নাকি শনিবার (২৪ এপ্রিল) থেকে কো-উইন পোর্টালে নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হবে। বৃহস্পতিবার সকাল থেকেই সেরকম জল্পনা শুরু হয়েছিল। তবে সেদিন থেকে নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হচ্ছে না বলে জানিয়ে দিল কেন্দ্র। তাহলে কবে থেকে শুরু হবে, তা জেনে নিন?
না, ২৪ এপ্রিল নয়! তাহলে কবে থেকে ১৮ বছরের উর্ধ্বে করোনা টিকাকরণের রেজিস্ট্রেশন? (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/5না, ২৪ এপ্রিল নয়! তাহলে কবে থেকে ১৮ বছরের উর্ধ্বে করোনা টিকাকরণের রেজিস্ট্রেশন? (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে মানুষকে করোনাভাইরাস টিকা প্রদান করা হবে। সেজন্য নাকি শনিবার (২৪ এপ্রিল) থেকে কো-উইন পোর্টালে নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হবে। বৃহস্পতিবার সকাল থেকেই সেরকম জল্পনা শুরু হয়েছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/5আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে মানুষকে করোনাভাইরাস টিকা প্রদান করা হবে। সেজন্য নাকি শনিবার (২৪ এপ্রিল) থেকে কো-উইন পোর্টালে নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হবে। বৃহস্পতিবার সকাল থেকেই সেরকম জল্পনা শুরু হয়েছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
যদিও কেন্দ্রের তরফে জানিয়ে দেওয়া হল, শনিবার থেকে সেই নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হচ্ছে না। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/5যদিও কেন্দ্রের তরফে জানিয়ে দেওয়া হল, শনিবার থেকে সেই নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হচ্ছে না। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
তাহলে কবে সেই নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হবে? কেন্দ্র জানিয়েছে, আগামী ২৮ এপ্রিল থেকে শুরু হবে সেই প্রক্রিয়া। কো-উইন প্ল্যাটফর্ম এবং আরোগ্য সেতু অ্যাপে নথিভুক্ত করা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
4/5তাহলে কবে সেই নথিভুক্তকরণের প্রক্রিয়া শুরু হবে? কেন্দ্র জানিয়েছে, আগামী ২৮ এপ্রিল থেকে শুরু হবে সেই প্রক্রিয়া। কো-উইন প্ল্যাটফর্ম এবং আরোগ্য সেতু অ্যাপে নথিভুক্ত করা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
MyGovIndia টুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে, যাঁরা ১৮ বছরের ঊর্ধ্বে, তাঁরা আগামী ২৮ এপ্রিল থেকে টিকাকরণর জন্য নথিভুক্ত করতে পারবেন। টিকাকরণ প্রক্রিয়া শুরু হবে ১ মে থেকে। ১৮-৪৫ বছরের মানুষের সেলফ-রেজিস্ট্রেশন এবং আগেভাগে অ্যাপয়েন্টমেন্ট করতে হবে। (ছবি সৌজন্য টুইটার)
5/5MyGovIndia টুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে, যাঁরা ১৮ বছরের ঊর্ধ্বে, তাঁরা আগামী ২৮ এপ্রিল থেকে টিকাকরণর জন্য নথিভুক্ত করতে পারবেন। টিকাকরণ প্রক্রিয়া শুরু হবে ১ মে থেকে। ১৮-৪৫ বছরের মানুষের সেলফ-রেজিস্ট্রেশন এবং আগেভাগে অ্যাপয়েন্টমেন্ট করতে হবে। (ছবি সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি