বাংলা নিউজ > ছবিঘর > Reliance Jio: মাত্র ৯৮ টাকায় রোজ পাবেন ১.৫ GB করে ডেটা, ফিরল পুরনো প্ল্যান!

Reliance Jio: মাত্র ৯৮ টাকায় রোজ পাবেন ১.৫ GB করে ডেটা, ফিরল পুরনো প্ল্যান!

এর চেয়ে আরও একটু বেশি দামী রিচার্জ করতে চাইলে রয়েছ... more

এক সময়ে রিলায়েন্স জিও-র(Reliance Jio) ৯৮ টাকার একটি রিচার্জ প্ল্যান ছিল, তবে পরে সেটি বন্ধ হয়ে যায়। তবে, বর্তমানে বাজারে কম দামের প্রিপেড প্ল্যানের চাহিদার কথা মাথায় রেখে আবারও সেই প্ল্যান লঞ্চ করল রিলায়েন্স জিও। ছবি : মিন্ট (MINT_PRINT)
1/5এক সময়ে রিলায়েন্স জিও-র(Reliance Jio) ৯৮ টাকার একটি রিচার্জ প্ল্যান ছিল, তবে পরে সেটি বন্ধ হয়ে যায়। তবে, বর্তমানে বাজারে কম দামের প্রিপেড প্ল্যানের চাহিদার কথা মাথায় রেখে আবারও সেই প্ল্যান লঞ্চ করল রিলায়েন্স জিও। ছবি : মিন্ট (MINT_PRINT)
রিলায়েন্স জিও-র ৯৮ টাকার প্রিপেড প্ল্যানে ডেটা (Reliance Jio 98 Rupees Prepaid Plan DATA): জিও-র ৯৮ টাকার রিচার্জে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন। অর্থাৎ, এই প্ল্যানে মোট ২১ GB ডেটা পাবেন। কম সময়ের ডেটার প্রয়োজনের জন্য তাই এটি আদর্শ। ছবি : মিন্ট (MINT_PRINT)
2/5রিলায়েন্স জিও-র ৯৮ টাকার প্রিপেড প্ল্যানে ডেটা (Reliance Jio 98 Rupees Prepaid Plan DATA): জিও-র ৯৮ টাকার রিচার্জে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন। অর্থাৎ, এই প্ল্যানে মোট ২১ GB ডেটা পাবেন। কম সময়ের ডেটার প্রয়োজনের জন্য তাই এটি আদর্শ। ছবি : মিন্ট (MINT_PRINT)
রিলায়েন্স জিও-র ৯৮ টাকার প্রিপেড প্ল্যানে পাবেন আনলিমিটেড কলিং: জিওর ৯৮ টাকার এই প্ল্যানে আপনি যে কোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। অর্থাৎ, আপনি যে কোনও নাম্বারে বিনামূল্যে কল করতে পারেন।  ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5রিলায়েন্স জিও-র ৯৮ টাকার প্রিপেড প্ল্যানে পাবেন আনলিমিটেড কলিং: জিওর ৯৮ টাকার এই প্ল্যানে আপনি যে কোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। অর্থাৎ, আপনি যে কোনও নাম্বারে বিনামূল্যে কল করতে পারেন।  ছবি : মিন্ট (MINT_PRINT)
মেয়াদ (Validity): রিলায়েন্স জিওর ৯৮ টাকার এই নতুন পরিকল্পনার মেয়াদ ১৪ দিন। অর্থাত্ টানা দুই সপ্তাহ চলবে ৯৮ টাকার এই রিচার্জে। তাছাড়া এই রিচার্জের সঙ্গে সঙ্গেই পাবেন Jio-র বিভিন্ন অ্যাপস-এর সাবস্ক্রিপশন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5মেয়াদ (Validity): রিলায়েন্স জিওর ৯৮ টাকার এই নতুন পরিকল্পনার মেয়াদ ১৪ দিন। অর্থাত্ টানা দুই সপ্তাহ চলবে ৯৮ টাকার এই রিচার্জে। তাছাড়া এই রিচার্জের সঙ্গে সঙ্গেই পাবেন Jio-র বিভিন্ন অ্যাপস-এর সাবস্ক্রিপশন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এর চেয়ে আরও একটু বেশি দামী রিচার্জ করতে চাইলে রয়েছে ১২৯ টাকার রিচার্জের প্ল্যান। এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। আর এই প্ল্যানে মোট ২ জিবি ডেটা দেওয়া হয়েছে। সঙ্গে ৩০০টি এসএমএস পাঠানোর সুবিধা। এর সঙ্গে জিও অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়। জিওর ১২৯ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5এর চেয়ে আরও একটু বেশি দামী রিচার্জ করতে চাইলে রয়েছে ১২৯ টাকার রিচার্জের প্ল্যান। এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। আর এই প্ল্যানে মোট ২ জিবি ডেটা দেওয়া হয়েছে। সঙ্গে ৩০০টি এসএমএস পাঠানোর সুবিধা। এর সঙ্গে জিও অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়। জিওর ১২৯ টাকার প্ল্যানের মেয়াদ ২৮ দিন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি