বাংলা নিউজ > ছবিঘর > Jio-তে টাওয়ার পাচ্ছিলেন না? এবার পেতে পারেন দুর্দান্ত উপহার! জানুন বিশদে

Jio-তে টাওয়ার পাচ্ছিলেন না? এবার পেতে পারেন দুর্দান্ত উপহার! জানুন বিশদে

বুধবার দেশের কিছু নির্দিষ্ট সার্কেলে হঠাত্ই থমকে দ... more

ফেসবুকের পর জিও। বুধবার দেশের কিছু নির্দিষ্ট সার্কেলে হঠাত্ই থমকে দাঁড়ায় Reliance Jio-র পরিষেবা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5ফেসবুকের পর জিও। বুধবার দেশের কিছু নির্দিষ্ট সার্কেলে হঠাত্ই থমকে দাঁড়ায় Reliance Jio-র পরিষেবা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
মূলত মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ের গ্রাহকরা সমস্যায় পড়েন। তাঁদের কাছে ক্ষমা প্রার্থনা করেছে জিও। কিন্তু এই যে এতটা সময় পরিষেবা পেলেন না, এর ক্ষতিপূরণ কে দেবে? ফাইল ছবি : টুইটার  (Twitter)
2/5মূলত মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ের গ্রাহকরা সমস্যায় পড়েন। তাঁদের কাছে ক্ষমা প্রার্থনা করেছে জিও। কিন্তু এই যে এতটা সময় পরিষেবা পেলেন না, এর ক্ষতিপূরণ কে দেবে? ফাইল ছবি : টুইটার  (Twitter)
সেই ব্যবস্থাই করেছে সংস্থা। যাঁদের যাঁদের এই সময়ে পরিষেবা ছিল না, তাঁদের ২ দিনের কমপ্লিমেন্টারে আনলিমিটেড প্ল্যানের সুবিধা দেবে জিও। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
3/5সেই ব্যবস্থাই করেছে সংস্থা। যাঁদের যাঁদের এই সময়ে পরিষেবা ছিল না, তাঁদের ২ দিনের কমপ্লিমেন্টারে আনলিমিটেড প্ল্যানের সুবিধা দেবে জিও। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
বর্তমানে যে প্ল্যানটি ব্যবহার করা হচ্ছে, সেটির মেয়াদ শেষ হলে তারপরের ২ দিন এটি কার্যকর হবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5বর্তমানে যে প্ল্যানটি ব্যবহার করা হচ্ছে, সেটির মেয়াদ শেষ হলে তারপরের ২ দিন এটি কার্যকর হবে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এ বিষয়ে গ্রাহকদের মেসেজও পাঠিয়েছে জিও। ছবি : টুইটার  (Twitter)
5/5এ বিষয়ে গ্রাহকদের মেসেজও পাঠিয়েছে জিও। ছবি : টুইটার  (Twitter)
অন্য গ্যালারিগুলি