বাংলা নিউজ > ছবিঘর > Reliance Jio: মাত্র ৩৯ টাকার রিচার্জে কী সুবিধা মিলবে, জেনে নিন?

Reliance Jio: মাত্র ৩৯ টাকার রিচার্জে কী সুবিধা মিলবে, জেনে নিন?

জিও গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন প্ল... more

রিলায়েন্স জিও-র(Reliance Jio) বেশ কিছু সাশ্রয়ী রিচার্জ প্ল্যান রয়েছে। এছাড়াও, জিও গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন প্ল্যান আনছে। সম্প্রতি, জিও ৯৮ টাকার প্রিপেড প্ল্যানটি আবার চালু করেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5রিলায়েন্স জিও-র(Reliance Jio) বেশ কিছু সাশ্রয়ী রিচার্জ প্ল্যান রয়েছে। এছাড়াও, জিও গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন প্ল্যান আনছে। সম্প্রতি, জিও ৯৮ টাকার প্রিপেড প্ল্যানটি আবার চালু করেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ঠিক সেইভাবেই ৩৯ টাকার একটি রিচার্জ প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। জিওফোনে এই প্ল্যানের রিচার্জে মিলবে ডবল বেনেফিট। ছবি : মিন্ট (MINT_PRINT)
2/5ঠিক সেইভাবেই ৩৯ টাকার একটি রিচার্জ প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। জিওফোনে এই প্ল্যানের রিচার্জে মিলবে ডবল বেনেফিট। ছবি : মিন্ট (MINT_PRINT)
রিলায়েন্স জিও-র ৩৯ টাকার এই প্ল্যানে আনলিমিটেড কল পাবেন। সেই সঙ্গে 2.8 GB ডেটা পাবেন। ৩৯ টাকার এই পরিকল্পনার মেয়াদ ১৪ দিন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5রিলায়েন্স জিও-র ৩৯ টাকার এই প্ল্যানে আনলিমিটেড কল পাবেন। সেই সঙ্গে 2.8 GB ডেটা পাবেন। ৩৯ টাকার এই পরিকল্পনার মেয়াদ ১৪ দিন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
তবে, জিও-র বিশেষ অফারের আওতায়, জিওফোনে এই প্ল্যানে রিচার্জের পর মোট ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও, Jio-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন। ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (Mint)
4/5তবে, জিও-র বিশেষ অফারের আওতায়, জিওফোনে এই প্ল্যানে রিচার্জের পর মোট ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও, Jio-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন। ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (Mint)
বর্তমানে অল্প দামের রিচার্জ অফারের চাহিদা বৃদ্ধি পেয়েছে। প্রয়োজনমাফিক ইন্টারনেট ও আনলিমিটেড কলের স্বল্প মেয়াদের একাধিক রিচার্জ অফার এনেছে জিও। ছবি : রয়টার্স  (REUTERS)
5/5বর্তমানে অল্প দামের রিচার্জ অফারের চাহিদা বৃদ্ধি পেয়েছে। প্রয়োজনমাফিক ইন্টারনেট ও আনলিমিটেড কলের স্বল্প মেয়াদের একাধিক রিচার্জ অফার এনেছে জিও। ছবি : রয়টার্স  (REUTERS)
অন্য গ্যালারিগুলি