বাংলা নিউজ > ছবিঘর > ছেলের মা হলেন প্রসেনজিৎ-এর ‘বিক্রম সিংহ’ নায়িকা, শেয়ার করলেন খুদের ছবিও

ছেলের মা হলেন প্রসেনজিৎ-এর ‘বিক্রম সিংহ’ নায়িকা, শেয়ার করলেন খুদের ছবিও

  • মা হলেন অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। শেয়ার করলেন ছেলে লুকার একগুচ্ছ ছবি। 
অভিনয় থেকে বিরতি নিয়ে এখন সুখে সংসার করছেন বাঙালি নায়িকা রিচা গঙ্গোপাধ্যায়। আর সম্প্রতি রিচার জীবনে শুরু হয়েছে নতুন অধ্যায়। ছেলের মা হলেন একটা সময় দাপিয়ে বাংলা ছবিতে অভিনয় করা রিচা। শনিবার ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন রিচা। 
1/7অভিনয় থেকে বিরতি নিয়ে এখন সুখে সংসার করছেন বাঙালি নায়িকা রিচা গঙ্গোপাধ্যায়। আর সম্প্রতি রিচার জীবনে শুরু হয়েছে নতুন অধ্যায়। ছেলের মা হলেন একটা সময় দাপিয়ে বাংলা ছবিতে অভিনয় করা রিচা। শনিবার ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন রিচা। 
 অভিনেত্রী জানিয়েছেন গত ২৭ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলে লুকার ছবিও শেয়ার করেছেন তিনি। পাশাপাশি এই জার্নিটা স্মরণীয় করে তোলবার জন্য স্বামী জো-কে বিশেষ ধন্যাবাদ জানিয়েছেন। 
2/7 অভিনেত্রী জানিয়েছেন গত ২৭ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলে লুকার ছবিও শেয়ার করেছেন তিনি। পাশাপাশি এই জার্নিটা স্মরণীয় করে তোলবার জন্য স্বামী জো-কে বিশেষ ধন্যাবাদ জানিয়েছেন। 
হ্যাঁ, রিচা এখন মার্কিন মুলুক নিবাসী। বছর দুয়েক আগেই প্রাক্তন মার্কিন আর্মির অফিসার জো-কে বিয়ে করেন রিচা। যদিও তাঁদের প্রেম সম্পর্কটা বহু পুরোনো। প্রায় পাঁচ বছর আগেই এনগেজমেন্ট সেরেছিলেন এই জুটি। 
3/7হ্যাঁ, রিচা এখন মার্কিন মুলুক নিবাসী। বছর দুয়েক আগেই প্রাক্তন মার্কিন আর্মির অফিসার জো-কে বিয়ে করেন রিচা। যদিও তাঁদের প্রেম সম্পর্কটা বহু পুরোনো। প্রায় পাঁচ বছর আগেই এনগেজমেন্ট সেরেছিলেন এই জুটি। 
চলতি বছর ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন রিচা। জুন মাসেই মা হওয়ার কথা ছিল তার, তবে সপ্তাহখানেক আগেই পৃথিবীর আলো দেখল তাঁর সন্তান। লুকার একগুচ্ছ ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে অনুরাগী, বন্ধুরা। 
4/7চলতি বছর ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন রিচা। জুন মাসেই মা হওয়ার কথা ছিল তার, তবে সপ্তাহখানেক আগেই পৃথিবীর আলো দেখল তাঁর সন্তান। লুকার একগুচ্ছ ছবি দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে অনুরাগী, বন্ধুরা। 
দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ রিচা। একাধিক সুপারহিট তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন এই বাঙালি কন্যে। ২০১২ সালে  বুম্বাদার সঙ্গে ‘বিক্রম সিংহ: দ্য লায়ন ইজ ব্যাক’ ছবিতে অভিনয় করেন রিচা। ব্যাপক চর্চা হয়েছিল এই জুটিকে ঘিরে। 
5/7দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ রিচা। একাধিক সুপারহিট তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন এই বাঙালি কন্যে। ২০১২ সালে  বুম্বাদার সঙ্গে ‘বিক্রম সিংহ: দ্য লায়ন ইজ ব্যাক’ ছবিতে অভিনয় করেন রিচা। ব্যাপক চর্চা হয়েছিল এই জুটিকে ঘিরে। 
শোবিজ দুনিয়ায় রাজত্ব করবার পর মার্কিন মুলুকে গিয়ে এমবিএ পড়ছিলেন রিচা, সেখানেই তার আলাপ জো-র সঙ্গে। প্রেম পর্ব শেষে ২০১৯ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন তাঁরা। এবার পূর্ণ হল তাঁদের পরিবার। 
6/7শোবিজ দুনিয়ায় রাজত্ব করবার পর মার্কিন মুলুকে গিয়ে এমবিএ পড়ছিলেন রিচা, সেখানেই তার আলাপ জো-র সঙ্গে। প্রেম পর্ব শেষে ২০১৯ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন তাঁরা। এবার পূর্ণ হল তাঁদের পরিবার। 
স্বামী-সন্তানকে নিয়ে সুখে সংসারি রিচা আদেও কি ফিরবেন ছবির দুনিয়ায়? সেই প্রশ্ন হামেশাই নায়িকার ইনস্টাগ্রাম পোস্টে জানতে চান অনুরাগীরা। যদিও সেই নিয়ে কোনও জবাব দেননি তিনি। 
7/7স্বামী-সন্তানকে নিয়ে সুখে সংসারি রিচা আদেও কি ফিরবেন ছবির দুনিয়ায়? সেই প্রশ্ন হামেশাই নায়িকার ইনস্টাগ্রাম পোস্টে জানতে চান অনুরাগীরা। যদিও সেই নিয়ে কোনও জবাব দেননি তিনি। 
অন্য গ্যালারিগুলি