বাংলা নিউজ > ছবিঘর > সুশান্ত,কার্তিক এখন অতীত, এই সুপারস্টারের সঙ্গেই নাকি প্রেম করছেন সারা আলি খান!

সুশান্ত,কার্তিক এখন অতীত, এই সুপারস্টারের সঙ্গেই নাকি প্রেম করছেন সারা আলি খান!

  • 'অর্জুন রেড্ডি' খ্যাত দক্ষিণী ছবির তারকা বিজয় দেবরকোন্ডার সঙ্গে জমে উঠেছে সারার বন্ধুত্ব।  
সইফ আলি খান কন্যার লাভ লাইফ হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। বলিউডে কেরিয়ার শুরুর পর একটা সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাম জড়িয়েছিল সারার, এরপর তাঁর জীবনে এন্ট্রি মানের কার্তিক। তবে সেইসব এখন অতীত। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9সইফ আলি খান কন্যার লাভ লাইফ হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। বলিউডে কেরিয়ার শুরুর পর একটা সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাম জড়িয়েছিল সারার, এরপর তাঁর জীবনে এন্ট্রি মানের কার্তিক। তবে সেইসব এখন অতীত। (ছবি-ইনস্টাগ্রাম)
বি-টাউনে এখন জোর গুঞ্জন এক সুপারস্টারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা। সম্প্রতি মণীশ মালহোত্রার পার্টিতে তাঁদের ঘনিষ্ঠতা কারুর নজর এড়ায়নি। হ্যাঁ, কথা হচ্ছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডা।
2/9বি-টাউনে এখন জোর গুঞ্জন এক সুপারস্টারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা। সম্প্রতি মণীশ মালহোত্রার পার্টিতে তাঁদের ঘনিষ্ঠতা কারুর নজর এড়ায়নি। হ্যাঁ, কথা হচ্ছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডা।
সারা-বিজয়ের প্রেমের চর্চা শুরু হয় দিন দশেক আগে। ভ্যালেন্টাইনস্ ডে-র দিনই বিজয়ের সঙ্গে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেন সারা। ব্যাস আর কি…
3/9সারা-বিজয়ের প্রেমের চর্চা শুরু হয় দিন দশেক আগে। ভ্যালেন্টাইনস্ ডে-র দিনই বিজয়ের সঙ্গে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেন সারা। ব্যাস আর কি…
ইনস্টা স্টোরিতে বিজয়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে সারা লেকেন ‘ফ্যান মোমেন্ট’। অর্থাত্ নিজেকে বিজয়ের ফ্যান হিসাবেই পরিচতি দিতে চান সারা। কিন্তু পরের দিনই মণীশ মালহোত্রার পার্টিতে হাতে হাত ধরে হাজির তাঁরা!
4/9ইনস্টা স্টোরিতে বিজয়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে সারা লেকেন ‘ফ্যান মোমেন্ট’। অর্থাত্ নিজেকে বিজয়ের ফ্যান হিসাবেই পরিচতি দিতে চান সারা। কিন্তু পরের দিনই মণীশ মালহোত্রার পার্টিতে হাতে হাত ধরে হাজির তাঁরা!
সাদা শর্ট ড্রেসে সারা এবং একদম ক্যাজুয়াল কালো টি-শার্ট আর শর্ট প্যান্টে হাজির হন বিজয়। তাঁদের ঘনিষ্ঠতা ধরা পড়ে পাপারাতজিদের ক্যামেরায়। 
5/9সাদা শর্ট ড্রেসে সারা এবং একদম ক্যাজুয়াল কালো টি-শার্ট আর শর্ট প্যান্টে হাজির হন বিজয়। তাঁদের ঘনিষ্ঠতা ধরা পড়ে পাপারাতজিদের ক্যামেরায়। 
পার্টিতে উপস্থিত এক ইনসাইডার দাবি করেন গোটা পার্টি জুড়ে বিজয়ের সঙ্গ ছাড়েননি সারা। সেই দেখেও অনেকেই ভ্রু কুঁচকেছেন। তবে কী সত্যি জমে উঠেছে এই বন্ধুত্ব? 
6/9পার্টিতে উপস্থিত এক ইনসাইডার দাবি করেন গোটা পার্টি জুড়ে বিজয়ের সঙ্গ ছাড়েননি সারা। সেই দেখেও অনেকেই ভ্রু কুঁচকেছেন। তবে কী সত্যি জমে উঠেছে এই বন্ধুত্ব? 
মণীশ মালহোত্রার এই পার্টিতে হাজির ছিলেন করণ জোহরও। করণের প্রযোজনাতেই Liger ছবিতে বলিউডে ডেব্যিউ করছেন বিজয়। নায়িকা অনন্যা পাণ্ডে। করণ জোহরের চেয়ে ভালো কিউপিড-এর ভূমিকা পালন বি-টাউনে খুব কম জনই করতে পারেন। 
7/9মণীশ মালহোত্রার এই পার্টিতে হাজির ছিলেন করণ জোহরও। করণের প্রযোজনাতেই Liger ছবিতে বলিউডে ডেব্যিউ করছেন বিজয়। নায়িকা অনন্যা পাণ্ডে। করণ জোহরের চেয়ে ভালো কিউপিড-এর ভূমিকা পালন বি-টাউনে খুব কম জনই করতে পারেন। 
সারা প্রকাশ্যেই পর্দার অর্জুন রেড্ডির সঙ্গে জুটি বাঁধার ইচ্ছা প্রকাশ করেছেন। করণ জোহরের আগামী কোনও প্রোজেক্টে পর্দাতেও একসঙ্গে দেখা যেতে পারে এই জুটিকে। 
8/9সারা প্রকাশ্যেই পর্দার অর্জুন রেড্ডির সঙ্গে জুটি বাঁধার ইচ্ছা প্রকাশ করেছেন। করণ জোহরের আগামী কোনও প্রোজেক্টে পর্দাতেও একসঙ্গে দেখা যেতে পারে এই জুটিকে। 
অফস্ক্রিন বন্ধুত্ব কিন্তু দারুণ জমে উঠেছে সারা-অর্জুনের। আর কথায় আছে না, যা রটে তার কিছু তো বটে…
9/9অফস্ক্রিন বন্ধুত্ব কিন্তু দারুণ জমে উঠেছে সারা-অর্জুনের। আর কথায় আছে না, যা রটে তার কিছু তো বটে…
অন্য গ্যালারিগুলি