বাংলা নিউজ > ছবিঘর > Jeet-Priyanka: কালীঘাট মন্দিরে পুরোনো ‘সাথী’কে খুঁজে পেলেন জিৎ! তারপর চলল জমিয়ে চায়ের আড্ডা

Jeet-Priyanka: কালীঘাট মন্দিরে পুরোনো ‘সাথী’কে খুঁজে পেলেন জিৎ! তারপর চলল জমিয়ে চায়ের আড্ডা

  • ১৯ বছর ধরে অটুট জিৎ-প্রিয়াঙ্কা বন্ধুত্বের বন্ধন। জানেন এখন কী করছেন ‘সাথী’ নায়িকা? 
‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’- এই গান এক সময় ঝড় তুলেছিল গোটা বাংলায়। জিত-প্রিয়াঙ্কা জুটির এই ছবি ব্লকবাস্টার হিট। বাংলার কমার্শিয়াল ছবির দুনিয়ার এক মাইলস্টোন ‘সাথী’। জিত ভক্তদের অন্যতম আপন এই জুটি। বৃহস্পতিবার আচমকা দেখা হল দুই পুরোনো বন্ধুর। 
1/7‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’- এই গান এক সময় ঝড় তুলেছিল গোটা বাংলায়। জিত-প্রিয়াঙ্কা জুটির এই ছবি ব্লকবাস্টার হিট। বাংলার কমার্শিয়াল ছবির দুনিয়ার এক মাইলস্টোন ‘সাথী’। জিত ভক্তদের অন্যতম আপন এই জুটি। বৃহস্পতিবার আচমকা দেখা হল দুই পুরোনো বন্ধুর। 
সাথীর ছবির সুবাদে গভীর বন্ধুত্ব তৈরি হয়েছিল জিত-প্রিয়াঙ্কার। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দীর্ঘ এক দশক কয়েক শো মাইল দূরে প্রিয়াঙ্কা, তবুও মজবুত এই বন্ধুত্বের ডোর। 
2/7সাথীর ছবির সুবাদে গভীর বন্ধুত্ব তৈরি হয়েছিল জিত-প্রিয়াঙ্কার। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দীর্ঘ এক দশক কয়েক শো মাইল দূরে প্রিয়াঙ্কা, তবুও মজবুত এই বন্ধুত্বের ডোর। 
২০০২ সালে মুক্তি পেয়েছিল পরিচালক হরনাথ চক্রবর্তীর ‘সাথী’। মাঝে পেরিয়ে দিয়েছে ১৯ বছর, তবুও পালটায়নি জিৎ-প্রিয়াঙ্কার সম্পর্ক। প্রিয়াঙ্কাকে শেষবার বাংলা ছবির পর্দায় দেখা গিয়েছিল ২০১১ সালে, সেখানেও তাঁর নায়ক জিৎ। 'হ্যালো মেমসাহেব' ছবিতে একসঙ্গে কাজ করছিলেন তাঁরা, যদিও সেই ছবির শ্যুটিং হয়েছিল ২০০৮ সালে।
3/7২০০২ সালে মুক্তি পেয়েছিল পরিচালক হরনাথ চক্রবর্তীর ‘সাথী’। মাঝে পেরিয়ে দিয়েছে ১৯ বছর, তবুও পালটায়নি জিৎ-প্রিয়াঙ্কার সম্পর্ক। প্রিয়াঙ্কাকে শেষবার বাংলা ছবির পর্দায় দেখা গিয়েছিল ২০১১ সালে, সেখানেও তাঁর নায়ক জিৎ। 'হ্যালো মেমসাহেব' ছবিতে একসঙ্গে কাজ করছিলেন তাঁরা, যদিও সেই ছবির শ্যুটিং হয়েছিল ২০০৮ সালে।
টলিপাড়া থেকে গায়েব থাকায় অনেকেই হয়ত ভাববেন ছবির দুনিয়া থেকে সন্ন্যাস নিয়েছেন প্রিয়াঙ্কা, বিষয়টা কিন্তু এক্কেবারেই তা নয়। দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর ঘরনি এখন পরিচিত প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে। দক্ষিণী ছবির দুনিয়ার পরিচিত মুখ তিনি। 
4/7টলিপাড়া থেকে গায়েব থাকায় অনেকেই হয়ত ভাববেন ছবির দুনিয়া থেকে সন্ন্যাস নিয়েছেন প্রিয়াঙ্কা, বিষয়টা কিন্তু এক্কেবারেই তা নয়। দক্ষিণী সুপারস্টার উপেন্দ্র রাও-এর ঘরনি এখন পরিচিত প্রিয়াঙ্কা উপেন্দ্র নামে। দক্ষিণী ছবির দুনিয়ার পরিচিত মুখ তিনি। 
টলিপাড়ার কাছের মানুষদের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের ডোর খুব মজবুত। সম্প্রতি কলকাতায় হাজির হয়েছেন প্রিয়াঙ্কা, ‘মাস্টার অংশুমান’ ছবির সঙ্গে টলিউডে কামব্যাকও করছেন অভিনেত্রী। তার মাঝেই জিতের সঙ্গে একফ্রেমে বন্দি হলেন প্রিয়াঙ্কা। 
5/7টলিপাড়ার কাছের মানুষদের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের ডোর খুব মজবুত। সম্প্রতি কলকাতায় হাজির হয়েছেন প্রিয়াঙ্কা, ‘মাস্টার অংশুমান’ ছবির সঙ্গে টলিউডে কামব্যাকও করছেন অভিনেত্রী। তার মাঝেই জিতের সঙ্গে একফ্রেমে বন্দি হলেন প্রিয়াঙ্কা। 
কালীঘাটে পুজো সেরে, জিতের অফিসেই চায়ের কাপে চুমুক দিতে দিতে আড্ডা হল দুই পুরোনো বন্ধুর। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কলকাতা অসম্পূর্ণ আমার প্রিয় বন্ধু জিতের সঙ্গে চা আর আড্ডা ছাড়া’।
6/7কালীঘাটে পুজো সেরে, জিতের অফিসেই চায়ের কাপে চুমুক দিতে দিতে আড্ডা হল দুই পুরোনো বন্ধুর। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কলকাতা অসম্পূর্ণ আমার প্রিয় বন্ধু জিতের সঙ্গে চা আর আড্ডা ছাড়া’।
ছবির মধ্যে ফুটে উঠল দুই বন্ধুর খুনসুটি। প্রিয়াঙ্কাকে নিজের ক্যামেরায় লেন্সবন্দি করতে দেখা গেল জিতকে। এই এই সব ছবি দেখে আবেগের জোয়ারে ভাসছেন জিত ভক্তরা। পর্দাতেও কি কোনওভাবে সম্ভব এই জুটির রি-ইউনিয়ন? এই প্রশ্নের উত্তরটা অবশ্য জিত-প্রিয়াঙ্কাই দিতে পারবেন।
7/7ছবির মধ্যে ফুটে উঠল দুই বন্ধুর খুনসুটি। প্রিয়াঙ্কাকে নিজের ক্যামেরায় লেন্সবন্দি করতে দেখা গেল জিতকে। এই এই সব ছবি দেখে আবেগের জোয়ারে ভাসছেন জিত ভক্তরা। পর্দাতেও কি কোনওভাবে সম্ভব এই জুটির রি-ইউনিয়ন? এই প্রশ্নের উত্তরটা অবশ্য জিত-প্রিয়াঙ্কাই দিতে পারবেন।
অন্য গ্যালারিগুলি