বাংলা নিউজ > ছবিঘর > কাজের জন্য হন্যে হয়ে ঘুরছেন রিয়া! গিয়েছিলেন হায়দরাবাদেও

কাজের জন্য হন্যে হয়ে ঘুরছেন রিয়া! গিয়েছিলেন হায়দরাবাদেও

  • সূত্র বলছে, এই মুহূর্তে কোনও পরিচালকই রিয়াকে তাঁদের প্রজেক্টে রিয়াকে নিতে আগ্রহ দেখাচ্ছেন না।
২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অন্যতম চর্চিত নাম সুশান্ত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দিন দশেক আগে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। (ছবি ইনস্টাগ্রাম)
1/8২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অন্যতম চর্চিত নাম সুশান্ত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দিন দশেক আগে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। (ছবি ইনস্টাগ্রাম)
ঘনিষ্ঠ সূত্র মারফত খবর রিয়া উড়ে গিয়েছিলেন হাদরাবাদে। কাজের খোঁজেই নাকি অভিনেত্রী উড়ে গিয়েছিলেন সেখানে।
2/8ঘনিষ্ঠ সূত্র মারফত খবর রিয়া উড়ে গিয়েছিলেন হাদরাবাদে। কাজের খোঁজেই নাকি অভিনেত্রী উড়ে গিয়েছিলেন সেখানে।
 সূত্র মারফত আরো জানা যাচ্ছে, এই মুহূর্তে কোনো পরিচালকই অভিনেত্রীকে তাঁদের প্রজেক্টে  নিতে আগ্রহ প্রকাশ করছেন না। এমন কঠিন পরিস্থিতিতে জীবনে ফের একবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন রিয়া।
3/8 সূত্র মারফত আরো জানা যাচ্ছে, এই মুহূর্তে কোনো পরিচালকই অভিনেত্রীকে তাঁদের প্রজেক্টে  নিতে আগ্রহ প্রকাশ করছেন না। এমন কঠিন পরিস্থিতিতে জীবনে ফের একবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন রিয়া।
যদিও নতুন কাজের চেষ্টায় প্রযোজক-পরিচালকদের সঙ্গে দেখা করতে হায়দরবাদ গিয়েছিলেন রিয়া। তবে সেখানে গিয়ে কোনো লাভ হয়নি। খালি হাতেই মুম্বই ফিরে আসতে হয়েছে অভিনেত্রীকে।
4/8যদিও নতুন কাজের চেষ্টায় প্রযোজক-পরিচালকদের সঙ্গে দেখা করতে হায়দরবাদ গিয়েছিলেন রিয়া। তবে সেখানে গিয়ে কোনো লাভ হয়নি। খালি হাতেই মুম্বই ফিরে আসতে হয়েছে অভিনেত্রীকে।
সম্প্রতি হনুমান জয়ন্তী উপলক্ষে হাতে হনুমান চালীসা নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন রিয়া। সেখানে লড়াই এবং শক্তির বার্তা উঠে এসেছে তাঁর পোস্টে।
5/8সম্প্রতি হনুমান জয়ন্তী উপলক্ষে হাতে হনুমান চালীসা নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন রিয়া। সেখানে লড়াই এবং শক্তির বার্তা উঠে এসেছে তাঁর পোস্টে।
গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী।
6/8গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী।
অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। চলতি মাসেই এই ছবির মুক্তির তারিখ নির্ধারিত ছিল, তবে করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির।
7/8অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। চলতি মাসেই এই ছবির মুক্তির তারিখ নির্ধারিত ছিল, তবে করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির।
চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকার।
8/8চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকার।
অন্য গ্যালারিগুলি