বাংলা নিউজ > ছবিঘর > Rhea Chakraborty: মন্দিরে পুজো দিয়ে ক্যামেরার জন্য হাসিমুখে পোজ, স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া

Rhea Chakraborty: মন্দিরে পুজো দিয়ে ক্যামেরার জন্য হাসিমুখে পোজ, স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া

  • এনডিপিএস আদালতের তরফে ফিরিয়ে দেওয়া হয়েছে রিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্ট।তারপরই মন্দিরে পুজো দিতে ছুটলেন রিয়া। 
এক বছরে অনেকটা স্বাভাবিক রিয়া চক্রবর্তীর জীবন। সুশান্ত মামলার মূল অভিযুক্ত এক বছর আগেও প্রায় একমাস জেলে কাটিয়েছিলেন মাদককাণ্ডে গ্রেফতার হয়ে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী। 
1/6এক বছরে অনেকটা স্বাভাবিক রিয়া চক্রবর্তীর জীবন। সুশান্ত মামলার মূল অভিযুক্ত এক বছর আগেও প্রায় একমাস জেলে কাটিয়েছিলেন মাদককাণ্ডে গ্রেফতার হয়ে। তবে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী। 
এদিন মুম্বইয়ের এক হনুমান মন্দিরে পুজো দিতে দেখা গেল রিয়া চক্রবর্তীকে। গোলাপি সালোয়ারে ঝলমল করেন রিয়া। 
2/6এদিন মুম্বইয়ের এক হনুমান মন্দিরে পুজো দিতে দেখা গেল রিয়া চক্রবর্তীকে। গোলাপি সালোয়ারে ঝলমল করেন রিয়া। 
একটা সময় সংবাদমাধ্যমের ক্যামেরা দেখে ছুটে পালিয়েছেন রিয়া, তবে এদিন হাসিমুখে পোজ দিলেন ছবি শিকারিদের জন্য। 
3/6একটা সময় সংবাদমাধ্যমের ক্যামেরা দেখে ছুটে পালিয়েছেন রিয়া, তবে এদিন হাসিমুখে পোজ দিলেন ছবি শিকারিদের জন্য। 
দু-দিন আগেই বড় স্বস্তি পেয়েছেন রিয়া। মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদাতল রিয়া চক্রবর্তীর ব্যাঙ্ক অ্যাকাউন্ড ‘ডিফ্রিজ’ করার আদেশ দিয়েছে। অর্থাৎ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ফের আর্থিক লেনদেন করতে পারবেন তিনি। সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তেই অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ করেছিল এনসিবি। নিজের ইলেকট্রনিক্স গ্যাজেটস আর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রিয়া।
4/6দু-দিন আগেই বড় স্বস্তি পেয়েছেন রিয়া। মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদাতল রিয়া চক্রবর্তীর ব্যাঙ্ক অ্যাকাউন্ড ‘ডিফ্রিজ’ করার আদেশ দিয়েছে। অর্থাৎ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ফের আর্থিক লেনদেন করতে পারবেন তিনি। সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তেই অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ করেছিল এনসিবি। নিজের ইলেকট্রনিক্স গ্যাজেটস আর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রিয়া।
এনসিবি রিয়ার অ্যাপেলের ম্যাকবুক আর মোবাইল বাজেয়াপ্ত করেছিল, সেগুলোও ফিরে পাওয়ার জন্য আবেদন করেন তিনি। এবং মুম্বইয়ের বিশেষ আদালতের তরফ থেকে রিয়ার এই আবেদনেও সিলমোহর দেওয়া হয়েছে, তবে মামলা চলাকালীন সেগুলি বিক্রি করতে পারবেন না রিয়া, নিজের কাছেই রাখতে হবে, জানিয়েছে আদালত। 
5/6এনসিবি রিয়ার অ্যাপেলের ম্যাকবুক আর মোবাইল বাজেয়াপ্ত করেছিল, সেগুলোও ফিরে পাওয়ার জন্য আবেদন করেন তিনি। এবং মুম্বইয়ের বিশেষ আদালতের তরফ থেকে রিয়ার এই আবেদনেও সিলমোহর দেওয়া হয়েছে, তবে মামলা চলাকালীন সেগুলি বিক্রি করতে পারবেন না রিয়া, নিজের কাছেই রাখতে হবে, জানিয়েছে আদালত। 
এদিন মন্দির চত্বরে দান-ধ্যান করতেও দেখা যায় রিয়াকে। যদিও নেটিজেনদের একাংশ একটা দেখনদারি বলে কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। 
6/6এদিন মন্দির চত্বরে দান-ধ্যান করতেও দেখা যায় রিয়াকে। যদিও নেটিজেনদের একাংশ একটা দেখনদারি বলে কটাক্ষ করতে ছাড়েননি রিয়াকে। 
অন্য গ্যালারিগুলি