বাংলা নিউজ > ছবিঘর > সৈরতির মেয়ের মুখেভাত, দিবিজাকে আর্শীবাদ দিতে হাজির নায়িকার টলিউডি বন্ধুরা

সৈরতির মেয়ের মুখেভাত, দিবিজাকে আর্শীবাদ দিতে হাজির নায়িকার টলিউডি বন্ধুরা

  • জুন মাসে মা হয়েছিলেন সৈরিতি। আর রবিবার প্রথমবার ভাত খেল অভিনেত্রীর মেয়ে দিবিজা। 
1/8
সৈরিতি মেয়ের নাম রেখেছেন দিবিজা। আর ‘বাক্স বদল’ খ্যাত নায়িকার মেয়ের অন্নপ্রাশনে শামিল হয়েছিল টেলিউডের একঝাঁক তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8সৈরিতি মেয়ের নাম রেখেছেন দিবিজা। আর ‘বাক্স বদল’ খ্যাত নায়িকার মেয়ের অন্নপ্রাশনে শামিল হয়েছিল টেলিউডের একঝাঁক তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের অন্নপ্রাশন উপলক্ষ্যে টুকটুকে লাল শাড়িতে সেজেছিলেন সৈরিতি। অন্যদিকে গোলাপি-সাদা জাম্পস্যুটে পাওয়া গেল একরত্তিকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/8মেয়ের অন্নপ্রাশন উপলক্ষ্যে টুকটুকে লাল শাড়িতে সেজেছিলেন সৈরিতি। অন্যদিকে গোলাপি-সাদা জাম্পস্যুটে পাওয়া গেল একরত্তিকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
সৈরিতির রাজকুমারীকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন শ্রীমা ভট্টাচার্য, রণজয় বিষ্ণরা। কামনা জানালেন, ‘তোমার সন্তান যেন থাকে দুধে ভাতে’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8সৈরিতির রাজকুমারীকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন শ্রীমা ভট্টাচার্য, রণজয় বিষ্ণরা। কামনা জানালেন, ‘তোমার সন্তান যেন থাকে দুধে ভাতে’। (ছবি-ইনস্টাগ্রাম)
সৈরিতির মেয়ের অন্নপ্রাশনে হাজির অভিনেত্রী গীতশ্রী রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8সৈরিতির মেয়ের অন্নপ্রাশনে হাজির অভিনেত্রী গীতশ্রী রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আবহে গত বছর জুন মাসে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন সৈরিতি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8করোনা আবহে গত বছর জুন মাসে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন সৈরিতি। (ছবি-ইনস্টাগ্রাম)
নাগলীলা, বাক্সবদল, ঠিক যেন লাভ স্টোরি-র মত সুপার হিট মেগা সিরিয়ালের লিড চরিত্রে অভিনয় করেছেন সৈরিতি। মূলত বিজ্ঞাপন থেকেই কেরিয়ার শুরু করে তারপর অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী । তাঁর অভিনীত ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল দর্শক মহলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/8নাগলীলা, বাক্সবদল, ঠিক যেন লাভ স্টোরি-র মত সুপার হিট মেগা সিরিয়ালের লিড চরিত্রে অভিনয় করেছেন সৈরিতি। মূলত বিজ্ঞাপন থেকেই কেরিয়ার শুরু করে তারপর অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী । তাঁর অভিনীত ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল দর্শক মহলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
'নিশির ডাক' ধারাবাহিকে শেষ দেখা মিলেছে সৈরিতির। গর্ভবতী হওয়ার কারণেই মাঝপথে এই সিরিয়াল ছেডে দেন নায়িকা। তবে কাউকে সে কথা টের পেতে দেননি। আপতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে মায়ের ভূমিকা পালনে ব্যস্ত সৈরিতি, কিন্তু শীঘ্রই কামব্যাক করবেন ছোটপর্দায়। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8'নিশির ডাক' ধারাবাহিকে শেষ দেখা মিলেছে সৈরিতির। গর্ভবতী হওয়ার কারণেই মাঝপথে এই সিরিয়াল ছেডে দেন নায়িকা। তবে কাউকে সে কথা টের পেতে দেননি। আপতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে মায়ের ভূমিকা পালনে ব্যস্ত সৈরিতি, কিন্তু শীঘ্রই কামব্যাক করবেন ছোটপর্দায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি