বাংলা নিউজ > ছবিঘর > হরিদ্বার যাওয়ার অনুমতি নেই,মুম্বইয়ের বানগঙ্গায় ঋষির অস্থি বিসর্জন দিলেন রণবীর

হরিদ্বার যাওয়ার অনুমতি নেই,মুম্বইয়ের বানগঙ্গায় ঋষির অস্থি বিসর্জন দিলেন রণবীর

  • চোখের জলে ঋষি কাপুরের অস্থি বিসর্জন দিলেন রণবীর-ঋদ্ধিমা। হাজির ছিলেন নীতু কাপুর এবং আলিয়া ভাটও। 
রবিবার মুম্বইয়ের বানগঙ্গা জলাশয়ে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের অস্থি বিসর্জন দিলেন রণবীর কাপুর। বাবার শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের সময় হাজির ছিলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি। উপস্থিত ছিলেন নীতু কাপুরও। (ছবি-বারিন্দর চাওয়াালা)
1/6রবিবার মুম্বইয়ের বানগঙ্গা জলাশয়ে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের অস্থি বিসর্জন দিলেন রণবীর কাপুর। বাবার শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের সময় হাজির ছিলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি। উপস্থিত ছিলেন নীতু কাপুরও। (ছবি-বারিন্দর চাওয়াালা)
ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানান, প্রশাসনের তরফে লকডাউনের জেরে হরিদ্বার যাওয়ার অনুমতি মেলেনি। তাই গঙ্গায় ঋষি কাপুরের অস্থি ভাসান দেওয়া সম্ভব হল না। মুম্বইয়ের বানগঙ্গা জলাশয়েই সম্পন্ন হল অস্থি বিসর্জন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
2/6ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানান, প্রশাসনের তরফে লকডাউনের জেরে হরিদ্বার যাওয়ার অনুমতি মেলেনি। তাই গঙ্গায় ঋষি কাপুরের অস্থি ভাসান দেওয়া সম্ভব হল না। মুম্বইয়ের বানগঙ্গা জলাশয়েই সম্পন্ন হল অস্থি বিসর্জন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিনও সারাক্ষণ রণবীরের পাশে থাকলেন আলিয়া। ছিলেন অভিনেতার কাছের বন্ধু আয়ান মুখোপাধ্যায়ও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
3/6এদিনও সারাক্ষণ রণবীরের পাশে থাকলেন আলিয়া। ছিলেন অভিনেতার কাছের বন্ধু আয়ান মুখোপাধ্যায়ও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিন হিন্দু রীতি মেনেই হল ঋষি কাপুরের অস্থি বিসর্জনের পর্ব।পুজো চলাকালীন লকডাউনের নিয়ম মেনেই মাস্ক পরেছিলেন রণবীর ও কাপুর পরিবারের অন্য সদস্যরা। (ছবি-ফেসুবক)
4/6এদিন হিন্দু রীতি মেনেই হল ঋষি কাপুরের অস্থি বিসর্জনের পর্ব।পুজো চলাকালীন লকডাউনের নিয়ম মেনেই মাস্ক পরেছিলেন রণবীর ও কাপুর পরিবারের অন্য সদস্যরা। (ছবি-ফেসুবক)
শনিবার সন্ধ্যায় কাপুর পরিবারের তরফে ঋষি কাপুরের আত্মার শান্তির জন্য একটি স্মরণসভাও রাখা হয়। সেখানে কেবল পরিবারের সদস্যরাই অংশ নেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শনিবার সন্ধ্যায় কাপুর পরিবারের তরফে ঋষি কাপুরের আত্মার শান্তির জন্য একটি স্মরণসভাও রাখা হয়। সেখানে কেবল পরিবারের সদস্যরাই অংশ নেন। (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার সকাল ৮.৪৫ এ মৃত্যু হয় ঋষি কাপুরের। গত দু বছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন বলিউডের প্রিয় চিন্টুজি। সেদিনই মুম্বইয়ের কালবাদেবীর চন্দনওয়াড়ি শ্মশানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6বৃহস্পতিবার সকাল ৮.৪৫ এ মৃত্যু হয় ঋষি কাপুরের। গত দু বছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন বলিউডের প্রিয় চিন্টুজি। সেদিনই মুম্বইয়ের কালবাদেবীর চন্দনওয়াড়ি শ্মশানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি