বাংলা নিউজ > ছবিঘর > Ritabhari Chakraborty: নুসরতের প্রাক্তনের সাথে কেক কেটে দীপাবলি পালন ঋতাভরীর!

Ritabhari Chakraborty: নুসরতের প্রাক্তনের সাথে কেক কেটে দীপাবলি পালন ঋতাভরীর!

  • দিওয়ালিতে আরও একবার অনুরাগীদের মন জয় করে নিলেন অভিনেত্রী
'দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'র সঙ্গে বহুদিন ধরেই যুক্ত ঋতাভরী চক্রবর্তী। যে কোনও বিশেষ দিন তিনি পালন করেন এই স্কুলের খুদেদের সাথে। এবার অভিনেত্রীর সাথে দীপাবলিতে দেখা মিলল নিখিল জৈন-রও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/5'দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'র সঙ্গে বহুদিন ধরেই যুক্ত ঋতাভরী চক্রবর্তী। যে কোনও বিশেষ দিন তিনি পালন করেন এই স্কুলের খুদেদের সাথে। এবার অভিনেত্রীর সাথে দীপাবলিতে দেখা মিলল নিখিল জৈন-রও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের দিওয়ালির শুভেচ্ছা জানাতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। গোলাপি পোশাকে ভারি গয়নার সাজে ঋতাভরীর এই ছবিতে মন খোয়ালেন সকলে। মিষ্টি হাসি দিয়ে এবারেও তিনি মন জয় করে নিলেন নেটপাড়ার। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের দিওয়ালির শুভেচ্ছা জানাতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। গোলাপি পোশাকে ভারি গয়নার সাজে ঋতাভরীর এই ছবিতে মন খোয়ালেন সকলে। মিষ্টি হাসি দিয়ে এবারেও তিনি মন জয় করে নিলেন নেটপাড়ার। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
নিজের স্কুলের বিশেষ ক্ষমতাসম্পন্ন বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর নানা মুহূর্ত ঋতাভরী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে তিনি ধন্যবাদ দিয়েছেন নিখিলকেও পাশে থাকার জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5নিজের স্কুলের বিশেষ ক্ষমতাসম্পন্ন বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর নানা মুহূর্ত ঋতাভরী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে তিনি ধন্যবাদ দিয়েছেন নিখিলকেও পাশে থাকার জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
করোনায় ফ্রি-টিকা কর্মসূচী থেকে শুরু করে সমাজের পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানো, নানা সমাজসংস্কারমূলক কাজের সঙ্গে যুক্ত থাকেন তিনি! আর যা দেখে তাঁর প্রেমে নতুন করে পড়েন অনুরাগীরা! (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5করোনায় ফ্রি-টিকা কর্মসূচী থেকে শুরু করে সমাজের পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানো, নানা সমাজসংস্কারমূলক কাজের সঙ্গে যুক্ত থাকেন তিনি! আর যা দেখে তাঁর প্রেমে নতুন করে পড়েন অনুরাগীরা! (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
এদিন সমস্ত করোনা সতর্কতা মেনে স্কুলে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আসলে দীপাবলির এই রঙিন দিনে নিজের ছোট বাচ্চাদের একা ছাড়তে যে মন হয়নি তাঁর। সোশ্যাল মিডিয়ায় সকলে ভালোবাসা উজার করে দিয়েছে ঋতাভরীকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5এদিন সমস্ত করোনা সতর্কতা মেনে স্কুলে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আসলে দীপাবলির এই রঙিন দিনে নিজের ছোট বাচ্চাদের একা ছাড়তে যে মন হয়নি তাঁর। সোশ্যাল মিডিয়ায় সকলে ভালোবাসা উজার করে দিয়েছে ঋতাভরীকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি