বাংলা নিউজ > ছবিঘর > কালো গাউনে উন্মুক্ত বক্ষযুগল, দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন ঋতাভরী চক্রবর্তী

কালো গাউনে উন্মুক্ত বক্ষযুগল, দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন ঋতাভরী চক্রবর্তী

  • বেস্ট ফ্রেন্ড রাহুল দাশগুপ্তের জন্মদিন কীভাবে কাটালেন ঋতাভরী? এখনই দেখে নিন নায়িকার শেয়ার করা সেই ছবিগুলি। 
মরু দেশ দুবাইয়ে হট অবতারে ঋতাভরী। কালো গাউনে ছবি শেয়ার করেছেন ‘ওগো বধূ সুন্দরী’র সেই মিষ্টি নায়িকা। তাঁর হটনেসে কাবু নেটাগরিকরা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মরু দেশ দুবাইয়ে হট অবতারে ঋতাভরী। কালো গাউনে ছবি শেয়ার করেছেন ‘ওগো বধূ সুন্দরী’র সেই মিষ্টি নায়িকা। তাঁর হটনেসে কাবু নেটাগরিকরা। (ছবি-ইনস্টাগ্রাম)
দুবাইয়ের সবচেয়ে উঁচু রেস্তোরাঁ বুজ খালিফাতে দাঁড়িয়ে তোলা একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6দুবাইয়ের সবচেয়ে উঁচু রেস্তোরাঁ বুজ খালিফাতে দাঁড়িয়ে তোলা একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে। (ছবি-ইনস্টাগ্রাম)
বেস্ট ফ্রেন্ড রাহুল দাশগুপ্তের জন্মদিন উপলক্ষেই দুবাইয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন জমিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6বেস্ট ফ্রেন্ড রাহুল দাশগুপ্তের জন্মদিন উপলক্ষেই দুবাইয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন জমিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
কেক কাটছেন রাহুল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6কেক কাটছেন রাহুল। (ছবি-ইনস্টাগ্রাম)
অনুরাগীদের মতে ঋতাভরীর উপস্থিতি আরও সুন্দর করে তুলেছে রোস্তারাঁটিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6অনুরাগীদের মতে ঋতাভরীর উপস্থিতি আরও সুন্দর করে তুলেছে রোস্তারাঁটিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই বন্ধু রাহুলের সঙ্গে একটি ভ্যাকসিন ক্যাম্পের আয়োজন করেছিলেন ঋতাভরী। সেখানে ১০০ জন বৃদ্ধ বৃদ্ধাকে কোভিড ভ্যাকসিন দেওয়া হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কিছুদিন আগেই বন্ধু রাহুলের সঙ্গে একটি ভ্যাকসিন ক্যাম্পের আয়োজন করেছিলেন ঋতাভরী। সেখানে ১০০ জন বৃদ্ধ বৃদ্ধাকে কোভিড ভ্যাকসিন দেওয়া হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি