বাংলা নিউজ > ছবিঘর > বিয়েতে ভয়! হবু বরের সঙ্গে তাই লিভ ইন করবেন ঋতাভরী, জানালেন নিজের মুখেই

বিয়েতে ভয়! হবু বরের সঙ্গে তাই লিভ ইন করবেন ঋতাভরী, জানালেন নিজের মুখেই

  • ডিসেম্বরে এনগেজমেন্ট সেরে ঋতাভরীর বাড়িতেই একসঙ্গে থাকবেন দুজনে। করোনা পরিস্থিতি একটু ঠিক হলে আগমী বছর বিয়ের পরিকল্পনা নায়িকার।
বুধবার সকাল সকাল লাখো পুরুষ ভক্তের হৃদয় ভেঙে ঋতাভরী জানিয়েছেন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। জুলাই মাসের শেষেই নায়িকার বিয়ের খবর প্রকাশ্যে এসেছিলেন। সেইসময় সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিবৃতি দিয়ে সেই জল্পনাকে অস্বীকার করেছিলেন ঋতাভরী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বুধবার সকাল সকাল লাখো পুরুষ ভক্তের হৃদয় ভেঙে ঋতাভরী জানিয়েছেন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। জুলাই মাসের শেষেই নায়িকার বিয়ের খবর প্রকাশ্যে এসেছিলেন। সেইসময় সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিবৃতি দিয়ে সেই জল্পনাকে অস্বীকার করেছিলেন ঋতাভরী। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে এদিন এক সাক্ষাত্কারে ঋতাভরী নিজের মুখে বললেন, ‘আমার বিয়ের খবরটা সত্যি’। এখানেই শেষ নয়, অভিনেত্রী জানিয়েছেন ডিসেম্বরেই তাঁর এনগেজমেন্ট। হবু বর যে পেশায় মনোবিদ সেই খবরও মেনে নিয়েছেন তিনি।তবে নিজের মুখে নামটা অবশ্য ফাঁস করেননি। কারণ প্রেমিক নাকি ভীষণ লাজুক। লাইমলাইট পছন্দ নয় তাঁর। 
2/7তবে এদিন এক সাক্ষাত্কারে ঋতাভরী নিজের মুখে বললেন, ‘আমার বিয়ের খবরটা সত্যি’। এখানেই শেষ নয়, অভিনেত্রী জানিয়েছেন ডিসেম্বরেই তাঁর এনগেজমেন্ট। হবু বর যে পেশায় মনোবিদ সেই খবরও মেনে নিয়েছেন তিনি।তবে নিজের মুখে নামটা অবশ্য ফাঁস করেননি। কারণ প্রেমিক নাকি ভীষণ লাজুক। লাইমলাইট পছন্দ নয় তাঁর। 
তবে এই সব খবর কী চাপা থাকে? ঋতাভরীর প্রেমিকের পরিচয় আগেই ফাঁস হয়েছে সোশ্যালে। দুজনের পরিচয় মাত্র কয়েক মাসের। চলতি বছর তথাগতর ক্লিনিকের উদ্বোধনে হাজির হয়েছিলেন ঋতাভরী। সেখান থেকেই শুরু বন্ধুত্ব। (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)
3/7তবে এই সব খবর কী চাপা থাকে? ঋতাভরীর প্রেমিকের পরিচয় আগেই ফাঁস হয়েছে সোশ্যালে। দুজনের পরিচয় মাত্র কয়েক মাসের। চলতি বছর তথাগতর ক্লিনিকের উদ্বোধনে হাজির হয়েছিলেন ঋতাভরী। সেখান থেকেই শুরু বন্ধুত্ব। (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)
চলতি বছর জানুয়ারিতে মনোবিদ প্রেমিকের ক্লিনিকের উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন ঋতাভরী।অভিনেত্রী সেই সময় অন্য সম্পর্কে জড়িত ছিলেন। আবার হবু বরও অন্য মেয়েকে ডেট করছেন। বন্ধুত্ব দিয়েই শুরু দুজনের সম্পর্ক। ঋতাভরীর কথায়, ‘বাঙালি ছেলেকে ডেট করার অন্য আরাম আছে’। প্রেমের শুরুটা হল কীভাবে? নায়িকা জানালেন, ‘তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পরে ও আমার বাড়িতেই আসত দেখা করতে। ফলে খুব তাড়াতাড়ি আমরা কাছাকাছি এসেছিলাম। ধীরে ধীরে অনুভব করতে শুরু করলাম, আমিও কারও উপরে নির্ভর করতে পারি’।
4/7চলতি বছর জানুয়ারিতে মনোবিদ প্রেমিকের ক্লিনিকের উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন ঋতাভরী।অভিনেত্রী সেই সময় অন্য সম্পর্কে জড়িত ছিলেন। আবার হবু বরও অন্য মেয়েকে ডেট করছেন। বন্ধুত্ব দিয়েই শুরু দুজনের সম্পর্ক। ঋতাভরীর কথায়, ‘বাঙালি ছেলেকে ডেট করার অন্য আরাম আছে’। প্রেমের শুরুটা হল কীভাবে? নায়িকা জানালেন, ‘তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পরে ও আমার বাড়িতেই আসত দেখা করতে। ফলে খুব তাড়াতাড়ি আমরা কাছাকাছি এসেছিলাম। ধীরে ধীরে অনুভব করতে শুরু করলাম, আমিও কারও উপরে নির্ভর করতে পারি’।
ভাঙা পরিবারে বেড়ে উঠা ঋতাভরীর। বাবা-মা'র ভাঙা দাম্পত্য ছোট বয়সেই প্রভাব ফেলেছিল তাঁর মনে। তাই বিয়ে ব্যাপারটা নিয়ে খুব বেশি ভয় পান ঋতাভরী। অভিনেত্রী জানিয়েছেন, ‘আশপাশে বহু সম্পর্ক ভেঙে যেতে দেখেছি। বিয়ের পর কেউ যদি বলে এটা কোরো না, বোল্ড ছবি দিয়ো না... সে সব মেনে নিতে পারব না’। তথাগতকে জানবার আগে অন্য কারুর সঙ্গে সংসার করবার কথা মনেই হয়নি নায়িকার। তবে এই ডাক্তার বন্ধু তাঁর চিন্তা-ভাবনা পালটে দিয়েছেন। (ছবি ইনস্টাগ্রাম)
5/7ভাঙা পরিবারে বেড়ে উঠা ঋতাভরীর। বাবা-মা'র ভাঙা দাম্পত্য ছোট বয়সেই প্রভাব ফেলেছিল তাঁর মনে। তাই বিয়ে ব্যাপারটা নিয়ে খুব বেশি ভয় পান ঋতাভরী। অভিনেত্রী জানিয়েছেন, ‘আশপাশে বহু সম্পর্ক ভেঙে যেতে দেখেছি। বিয়ের পর কেউ যদি বলে এটা কোরো না, বোল্ড ছবি দিয়ো না... সে সব মেনে নিতে পারব না’। তথাগতকে জানবার আগে অন্য কারুর সঙ্গে সংসার করবার কথা মনেই হয়নি নায়িকার। তবে এই ডাক্তার বন্ধু তাঁর চিন্তা-ভাবনা পালটে দিয়েছেন। (ছবি ইনস্টাগ্রাম)
ঋতাভরীর কথায়, ‘আমার একটাই শর্ত ছিল, যাকে বিয়ে করব, বিয়ের আগে তার সঙ্গে কিছু দিন থাকতে চাই’। তবে আজও এই শহরে লিভ-ইনকে সবসময় মেনে নিতে পারে না পরিবারের বড়রা। সব মিলিয়ে ঠিক হয়েছে, এই বছর ডিসেম্বরে ঘরোয়া এনগেজমেন্ট সারবেন ঋতাভরী। এরপর নায়িকার বাড়িতেই বেশ কিছুদিন লিভ ইন করবেন তাঁরা। কোভিড পরিস্থিতি ঠিক হলে আগামী বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়েটা করবেন। 
6/7ঋতাভরীর কথায়, ‘আমার একটাই শর্ত ছিল, যাকে বিয়ে করব, বিয়ের আগে তার সঙ্গে কিছু দিন থাকতে চাই’। তবে আজও এই শহরে লিভ-ইনকে সবসময় মেনে নিতে পারে না পরিবারের বড়রা। সব মিলিয়ে ঠিক হয়েছে, এই বছর ডিসেম্বরে ঘরোয়া এনগেজমেন্ট সারবেন ঋতাভরী। এরপর নায়িকার বাড়িতেই বেশ কিছুদিন লিভ ইন করবেন তাঁরা। কোভিড পরিস্থিতি ঠিক হলে আগামী বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়েটা করবেন। 
বিয়ের পরে অবশ্য সল্টলেকেই নতুন বাড়িতে ডাক্তার বরকে নিয়ে সংসার পাতবেন এই টলি নায়িকা। হবু শ্বশুরবাড়ির সকলেই পেশায় ডাক্তার. গ্ল্যামার দুনিয়ার এই সুন্দরীর কাজের ধারা যেন তাঁরা মেনে নিতে পারে, সেটাই আশা রাখছেন ঋতাভরী। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বিয়ের পরে অবশ্য সল্টলেকেই নতুন বাড়িতে ডাক্তার বরকে নিয়ে সংসার পাতবেন এই টলি নায়িকা। হবু শ্বশুরবাড়ির সকলেই পেশায় ডাক্তার. গ্ল্যামার দুনিয়ার এই সুন্দরীর কাজের ধারা যেন তাঁরা মেনে নিতে পারে, সেটাই আশা রাখছেন ঋতাভরী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি