বাংলা নিউজ > ছবিঘর > বেগুনি বিকিনিতে 'হট বেব' ৫০-এ পা দেওয়া ঋতুপর্ণা, সোশ্যালে চড়ল উষ্ণতার পারদ

বেগুনি বিকিনিতে 'হট বেব' ৫০-এ পা দেওয়া ঋতুপর্ণা, সোশ্যালে চড়ল উষ্ণতার পারদ

  •  চোখে বেগুনি রোদচশমা, পরনে বেগুনি রঙা বিকিনি-সুইমিং পুলের নীল জলে উষ্ণতার ঢেউ তুলছেন টলিউডের এভারগ্রিন বিউটি ঋতুপর্ণা সেনগুপ্ত। 
নভেম্বরেই ৪৯ পূর্ণ করে ৫০-এ পা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বয়স শুধুই একটা সংখ্যা বাংলা চলচ্চিত্রের গ্ল্যামার কুইনের কাছে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের সুপারহট ছবি পোস্ট করলেন অভিনেত্রী, যেখানে বেগুনি রঙা বিকিনিতে হট অবতারে লেন্সবন্দি হয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6নভেম্বরেই ৪৯ পূর্ণ করে ৫০-এ পা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বয়স শুধুই একটা সংখ্যা বাংলা চলচ্চিত্রের গ্ল্যামার কুইনের কাছে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের সুপারহট ছবি পোস্ট করলেন অভিনেত্রী, যেখানে বেগুনি রঙা বিকিনিতে হট অবতারে লেন্সবন্দি হয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
দুই সন্তানে জননী ঋতুপর্ণা, সাহসী পোশাক পরতে বা সাহসী দৃশ্যে অভিনয় করতে কোনওদিনই কুন্ঠাবোধ করেন না। সুইমিং পুলের নীল জলে লাস্যময়ী নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6দুই সন্তানে জননী ঋতুপর্ণা, সাহসী পোশাক পরতে বা সাহসী দৃশ্যে অভিনয় করতে কোনওদিনই কুন্ঠাবোধ করেন না। সুইমিং পুলের নীল জলে লাস্যময়ী নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে বুক-চেরা শার্টে ক্লিভেজ শো-অফ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 
3/6দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে বুক-চেরা শার্টে ক্লিভেজ শো-অফ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 
বোল্ড ফটোশ্যুটে হামেশাই নিজেকে মেলে ধরেন ঋতুপর্ণা। সাদা শার্টের খোলা বোতামের ফাঁক দিয়ে সুস্পষ্ট পেইল পিঙ্ক ব্রা, স্তনযুগলের ফাঁকের বক্ষবিভাজিকায় কুপোকাত নায়িকার অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6বোল্ড ফটোশ্যুটে হামেশাই নিজেকে মেলে ধরেন ঋতুপর্ণা। সাদা শার্টের খোলা বোতামের ফাঁক দিয়ে সুস্পষ্ট পেইল পিঙ্ক ব্রা, স্তনযুগলের ফাঁকের বক্ষবিভাজিকায় কুপোকাত নায়িকার অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
বয়স বাড়লেও ঋতুর মনের বয়স কিন্তু এতটুকুও বাড়েনি। ফিটনেসের মামলায় তিনি টলিগঞ্জের নিউ এজ নায়িকাদের গুনে গুনে দশ গোল দেবেন। কারণ ঋতু সময়ের সঙ্গে রঙ বদলায়, তবে ফিকে হয় না। ঋতুপর্ণা মনেই তো চিরযৌবনা। বাঘছাল প্রিন্টেড আকাশি মনোকিনিতে দিন কয়েক আগেই এই ছবি পোস্ট করেছিলেন ঋতুপর্ণা।  (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6বয়স বাড়লেও ঋতুর মনের বয়স কিন্তু এতটুকুও বাড়েনি। ফিটনেসের মামলায় তিনি টলিগঞ্জের নিউ এজ নায়িকাদের গুনে গুনে দশ গোল দেবেন। কারণ ঋতু সময়ের সঙ্গে রঙ বদলায়, তবে ফিকে হয় না। ঋতুপর্ণা মনেই তো চিরযৌবনা। বাঘছাল প্রিন্টেড আকাশি মনোকিনিতে দিন কয়েক আগেই এই ছবি পোস্ট করেছিলেন ঋতুপর্ণা।  (ছবি-ইনস্টাগ্রাম) 
আপতত পরিবারের সঙ্গে সিঙ্গাপুরের বাড়িতে রয়েছেন নায়িকা। মার্চে লকডাউন শুরুর আগেই ও দেশে রওনা দিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে সেখানেই স্বামী সঞ্জয় ও দুই সন্তান অঙ্কন ও ঋষণাকে নিয়ে কাটছে নায়িকার সময়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6আপতত পরিবারের সঙ্গে সিঙ্গাপুরের বাড়িতে রয়েছেন নায়িকা। মার্চে লকডাউন শুরুর আগেই ও দেশে রওনা দিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে সেখানেই স্বামী সঞ্জয় ও দুই সন্তান অঙ্কন ও ঋষণাকে নিয়ে কাটছে নায়িকার সময়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি