বাংলা নিউজ > ছবিঘর > শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের জ্বালায় একটু একটু করে পুড়ছেন রোশন!

শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের জ্বালায় একটু একটু করে পুড়ছেন রোশন!

  • শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর দিন দিন দেবদাসে পরিণত হচ্ছেন রোশন সিং! সামাজিক মাধ্যমে আবেগঘন বার্তা শ্রাবন্তীর স্বামীর। 
বিয়ের দেড় বছরের মাথায় শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ। গত বছর থেকেই আলাদা থাকতে শুরু করেন দুজন। এখন একে অপরের কাছে অতীত হয়ে গিয়েছেন। 
1/6বিয়ের দেড় বছরের মাথায় শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ। গত বছর থেকেই আলাদা থাকতে শুরু করেন দুজন। এখন একে অপরের কাছে অতীত হয়ে গিয়েছেন। 
গত বছরও একসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটিয়েছেন দুজনে। তবে এবছর একে অপরের থেকে আলাদা। একাই প্রেম দিবসটা কাটালেন রোশন। 
2/6গত বছরও একসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে কাটিয়েছেন দুজনে। তবে এবছর একে অপরের থেকে আলাদা। একাই প্রেম দিবসটা কাটালেন রোশন। 
সংবাদ মাধ্যমে খোদ রোশন জানিয়েছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর আর কোনও যোগাযোগ নেই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ইঙ্গিতপূর্ণ বাতা নিয়ে হামেশাই দিনে সরগরম পেজ থ্রি।
3/6সংবাদ মাধ্যমে খোদ রোশন জানিয়েছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর আর কোনও যোগাযোগ নেই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের ইঙ্গিতপূর্ণ বাতা নিয়ে হামেশাই দিনে সরগরম পেজ থ্রি।
রবিবার প্রেম দিবসটা ভালোবাসার মানুষদের সঙ্গেই সেলিব্রেট করলেন শ্রাবন্তী। ছেলে অভিমন্যু, তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ এবং বেস্ট ফ্রেন্ড সঞ্চারী চক্রবর্তীকে জমজমাট আড্ডায় মেতে থাকতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি ইনস্টাগ্রাম)
4/6রবিবার প্রেম দিবসটা ভালোবাসার মানুষদের সঙ্গেই সেলিব্রেট করলেন শ্রাবন্তী। ছেলে অভিমন্যু, তাঁর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ এবং বেস্ট ফ্রেন্ড সঞ্চারী চক্রবর্তীকে জমজমাট আড্ডায় মেতে থাকতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি ইনস্টাগ্রাম)
অন্যদিকে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং জানান, তাঁর ভ্যালেন্টাইন্স ডে একাই কেটেছে। শ্রাবন্তীকে হারানোর জ্বালাতেই কি সিগারেটের মতো একটু একটু করে পুরছেন রোশন? (বিঃদ্রঃ- ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর)
5/6অন্যদিকে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং জানান, তাঁর ভ্যালেন্টাইন্স ডে একাই কেটেছে। শ্রাবন্তীকে হারানোর জ্বালাতেই কি সিগারেটের মতো একটু একটু করে পুরছেন রোশন? (বিঃদ্রঃ- ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর)
সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে রোশনকে আগেই মুছে ফেলেছেন শ্রাবন্তী। রোশনও তেমনটাই করেছেন। জিমখানার মালিক রোশনে নিজের জিমেই বেশি সময় কাটাচ্ছেন,। আর শ্রাবন্তী ব্যস্ত শ্যুটিং নিয়ে। 
6/6সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে রোশনকে আগেই মুছে ফেলেছেন শ্রাবন্তী। রোশনও তেমনটাই করেছেন। জিমখানার মালিক রোশনে নিজের জিমেই বেশি সময় কাটাচ্ছেন,। আর শ্রাবন্তী ব্যস্ত শ্যুটিং নিয়ে। 
অন্য গ্যালারিগুলি