বাংলা নিউজ > ছবিঘর > Royal Enfield Classic 350 :নয়া ইঞ্জিন ও ৯টি নতুন রঙ, দাম কত?

Royal Enfield Classic 350 :নয়া ইঞ্জিন ও ৯টি নতুন রঙ, দাম কত?

  • রয়্যাল এনফিল্ড চালানোর সময়ে যে ইঞ্জিনের কাঁপুনি অনুভব করা যায়, সেটি এবার কমতে পারে। লুক্সের ডিপার্টমেন্টেও এসেছে বেশ কিছু বদল। হেডল্যাম্পে LED দেওয়া হবে। অবশেষে ডিজিটাল কনসোলের দিকে প্রবেশ করল সংস্থা। তবে অ্যানালগও রয়েছে সঙ্গেই।
প্রতীক্ষার অবসান। নতুন জেনারেশনের Classic 350 লঞ্চ করল Royal Enfield। নতুন জেনারেশানের মডেলে ইঞ্জিন রিফানইমেন্ট ও কসমেটিক বদল, দুইক্ষেত্রেই জোর দিয়েছে সংস্থা। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
1/8প্রতীক্ষার অবসান। নতুন জেনারেশনের Classic 350 লঞ্চ করল Royal Enfield। নতুন জেনারেশানের মডেলে ইঞ্জিন রিফানইমেন্ট ও কসমেটিক বদল, দুইক্ষেত্রেই জোর দিয়েছে সংস্থা। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
আগের জেনারেশানের ক্লাসিক ৩৫০-তে ইঞ্জিন ভাইব্রেশান নিয়ে অভিযোগ ছিল। সংস্থার দাবি, নয়া মডেলের ইঞ্জিন অনেক বেশি স্মুদ হবে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
2/8আগের জেনারেশানের ক্লাসিক ৩৫০-তে ইঞ্জিন ভাইব্রেশান নিয়ে অভিযোগ ছিল। সংস্থার দাবি, নয়া মডেলের ইঞ্জিন অনেক বেশি স্মুদ হবে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
রয়্যাল এনফিল্ড চালানোর সময়ে যে ইঞ্জিনের কাঁপুনি অনুভব করা যায়, সেটি এবার কমতে পারে। নতুন Meteor 350-র ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এই Classic 350-তে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
3/8রয়্যাল এনফিল্ড চালানোর সময়ে যে ইঞ্জিনের কাঁপুনি অনুভব করা যায়, সেটি এবার কমতে পারে। নতুন Meteor 350-র ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এই Classic 350-তে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
লুক্সের ডিপার্টমেন্টেও এসেছে বেশ কিছু বদল। হেডল্যাম্পে LED দেওয়া হবে। অবশেষে ডিজিটাল কনসোলের দিকে প্রবেশ করল সংস্থা। তবে অ্যানালগও রয়েছে সঙ্গেই। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
4/8লুক্সের ডিপার্টমেন্টেও এসেছে বেশ কিছু বদল। হেডল্যাম্পে LED দেওয়া হবে। অবশেষে ডিজিটাল কনসোলের দিকে প্রবেশ করল সংস্থা। তবে অ্যানালগও রয়েছে সঙ্গেই। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
যদিও বাদবাকি লুক রেট্রোই রাখা হয়েছে। খুব একটা নিয়ো-রেট্রো করার চেষ্টা করা হয়নি। আসলে এই রেট্রো লুকই ক্লাসিক ৩৫০-এর এত বিক্রির প্রধান কারণ। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
5/8যদিও বাদবাকি লুক রেট্রোই রাখা হয়েছে। খুব একটা নিয়ো-রেট্রো করার চেষ্টা করা হয়নি। আসলে এই রেট্রো লুকই ক্লাসিক ৩৫০-এর এত বিক্রির প্রধান কারণ। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
রঙের দিক থেকে ক্রেতাদের নতুন অপশন দিচ্ছে রয়্যাল এনফিল্ড। মোট ১১টি কালার ভেরিয়েন্টে কেনা যাবে নতুন ক্লাসিক ৩৫০ । আগের রেডিচ, সিগনালস, ক্রোম থাকছেই। তার সঙ্গে যোগ হচ্ছে নতুন Halcyon ও ডার্ক সিরিজ। দুটিই বেশ আকর্ষণীয়। নতুন অনেক ডিজাইন ও কালার অপশন পাওয়া যাচ্ছে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
6/8রঙের দিক থেকে ক্রেতাদের নতুন অপশন দিচ্ছে রয়্যাল এনফিল্ড। মোট ১১টি কালার ভেরিয়েন্টে কেনা যাবে নতুন ক্লাসিক ৩৫০ । আগের রেডিচ, সিগনালস, ক্রোম থাকছেই। তার সঙ্গে যোগ হচ্ছে নতুন Halcyon ও ডার্ক সিরিজ। দুটিই বেশ আকর্ষণীয়। নতুন অনেক ডিজাইন ও কালার অপশন পাওয়া যাচ্ছে। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
নতুন মডেলের রেডিচ এডিশনের স্টার্টিং দাম ১.৮৪ লক্ষ টাকা(সিঙ্গেল চ্যানেল এবিএস, এক্স শোরুম, চেন্নাই)। Halcyon সিরিজের স্টার্টিং দাম ১.৯৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সিগনালসের দাম শুরু ২.০৪ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে। ডার্ক সিরিজের দাম শুরু ২.১১ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে। ক্রোম মডেলের দাম সর্বাধিক। এটির দাম ২.৫১ লক্ষ টাকা(এক্স-শোরুম)। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
7/8নতুন মডেলের রেডিচ এডিশনের স্টার্টিং দাম ১.৮৪ লক্ষ টাকা(সিঙ্গেল চ্যানেল এবিএস, এক্স শোরুম, চেন্নাই)। Halcyon সিরিজের স্টার্টিং দাম ১.৯৩ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সিগনালসের দাম শুরু ২.০৪ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে। ডার্ক সিরিজের দাম শুরু ২.১১ লক্ষ টাকা(এক্স-শোরুম) থেকে। ক্রোম মডেলের দাম সর্বাধিক। এটির দাম ২.৫১ লক্ষ টাকা(এক্স-শোরুম)। ছবি : রয়্যাল এনফিল্ড  (Royal Enfield)
যদিও রয়্যাল এনফিল্ড কিনতে গিয়ে অনেক বেশি সময় ওয়েটিংয়ের অভিযোগ করছেন ক্রেতারা। বুক করার পর ৩-৬ মাস পর্যন্ত অপেক্ষা করার অভিযোগ করেছেন অনেকেই। নয়া এডিশনে সেই সমস্যার সুরাহা হয় কিনা, সেটাই দেখার। ছবি : রয়্যাল এনফিল্ড ( Royal Enfield)
8/8যদিও রয়্যাল এনফিল্ড কিনতে গিয়ে অনেক বেশি সময় ওয়েটিংয়ের অভিযোগ করছেন ক্রেতারা। বুক করার পর ৩-৬ মাস পর্যন্ত অপেক্ষা করার অভিযোগ করেছেন অনেকেই। নয়া এডিশনে সেই সমস্যার সুরাহা হয় কিনা, সেটাই দেখার। ছবি : রয়্যাল এনফিল্ড ( Royal Enfield)
অন্য গ্যালারিগুলি