বাড়ি > ছবিঘর > করোনা সংকটে দেবের সঙ্গে অন্যরকম জন্মদিন পালন রুক্মিনীর

করোনা সংকটে দেবের সঙ্গে অন্যরকম জন্মদিন পালন রুক্মিনীর

  • মা ও দেবের সঙ্গেই নিজের জন্মদিনটা সেলিব্রেট করে নিলেন রুক্মিনী মৈত্র।
২৭ জুন রুক্মিনী মৈত্র জন্মদিন। করোনা সংকটের মাঝেও নিজের বিশেষ বান্ধবীর জন্মদিনটা বিশেষ করে তুললেন দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7২৭ জুন রুক্মিনী মৈত্র জন্মদিন। করোনা সংকটের মাঝেও নিজের বিশেষ বান্ধবীর জন্মদিনটা বিশেষ করে তুললেন দেব। (ছবি-ইনস্টাগ্রাম)
মা ও দেবের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করবার বেশ কিছু মুহূর্ত রবিবার প্রকাশ্যে আনলেন রুক্মিনী। যেখানে নীল ডিপ নেক গাউনে মিষ্টি লাগছিল বার্থ ডে গার্লকে। অন্যদিকে লাল-কালো চেক হুডি জ্যাকেটে পাওয়া গেল দেবকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7মা ও দেবের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করবার বেশ কিছু মুহূর্ত রবিবার প্রকাশ্যে আনলেন রুক্মিনী। যেখানে নীল ডিপ নেক গাউনে মিষ্টি লাগছিল বার্থ ডে গার্লকে। অন্যদিকে লাল-কালো চেক হুডি জ্যাকেটে পাওয়া গেল দেবকে। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে রুক্মিনী লেখেন, 'সবসময়ই খুব সৌভাগ্যবান আমার ভালোবাসার মানুষগুলোকে আশেপাশে পেয়ে। বিশেষত এইরকম একটা বিশষ দিনে। জন্মদিনে মাকে আমি সবসময়ই শক্ত করে ধরে থাকি কারণ এটা শুধু আমার জন্মদিন নয়, আমার মায়েরও নতুন জন্মের সূত্রপাত্রের দিন। মনে রাখবেন প্রত্যেকটা দিন মন খুলে বাঁচুন শুধু টিকে থাকবেন না'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে রুক্মিনী লেখেন, 'সবসময়ই খুব সৌভাগ্যবান আমার ভালোবাসার মানুষগুলোকে আশেপাশে পেয়ে। বিশেষত এইরকম একটা বিশষ দিনে। জন্মদিনে মাকে আমি সবসময়ই শক্ত করে ধরে থাকি কারণ এটা শুধু আমার জন্মদিন নয়, আমার মায়েরও নতুন জন্মের সূত্রপাত্রের দিন। মনে রাখবেন প্রত্যেকটা দিন মন খুলে বাঁচুন শুধু টিকে থাকবেন না'। (ছবি-ইনস্টাগ্রাম)
 কেক খাওয়ানোর মুহূর্তে লেন্সবন্দী দেব-রুক্মিনী  (ছবি-ইনস্টাগ্রাম)
4/7 কেক খাওয়ানোর মুহূর্তে লেন্সবন্দী দেব-রুক্মিনী  (ছবি-ইনস্টাগ্রাম)
রুক্মিনীর টুইট করা বার্থ ডে সেলিব্রেশনের এই সব ছবি নিজের টুইটারের দেওয়ালে রিটুইট করে বান্ধবীকে শুভেচ্ছা জানান দেবও। (ছবি-টুইটার)
5/7রুক্মিনীর টুইট করা বার্থ ডে সেলিব্রেশনের এই সব ছবি নিজের টুইটারের দেওয়ালে রিটুইট করে বান্ধবীকে শুভেচ্ছা জানান দেবও। (ছবি-টুইটার)
রিয়েল লাইফেই নয় রুপোলি পর্দাতেও সুপারহিট দেবক্মিনী জুটি। একসঙ্গে চ্যাম্প,ককপিট, কবীর,কিডন্যাপের মতো ছবিতে অভিনয় করেছেন দেব-রুক্মিনী। (ছবি-টুইটার)
6/7রিয়েল লাইফেই নয় রুপোলি পর্দাতেও সুপারহিট দেবক্মিনী জুটি। একসঙ্গে চ্যাম্প,ককপিট, কবীর,কিডন্যাপের মতো ছবিতে অভিনয় করেছেন দেব-রুক্মিনী। (ছবি-টুইটার)
মুক্তির অপেক্ষায় রয়েছে রুক্মিনীর সুইতরাজল্যান্ড,যেখানে আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। অন্যদিকে দেবের সঙ্গে অভিনেত্রীর পরবর্তী ছবি হতে চলেছে কিসমিশ। চলতি বছর ভ্যালেন্টাইনস ডে'তেই হয়েছিল ছবির ঘোষণা। তবে করোনা সংকটে আপতত স্থগিত রয়েছে সেই প্রোজেক্ট। (ছবি-টুইটার)
7/7মুক্তির অপেক্ষায় রয়েছে রুক্মিনীর সুইতরাজল্যান্ড,যেখানে আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। অন্যদিকে দেবের সঙ্গে অভিনেত্রীর পরবর্তী ছবি হতে চলেছে কিসমিশ। চলতি বছর ভ্যালেন্টাইনস ডে'তেই হয়েছিল ছবির ঘোষণা। তবে করোনা সংকটে আপতত স্থগিত রয়েছে সেই প্রোজেক্ট। (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি