বাংলা নিউজ > ছবিঘর > সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালেতে হাজির কেকে,শঙ্কর মহাদেবনরা, কার হতে উঠবে সেরার ট্রফি?

সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালেতে হাজির কেকে,শঙ্কর মহাদেবনরা, কার হতে উঠবে সেরার ট্রফি?

  • অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র, ছয়জন প্রতিযোগির মধ্য থেকে সেরার শিরোপা উঠবে কার মাথায়? 
করোনার কালো ছায়াতেও ‘মন ভালো করা গান’ শুনিয়ে এসেছে সারেগামাপা-র প্রতিযোগিরা। অবশেষে বিদায়বেলা উপস্থিত এই জনপ্রিয় রিয়ালিটি শো-য়ের চলতি এডিশনের। আগামী ১৮ এপ্রিল সম্প্রচারিত হবে সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালে। 
1/12করোনার কালো ছায়াতেও ‘মন ভালো করা গান’ শুনিয়ে এসেছে সারেগামাপা-র প্রতিযোগিরা। অবশেষে বিদায়বেলা উপস্থিত এই জনপ্রিয় রিয়ালিটি শো-য়ের চলতি এডিশনের। আগামী ১৮ এপ্রিল সম্প্রচারিত হবে সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালে। 
সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালেতে থাকছে একঝাঁক চমক। এদিন মঞ্চ মাতাবেন বলিউডের তিন নামী শিল্পী- কেকে, শঙ্কর মহাদেবন এবং বাঙালির ‘শান’। 
2/12সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালেতে থাকছে একঝাঁক চমক। এদিন মঞ্চ মাতাবেন বলিউডের তিন নামী শিল্পী- কেকে, শঙ্কর মহাদেবন এবং বাঙালির ‘শান’। 
রাঘবের সঙ্গে একফ্রেমে বন্দি শঙ্কর মহাদেবন। প্রতিযোগিদের গানে মুগ্ধ বলিউডের এই নামজাদা সংগীত পরিচালক তখা গায়ক। 
3/12রাঘবের সঙ্গে একফ্রেমে বন্দি শঙ্কর মহাদেবন। প্রতিযোগিদের গানে মুগ্ধ বলিউডের এই নামজাদা সংগীত পরিচালক তখা গায়ক। 
কার হাতে উঠবে সারেগামাপা-র ট্রফি? সেই প্রশ্নের উত্তর মিলবে ১৮ এপ্রিল। অনুষ্ঠানের ফিনালেতে জায়গা করে নিয়েছেন- অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র। 
4/12কার হাতে উঠবে সারেগামাপা-র ট্রফি? সেই প্রশ্নের উত্তর মিলবে ১৮ এপ্রিল। অনুষ্ঠানের ফিনালেতে জায়গা করে নিয়েছেন- অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র। 
গোল্ডেন গিটার জিতে এই ছয় প্রতিযোগী ফিনালেতে পৌঁছালেও একটুর জন্য ফাইনালে জায়গা করে নিতে পারেননি রাহুল সিনহা এবং সমাদিপ্তা মুখোপাধ্যায়। 
5/12গোল্ডেন গিটার জিতে এই ছয় প্রতিযোগী ফিনালেতে পৌঁছালেও একটুর জন্য ফাইনালে জায়গা করে নিতে পারেননি রাহুল সিনহা এবং সমাদিপ্তা মুখোপাধ্যায়। 
 সারেগামাপা-র ২০২০ এডিশনে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মিকা সিং,আকৃতি কক্র,শ্রীকান্ত আচার্য, জয় সরকারদের। অন্যদিকে মেন্টরের ভূমিকায় প্রতিয়োগিরা পেয়েছে ইমন চক্রবর্তী,রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যকে। 
6/12 সারেগামাপা-র ২০২০ এডিশনে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মিকা সিং,আকৃতি কক্র,শ্রীকান্ত আচার্য, জয় সরকারদের। অন্যদিকে মেন্টরের ভূমিকায় প্রতিয়োগিরা পেয়েছে ইমন চক্রবর্তী,রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যকে। 
সেজে উঠেছে সঙ্গীতের অন্যতম সেরা মঞ্চ। আর ফিনালাতে কেকে, শঙ্কর মহাদেবন, শানের পাশাপাশি হাজির হচ্ছেন শিবমণিও। 
7/12সেজে উঠেছে সঙ্গীতের অন্যতম সেরা মঞ্চ। আর ফিনালাতে কেকে, শঙ্কর মহাদেবন, শানের পাশাপাশি হাজির হচ্ছেন শিবমণিও। 
গ্র্যান্ড ফিনালের মঞ্চে মেন্টররাও নিজেদের পারফরম্যান্স নিয়ে দর্শকদের মন জয় করতে প্রস্তুত। প্রতিযোগিদের সঙ্গে নিয়েই সুরের ঝংকার তুলবেন রাঘব,ইমনরা। নীহারিকা ও অনুষ্কার সঙ্গে মেন্টর রাঘব। 
8/12গ্র্যান্ড ফিনালের মঞ্চে মেন্টররাও নিজেদের পারফরম্যান্স নিয়ে দর্শকদের মন জয় করতে প্রস্তুত। প্রতিযোগিদের সঙ্গে নিয়েই সুরের ঝংকার তুলবেন রাঘব,ইমনরা। নীহারিকা ও অনুষ্কার সঙ্গে মেন্টর রাঘব। 
গ্র্যান্ড ফিনালের ফাঁকে সারেগামাপা-র তিন মেন্টর। লাল-মেরুণ-নীলের কম্বিনেশনে এদিন দেখা মিললল মনোময়,ইমন, রাঘবের। 
9/12গ্র্যান্ড ফিনালের ফাঁকে সারেগামাপা-র তিন মেন্টর। লাল-মেরুণ-নীলের কম্বিনেশনে এদিন দেখা মিললল মনোময়,ইমন, রাঘবের। 
গ্র্যান্ড ফিনালাতে সারেগামাপা-র ট্রফির অন্যতম দুই দাবিদার ইমনের দুই শিষ্য জ্যোতি ও অর্কদীপ। মেন্টরের সঙ্গে মঞ্চে সুরেলা আবহ বেঁধে দিলেন এই দুই শিল্পীও। 
10/12গ্র্যান্ড ফিনালাতে সারেগামাপা-র ট্রফির অন্যতম দুই দাবিদার ইমনের দুই শিষ্য জ্যোতি ও অর্কদীপ। মেন্টরের সঙ্গে মঞ্চে সুরেলা আবহ বেঁধে দিলেন এই দুই শিল্পীও। 
সারেগামাপা'র চলতি সিজনের অন্যতম আকর্যন মিকা সিংয়ের সঙ্গে কেকে এবং জয় সকার। 
11/12সারেগামাপা'র চলতি সিজনের অন্যতম আকর্যন মিকা সিংয়ের সঙ্গে কেকে এবং জয় সকার। 
রক্তিম ও বিদীপ্তার সঙ্গে মঞ্চ মাতালেন তাঁদের মেন্টর মনোময় ভট্টাচার্য। 
12/12রক্তিম ও বিদীপ্তার সঙ্গে মঞ্চ মাতালেন তাঁদের মেন্টর মনোময় ভট্টাচার্য। 
অন্য গ্যালারিগুলি