বাংলা নিউজ > ছবিঘর > Sa Re Ga Ma Pa 2021: ‘আমার তানপুরা কিনতে নিজের রক্ত বেচেছে অদিতি, ও আমার স্ত্রী', বললেন স্নিগ্ধজিৎ

Sa Re Ga Ma Pa 2021: ‘আমার তানপুরা কিনতে নিজের রক্ত বেচেছে অদিতি, ও আমার স্ত্রী', বললেন স্নিগ্ধজিৎ

  • স্নিগ্ধজিৎ ভৌমিকের কড়া বার্তা ট্রোলারদের। স্ত্রীকে নিয়ে ওঠা প্রশ্নের জবাব দিলেন সারেগামাপা-র প্রতিযোগী।
বালুরঘাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত ছোট্ট শহর বুনিয়াদপুরের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। চলতি বছর জি টিভির সারেগামাপা-র মঞ্চে সেরা ১৬-য় জায়গা করে নিয়েছে এই গায়ক। যদিও বাঙালি দর্শকদের কাছে পরিচিত নাম ২০১৯ সালে বাংলা সারেগামাপা-য় দ্বিতীয় স্থান দখল করেন স্নিগ্ধজিৎ। তবে সারেগামাপা-র মঞ্চে গিয়ে প্রশংসার পাশাপাশি জুটছে গালিও! 
1/8বালুরঘাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত ছোট্ট শহর বুনিয়াদপুরের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। চলতি বছর জি টিভির সারেগামাপা-র মঞ্চে সেরা ১৬-য় জায়গা করে নিয়েছে এই গায়ক। যদিও বাঙালি দর্শকদের কাছে পরিচিত নাম ২০১৯ সালে বাংলা সারেগামাপা-য় দ্বিতীয় স্থান দখল করেন স্নিগ্ধজিৎ। তবে সারেগামাপা-র মঞ্চে গিয়ে প্রশংসার পাশাপাশি জুটছে গালিও! 
সারেগামাপা-র মঞ্চে নাটক করছেন স্নিগ্ধজিৎ, নিজেকে গরীব হিসাবে তুলে ধরছেন- কিছু নেটিজেনদের তরফে এমন অভিযোগ উঠেছে তাঁর নামে। বাদ পড়েননি অদিতিও। স্নিগ্ধজিৎ-এর স্ত্রী অদিতি। সারেগামাপা মেগা অডিশনে অদিতির দেখা মিলেছিল ভিডিয়ো কলে। সেই নিয়েও বিদ্রুপে শিকার হয়েছেন স্নিগ্ধজিৎ। 
2/8সারেগামাপা-র মঞ্চে নাটক করছেন স্নিগ্ধজিৎ, নিজেকে গরীব হিসাবে তুলে ধরছেন- কিছু নেটিজেনদের তরফে এমন অভিযোগ উঠেছে তাঁর নামে। বাদ পড়েননি অদিতিও। স্নিগ্ধজিৎ-এর স্ত্রী অদিতি। সারেগামাপা মেগা অডিশনে অদিতির দেখা মিলেছিল ভিডিয়ো কলে। সেই নিয়েও বিদ্রুপে শিকার হয়েছেন স্নিগ্ধজিৎ। 
স্নিগ্ধজিৎ বুধবার রাতে ফেসবুক লাইভে এসে স্পষ্ট জানান, ‘কোথাউ কোথাউ দেখছি বলা হচ্ছে, অদিতি আমার গার্লফ্রেন্ড। তাদের বলে রাখি অদিতি অবশ্যই আমার গার্লফ্রেন্ড, বেস্ট ফ্রেন্ড কিন্তু আসলে অদিতি আমার স্ত্রী। আমাদের বিয়ের প্রায় ১১ বছর হতে চলল’। 
3/8স্নিগ্ধজিৎ বুধবার রাতে ফেসবুক লাইভে এসে স্পষ্ট জানান, ‘কোথাউ কোথাউ দেখছি বলা হচ্ছে, অদিতি আমার গার্লফ্রেন্ড। তাদের বলে রাখি অদিতি অবশ্যই আমার গার্লফ্রেন্ড, বেস্ট ফ্রেন্ড কিন্তু আসলে অদিতি আমার স্ত্রী। আমাদের বিয়ের প্রায় ১১ বছর হতে চলল’। 
স্নিগ্ধজিৎ-এর কথায় স্ত্রীকে নিয়ে মিথ্যা রটনায় মর্মাহত তিনি। কেউ কেউ ছড়িয়ে দিচ্ছেন অদিতি নাকি স্নিগ্ধজিৎ-কে ছেড়ে চলে গিয়েছিলেন। এখন ফের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন লাইমলাইটে আসতে। স্নিগ্ধজিৎ তাঁদের বলেন, ‘এখন ভগবানের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। এমন দিন গেছে, তখন আমার কাছে রেওয়াজ করবার তানপুরা ছিল না। অতিদি নিজের রক্ত বেচে আমার তানপুরা এনেছে। সেই মেয়েটা আমাকে কোনওদিন ছেড়ে যাবে না’। 
4/8স্নিগ্ধজিৎ-এর কথায় স্ত্রীকে নিয়ে মিথ্যা রটনায় মর্মাহত তিনি। কেউ কেউ ছড়িয়ে দিচ্ছেন অদিতি নাকি স্নিগ্ধজিৎ-কে ছেড়ে চলে গিয়েছিলেন। এখন ফের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন লাইমলাইটে আসতে। স্নিগ্ধজিৎ তাঁদের বলেন, ‘এখন ভগবানের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। এমন দিন গেছে, তখন আমার কাছে রেওয়াজ করবার তানপুরা ছিল না। অতিদি নিজের রক্ত বেচে আমার তানপুরা এনেছে। সেই মেয়েটা আমাকে কোনওদিন ছেড়ে যাবে না’। 
রবিবারের এপিসোডে পারফরম্যান্সের পর কেঁদে ফেলেছিলেন স্নিগ্ধজিৎ। এরপর তাঁর স্ত্রী, অদিতি ভিডিয়ো কলে অভিনন্দন জানায় স্নিগ্ধজিৎ-কে। সেইসময় টালির চালওয়ালা মাটির বাড়ি-তে দেখা যায় অদিতিকে। ঘরের ফাটা দেওয়ালও দর্শকদের নজর এড়ায়নি। তবে সেটা নাটক নয়। 
5/8রবিবারের এপিসোডে পারফরম্যান্সের পর কেঁদে ফেলেছিলেন স্নিগ্ধজিৎ। এরপর তাঁর স্ত্রী, অদিতি ভিডিয়ো কলে অভিনন্দন জানায় স্নিগ্ধজিৎ-কে। সেইসময় টালির চালওয়ালা মাটির বাড়ি-তে দেখা যায় অদিতিকে। ঘরের ফাটা দেওয়ালও দর্শকদের নজর এড়ায়নি। তবে সেটা নাটক নয়। 
স্নিগ্ধজিৎ সাফাই দিয়ে বলেন, ‘অদিতি এই মুহূর্তে আমার গ্রামের বাড়িতে আছে। সেখান থেকে আমি শুরু করেছিলাম। ওটা কোনও নাটক নয়। এখন আপনাদের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। কিন্তু ওটা আমার গ্রামের বাড়ি। আসলে আমার মা অসুস্থ ছিলেন, নার্সিংহোমে ভর্তি ছিলেন। গতকালই উনি ছাড়া পেয়েছেন। তাই অদিতি গ্রামের বাড়িতে আছে। আমি কিছু মিথ্যা বলিনি। নাটক করিনি’।
6/8স্নিগ্ধজিৎ সাফাই দিয়ে বলেন, ‘অদিতি এই মুহূর্তে আমার গ্রামের বাড়িতে আছে। সেখান থেকে আমি শুরু করেছিলাম। ওটা কোনও নাটক নয়। এখন আপনাদের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। কিন্তু ওটা আমার গ্রামের বাড়ি। আসলে আমার মা অসুস্থ ছিলেন, নার্সিংহোমে ভর্তি ছিলেন। গতকালই উনি ছাড়া পেয়েছেন। তাই অদিতি গ্রামের বাড়িতে আছে। আমি কিছু মিথ্যা বলিনি। নাটক করিনি’।
গ্রামের বাড়িতে একসঙ্গে অদিতি ও স্নিগ্ধজিত্। 
7/8গ্রামের বাড়িতে একসঙ্গে অদিতি ও স্নিগ্ধজিত্। 
গত সপ্তাহে মেগা অডিশনে ‘বত্তমিজ দিল’ গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন স্নিগ্ধজিৎ। তবে তাঁর কথায়, আমার চেয়েও প্রতিভাবান গায়ক এই দেশে আছে। তবে হয়ত আমি সৌভাগ্যবান। কিন্তু আগে থেকে কিছু ফিক্স ছিল, আমি এমনই সিলেক্ট হয়েছি তা নয়'।
8/8গত সপ্তাহে মেগা অডিশনে ‘বত্তমিজ দিল’ গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন স্নিগ্ধজিৎ। তবে তাঁর কথায়, আমার চেয়েও প্রতিভাবান গায়ক এই দেশে আছে। তবে হয়ত আমি সৌভাগ্যবান। কিন্তু আগে থেকে কিছু ফিক্স ছিল, আমি এমনই সিলেক্ট হয়েছি তা নয়'।
অন্য গ্যালারিগুলি