লকডাউন তবুও সেলিব্রেশন সলমনের পরিবারে, আজ মামুজানের নয়নের মণি আহিলের জন্মদিন

  • ঘরবন্দি তবুও আহিলের জন্মদিন বলে কথা! সেলিব্রেশন না হলে কী চলে? এই বছর একদম ঘরোয়া ভাবেই পালন হল সলমন খানের ভাগ্নার জন্মদিন। অর্পিতা-আয়ুশ পুত্রর জন্মদিনে একসঙ্গে গোটা খান পরিবার।
দেখতে দেখতে চার বছরে পা দিল সলমন খানের নয়নের মণি,তাঁর ভাগ্না আহিল। করোনার জেরে ঘরবন্দি তবুও ভাগ্নার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে ছাড়লেন না সলমন খান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/8দেখতে দেখতে চার বছরে পা দিল সলমন খানের নয়নের মণি,তাঁর ভাগ্না আহিল। করোনার জেরে ঘরবন্দি তবুও ভাগ্নার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে ছাড়লেন না সলমন খান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
আহিলের জন্মদিনটা এবার সাদামাটা ভাবেই পালন হল খান পরিবারে, শুধুমাত্র পরিবারের লোকজনের উপস্থিতিতেই কেক কাটল আহিল। আহিলের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন মেসোমশাই অতুল অগ্নিহোত্রী (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/8আহিলের জন্মদিনটা এবার সাদামাটা ভাবেই পালন হল খান পরিবারে, শুধুমাত্র পরিবারের লোকজনের উপস্থিতিতেই কেক কাটল আহিল। আহিলের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন মেসোমশাই অতুল অগ্নিহোত্রী (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কেক কাটার মুহূর্তে আহিল, পিছনে দাঁড়িয়ে রয়েছেন দিদিমা (সলমনের মা) সলমা খান (ছবি-ইনস্টাগ্রাম)
3/8কেক কাটার মুহূর্তে আহিল, পিছনে দাঁড়িয়ে রয়েছেন দিদিমা (সলমনের মা) সলমা খান (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলের জন্মদিনের মাঝেই মেয়ে আয়তকে দুধ খাওয়াতে ব্যস্ত অর্পিতা খান শর্মা, পাশে দিদি অলভিরা খান অগ্নিহোত্রী (ছবি- ইনস্টাগ্রাম)
4/8ছেলের জন্মদিনের মাঝেই মেয়ে আয়তকে দুধ খাওয়াতে ব্যস্ত অর্পিতা খান শর্মা, পাশে দিদি অলভিরা খান অগ্নিহোত্রী (ছবি- ইনস্টাগ্রাম)
আহিলের মিষ্টি চলকেট কেকটি দেখে নিন (ছবি-ইনস্টাগ্রাম)
5/8আহিলের মিষ্টি চলকেট কেকটি দেখে নিন (ছবি-ইনস্টাগ্রাম)
 রঙ-বেরঙের বেলুন হাতে বার্থ ডে বয়। এদিন আহিলের দেখা মিলল জিনস আর ছাই রঙা টি-শার্টে। তাঁর পায়ের লাল জুতো নজর কাড়ল (ছবি-ইনস্টাগ্রাম)
6/8 রঙ-বেরঙের বেলুন হাতে বার্থ ডে বয়। এদিন আহিলের দেখা মিলল জিনস আর ছাই রঙা টি-শার্টে। তাঁর পায়ের লাল জুতো নজর কাড়ল (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ছেলের জন্য ইনস্টাগ্রামের দেওয়ালে আবেগঘন পোস্ট লিখলেন অভিনেতা আয়ুশ শর্মা। তিনি লেখেন- চার বছর আগে তুই আমাদের জীবনে এসেছিলি, তারপর থেকেই তুই আমাদের জীবনটা হাসি আর আনন্দে ভরিয়ে দিয়েছিল। আমি হয়ত তোকে তেমন কিছু শেখাতে পারিনি। তবে তুই আমাকে নিঃস্বার্থ ভালোবাসার মানে বুঝতে শিখেয়েছিস। আমাকে বাবা হওয়ার সুখ দেওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আমার ছোট্ট অ্যাভেঞ্জার্স। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
7/8এদিন ছেলের জন্য ইনস্টাগ্রামের দেওয়ালে আবেগঘন পোস্ট লিখলেন অভিনেতা আয়ুশ শর্মা। তিনি লেখেন- চার বছর আগে তুই আমাদের জীবনে এসেছিলি, তারপর থেকেই তুই আমাদের জীবনটা হাসি আর আনন্দে ভরিয়ে দিয়েছিল। আমি হয়ত তোকে তেমন কিছু শেখাতে পারিনি। তবে তুই আমাকে নিঃস্বার্থ ভালোবাসার মানে বুঝতে শিখেয়েছিস। আমাকে বাবা হওয়ার সুখ দেওয়ার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন আমার ছোট্ট অ্যাভেঞ্জার্স। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
২০১৬ সালের ৩০ মার্চ অর্পিতা-আয়ুশের ঘর আলো করে আসে আহিল। খান পরিবারের সকলেই প্রিয় এই খুদে, তবে মামুজান সলমনের সবচেয়ে ফেবারিট সে (ছবি-ইনস্টাগ্রাম)
8/8২০১৬ সালের ৩০ মার্চ অর্পিতা-আয়ুশের ঘর আলো করে আসে আহিল। খান পরিবারের সকলেই প্রিয় এই খুদে, তবে মামুজান সলমনের সবচেয়ে ফেবারিট সে (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি