সলমনের সঙ্গে পানভেলের ফার্ম হাউসে বন্দি 'গার্লফ্রেন্ড' ইউলিয়া, কেমন কাটছে দিন?

লকডাউন তো বাহ্যিক। মনের আবার লকডাউন হয় নাকি? করোনা সংকটের মাঝেই সলমনের 'বিশেষ বান্ধবী' দিব্যি আছেন খোসমেজাজে। কারণ কাছের বন্ধু সলমনের সঙ্গেই কাটছে ইউলিয়া ভান্তুরের দিন।

সলমন খানের লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। লকডাউনও তাঁর ব্যতিক্রম নয়। পানভেল ফার্ম হাউসে আপতত রয়েছেন সলমন। ভাইজানের পরিবারের বেশ কিছু সদস্যের সঙ্গে সেখানে রয়েছেন তাঁর বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরও। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8সলমন খানের লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। লকডাউনও তাঁর ব্যতিক্রম নয়। পানভেল ফার্ম হাউসে আপতত রয়েছেন সলমন। ভাইজানের পরিবারের বেশ কিছু সদস্যের সঙ্গে সেখানে রয়েছেন তাঁর বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরও। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ সলমনের চর্চিত বান্ধবী। পানভেল ফার্ম হাউসের নানান মুহূর্ত ধরা পড়েছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ সলমনের চর্চিত বান্ধবী। পানভেল ফার্ম হাউসের নানান মুহূর্ত ধরা পড়েছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রকৃতির সঙ্গে নিজেকে একাত্ম করে নিয়েছেন এই রোমানিয় সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8প্রকৃতির সঙ্গে নিজেকে একাত্ম করে নিয়েছেন এই রোমানিয় সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
সলমনের ঘোড়ার সঙ্গে পোজ দিতে ব্যস্ত তাঁর চর্চিত 'গার্লফ্রেন্ড'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8সলমনের ঘোড়ার সঙ্গে পোজ দিতে ব্যস্ত তাঁর চর্চিত 'গার্লফ্রেন্ড'। (ছবি-ইনস্টাগ্রাম)
সলমনের প্রিয় ঘোড়ায় সওয়ারিও করছেন ইউলিয়া ভান্তুর। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8সলমনের প্রিয় ঘোড়ায় সওয়ারিও করছেন ইউলিয়া ভান্তুর। (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার সলমনের পরিচারকের সঙ্গে গ্রামের পুকুরে ধরা টাটকা মাছ আনতেও পৌঁছে গিয়েছিলেন ইউলিয়া। সেই ঝলকও উঠে এসেছে এই গায়িকার ইনস্টা পোস্টে।
6/8শনিবার সলমনের পরিচারকের সঙ্গে গ্রামের পুকুরে ধরা টাটকা মাছ আনতেও পৌঁছে গিয়েছিলেন ইউলিয়া। সেই ঝলকও উঠে এসেছে এই গায়িকার ইনস্টা পোস্টে।
ইউলিয়া যে সলমনের সঙ্গেই রয়েছেন তার আভাস আগেই মিলেছিল তবে দিন কয়েক আগেই ইউলিয়া ইনস্টাগ্রাম লাইভে আড্ডা দিচ্ছেলেন, না জেনে আচমকাই ঘরে ঢুকে পড়েন সলমন! ব্যাস হাটে হাঁড়ি ভেঙে যায় তারকার। সলমনের ফ্যান ক্লাবের সৌজন্যে সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
7/8ইউলিয়া যে সলমনের সঙ্গেই রয়েছেন তার আভাস আগেই মিলেছিল তবে দিন কয়েক আগেই ইউলিয়া ইনস্টাগ্রাম লাইভে আড্ডা দিচ্ছেলেন, না জেনে আচমকাই ঘরে ঢুকে পড়েন সলমন! ব্যাস হাটে হাঁড়ি ভেঙে যায় তারকার। সলমনের ফ্যান ক্লাবের সৌজন্যে সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
শহরের কোলাহল থেকে দূরে পানভেলের ফার্ম হাউসে মনের মানুষের সঙ্গে যে দুর্দান্ত সময় কাটছে ইউলিয়ার তা এই ছবিগুলোই বলে দিচ্ছে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
8/8শহরের কোলাহল থেকে দূরে পানভেলের ফার্ম হাউসে মনের মানুষের সঙ্গে যে দুর্দান্ত সময় কাটছে ইউলিয়ার তা এই ছবিগুলোই বলে দিচ্ছে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি